"আমার ফ্ল্যাটের ব্যালকনিতে লাগানো কিছু ফুলের ফটোগ্রাফী"

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা
আপনারা সবাই কেমন আছেন? আশা করি, আপনারা সবাই ভালো আছেন। আজ সত্যি মনটা খুব খারাপ। কোনো কিছু করার মন নেই। কাল খুব আনন্দে দিন কেটেছে। কাল আপনাদের কাছে পেয়ে আমার জন্মদিন দারুন উপভোগ করেছি। আমি তো ভাবতেই পারিনি যে আমার জন্য এত বড় সারপ্রাইজ ছিল। প্রতি বছর আমার প্রিয় মানুষ কাছে থেকে উদযাপন করেছে। আর এই বছর আপনাদের সবাইকে পেয়ে আমি খুব খুশি। কিন্তু ভাবতেই পারিনি এত আনন্দের পর ভোরে আমার জন্য খারাপ কিছু শুনতে হবে। আসলে আমি আমার পরিবারের সবাইকে খুব ভালোবাসি। আমি আমার পরিবারের জন্য সবকিছু করতে পারি। আর সেই পরিবারের কেউ অসুস্থ হলে কিছু ভালো লাগে। একবার ভেবেছি আজ আর কোনো পোস্ট করবো না কিন্তু। তারপর ভাবলাম আপনাদের সাথে একটু শেয়ার করলে হয়তো ভালো লাগবে।আজ আমার গাছের কিছু ফুলের ফটোগ্রাফী আপনাদের শেয়ার করবো। তাহলে চলুন শুরু করা যাক।

IMG_20220117_131835.jpg

IMG_20220117_132052.jpg

IMG_20220117_132019.jpg

IMG_20220117_131931.jpg

IMG_20220117_131921.jpg

IMG_20220117_131846.jpg

IMG_20220117_131827.jpg

IMG_20220117_131816.jpg

IMG_20220117_131809.jpg

IMG_20220117_131757.jpg

IMG_20220117_131747.jpg

Sort:  
 2 years ago 

বাহ্ বৌদি আপনিতো অনেক ফুল গাছ লাগিয়েছেন, দেখতে অনেক সুন্দর লাগছে। ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক।

অসাধারণ ছবি ৷ফুল গূলো দেখলে আসলে অনেক সুন্দর

 2 years ago 

➡️ প্রত্যেকটি ফুল খুবই অসাধারণ হয়েছে। ফুলের ছবি দেখলে আমার খুব মায়া লাগে। দেখতে খুবই ভালো লাগে ফুলের ফটোগ্রাফি। বিশেষ করে ফুলের মধ্যে গোলাপ ফুল আমার সবচেয়ে প্রিয়। অসম্ভব সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ বৌদি।
 2 years ago 

বৌদি আপনার মত দেখতে ফুল গুলও অনেক মিষ্টি😍🥰। আর খুব সুন্দর করে মোবাইলে ধারণ করেছেন আপনি অনেক চমৎকার লাগছে ফুলগুলিকে।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর লাগছে বৌদি। ফুল দেখতে আমার এমনিতেই অনেক ভালো লাগে। আর আপনার প্রতিটি খুললেই দেখতে খুবই সুন্দর লাগছিল। আর ফটোগ্রাফি গুলো আপনি অনেক সুন্দর করে তুলছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

দিদি তুমি তো হাতে খুব সুন্দর করে মেহেন্দি করেছো 🥰🥰 হাতে মেহেন্দি করতে আমি নিজেও খুবই ভালোবাসি । তোমার কাছ থেকে আমি একবার মেহেন্দি করবো অবশ্যই। আর আমি নিজেও কতটা ফুল পছন্দ করি সেটা তো তুমি জানো। সত্যি বলতে ফুলগুলো যখন ফুটতে থাকে গাছে অদ্ভুত এক ভালো লাগা কাজ করে ভেতরে। মনটা খুশি হয়ে যায় 😊।

কিন্তু হঠাৎ কে অসুস্থ হলো দিদি? পরিবারের যে কোনো একজন সদস্য একটু অসুস্থ হলেই মনটা কেমন কেমন করতে থাকে। ঈশ্বরের কাছে প্রার্থনা করি সে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে 🙏

 2 years ago 

সত্যি বৌদি ফুল গাছগুলো দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। ফুল গুলো তো আপনার মেহেদি হাতের ছোঁয়ায় আরও সুন্দরভাবে ফুটে উঠেছে। আসলে সব ফুল গাছগুলো অসাধারণ দেখাচ্ছে।আমার কাছে সব ফুল গাছ গুলো খুবই আকর্ষণীয় লেগেছে। এত সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদেরকে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আর আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল বৌদি।

 2 years ago 

অসাধারণ বউদি।সুন্দরসুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভালো লাগ্ল।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ব্যালকনিতে লাগানো ফুলও এত সুন্দর ভাবে ফুটেছে। আর ফটোগ্রাফিও অসাধারণ হয়েছে। ক্যামেরার ঠিকঠাক ফোকাস আর ফুলের রঙ, সব মিলে দারুণ হয়েছে।

 2 years ago 

গতকাল আপনাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতে পেরে আমরা খুবই আনন্দিত। ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর লাগছে বৌদি। ব্যালকনিতে খুব সুন্দর ফুল গাছ লাগিয়েছেন। আমার কাছে প্রথম এবং নয় নম্বর ফটোগ্রাফির ফুলগুলো অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল বৌদি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60723.46
ETH 3353.68
USDT 1.00
SBD 2.51