স্বরচিত নতুন একটি কবিতা " মিথ্যা ভালোবাসা "

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা
আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজ আমি আর একটি নতুন কবিতা শেয়ার করবো। আমি মাঝে মাঝে নতুন নতুন কবিতা লিখার চেষ্টা করি। আমি আজ খুবই ছোট একটি কবিতা শেয়ার করছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG_20220219_164802.jpg

"মিথ্যা ভালোবাসা"

তুমি দিয়েছিলে ভালোবাসার ইশারা
তবু হলে সময়ের ঘড়ি তে অচেনা,
মিথ্যা ইশারায় দিলে কেবল উপেক্ষা
আমায় দিয়ে গেলে কেবল অবহেলা আর অপেক্ষা।

আমার হয়নি তোমার ছোঁয়া,
আঁধারে মিলালে ভালোবাসার সব ধোয়া,
তবুও উড়ে গেছ হয়ে কর্পূর দেখেছি চেয়ে চেয়ে,
তবুও আমি পূর্ণতা পেয়েছি ,তোমায় এত টুকু পেয়ে।

তোমার এই অবহেলার লেনাদেনা,
আমার জন্য চিরন্তন চিরচেনা।
রাস্তাগুলো জানো তোমার অচেনা
আমায় চেনালে মিথ্যে প্রেমের খেলা,
তোমার জন্য তবুও আমার রয়েছে ভালোবাসা,
সেই ভালবাসার নাম ও তোমার কাছে অবহেলা।

শেষ করে সব অবাঞ্চনীয় অবহেলা,
আকাশে ভেসে বেড়াবে ভালোবাসার ভেলা।
ভুলের খাতাটা ধুলোয় মিশিয়ে দিও,
মিথ্যে হলেও আরো একবার আমায় ডেকো প্রিয়।

Sort:  
 2 years ago 

বৌদি প্রথমে বলবো ছবির কথা।
ছবিটি দেখেই জাস্ট বলতে ইচ্ছে হচ্ছে, " ফুলের ভিতর ফুল "

আর কবিতাটির কথা কি আর বলবো।এক কথায় অসাধারণ।

 2 years ago 

আমার হয়নি তোমার ছোঁয়া,
আঁধারে মিলালে ভালোবাসার সব ধোয়া,
তবুও উড়ে গেছ হয়ে কর্পূর দেখেছি চেয়ে চেয়ে,
তবুও আমি পূর্ণতা পেয়েছি ,তোমায় এত টুকু পেয়ে

কবিতাটি খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই দক্ষতার সাথে কবিতাটি লিখেছেন। আসলে আপনার কবিতা পড়তে আমার খুবই ভাললাগে। আপনি খুবই সুন্দর কবিতা লেখেন। কবিতার ভাষা গুলো অনেক ভাল ছিল।

 2 years ago 

আপনার তৈরি করা কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো বৌদি । আপনি কবিতাটির একটি অপরটির সঙ্গে অনেক সুন্দরভাবে জড়িয়ে তৈরি করেছেন । এত সুন্দর একটি কবিতা তৈরি করে সেটি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ বৌদি

 2 years ago 

আমার হয়নি তোমার ছোঁয়া,
আঁধারে মিলালে ভালোবাসার সব ধোয়া,
তবুও উড়ে গেছ হয়ে কর্পূর দেখেছি চেয়ে চেয়ে,
তবুও আমি পূর্ণতা পেয়েছি ,তোমায় এত টুকু পেয়ে।

বেশ সুন্দর হয়েছে। আমার কাছে এই লাইন গুলো বেশি ভালো লেগেছে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার হয়নি তোমার ছোঁয়া,
আঁধারে মিলালে ভালোবাসার সব ধোয়া,
তবুও উড়ে গেছ হয়ে কর্পূর দেখেছি চেয়ে চেয়ে,
তবুও আমি পূর্ণতা পেয়েছি ,তোমায় এত টুকু পেয়ে।

আপনাদের কবিতাগুলো পড়ে সত্যি মাঝে মাঝে কবিতা লেখার আগ্রহ খুঁজে পাই এবং বার বার আপনাদের কিবতাগুলো পড়ে নিজে কিছু লেখার অনুপ্রেরণা পাই।

খুব সুন্দর লিখেছেন বৌদি আজকের কবিতাটি, আবেগ কিংবা জমা থাকা অনুভূতিগুলোকে প্রকাশ করার সবচেয়ে কার্যকর উপায় হলো কবিতা। ধন্যবাদ

 2 years ago 

তোমার এই অবহেলার লেনাদেনা,
আমার জন্য চিরন্তন চিরচেনা।
রাস্তাগুলো জানো তোমার অচেনা
আমায় চেনালে মিথ্যে প্রেমের খেলা,
তোমার জন্য তবুও আমার রয়েছে ভালোবাসা,
সেই ভালবাসার নাম ও তোমার কাছে অবহেলা।

বৌদি এই লাইন গুলোর মাঝে যেন লুকিয়ে আছে , গভীর নিস্বার্থ ভালোবাসা । সুন্দর লিখেছেন বৌদি । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

শেষ করে সব অবাঞ্চনীয় অবহেলা,
আকাশে ভেসে বেড়াবে ভালোবাসার ভেলা।
ভুলের খাতাটা ধুলোয় মিশিয়ে দিও,
মিথ্যে হলেও আরো একবার আমায় ডেকো প্রিয়।

বৌদি আমার কাছে এই দুটো লাইন অনেক ভালো লেগেছে। ভালোবাসা যখন মিথ্যে হয়ে যায় তখন সবকিছু অবহেলায় ভেসে যায়। আপনার কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। সব সময় আপনার প্রতিটি কবিতা আমি পড়ি থাকি। আমার কাছে অনেক ভালো লাগে আপনার কবিতাগুলো। খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি।আবারো আপনার নতুন কোন কবিতার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

প্রিয় বৌদি, সব সময় আপনার কবিতাগুলো আমার কাছে খুবই ভালো লাগে। তাই আজকের কবিতাও আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে। বৌদি আপনার লেখা কবিতার শেষের চার লাইন আমার কাছে খুবই ভালো লেগেছে। সব অবাঞ্ছনীয় অবহেলা গুলো আকাশে ভেসে বেড়াবে ভালোবাসার ভেলায় করে, ভুলের খাতাটা ধুলায় মিশিয়ে দিয়ে মিথ্যা হলেও আরো একবার ডাকার আকুতি জানিয়ে বলছে , আরো একবার আমায় ডাকো প্রিয়। কি অসাধারণ কবিতা লিখেছেন বৌদি। যা পড়ে মনের ভাবগুলো কে খুব সহজেই প্রকাশ করা যায়। ধন্যবাদ বৌদি এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

শেষ করে সব অবাঞ্চনীয় অবহেলা,
আকাশে ভেসে বেড়াবে ভালোবাসার ভেলা।
ভুলের খাতাটা ধুলোয় মিশিয়ে দিও,
মিথ্যে হলেও আরো একবার আমায় ডেকো প্রিয়।

ওয়াও বৌদি অনেক সুন্দর হয়েছে কবিতাটি। আপনি বরাবরই অনেক সুন্দর কবিতা লেখেন। আপনার কবিতাগুলো আমায় অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

বৌদি খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো। অসাধারণ লেগেছে কবিতাটি। কাউকে ভালবাসলে আসলে নিঃস্বার্থ ভাবেই ভালোবাসা উচিত। সে ভালোবাসুক আর নাই বাসুক।তবুও ভালোবাসার মানুষকে কাছে পাওয়ার বাসনা থেকেই যায়।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.72
ETH 3101.08
USDT 1.00
SBD 2.33