ইন্টারেস্টিং একটি বেপার দিয়ে শুরু করি আজ।

।।।।।আসসালামু আলাইকুম।।।।আমি,তানজিন তুবা।ইন্টারেস্টিং বেপারটা হচ্ছে steemit সম্পর্কে আগে থেকেই যানা ছিল কিন্তু steemit ব্লগ লিখা হয়নি।

আজকে হুট করে steemit এ ব্লগ লিখতে, আপনাদের সাথে শেয়ার করতে মন চাচ্ছিল।অনেক কিছুই লিখতে, আপনাদের সাথে শেয়ার করতে চাচ্ছিলাম কিন্তু শেষ মেষ কিছুই লিখতে পারলামনা।।।

240756194_537848460618307_5928475572593280323_n.jpg

আপনার আমাকে সাহায্য করুন।কি নিয়ে,কোন বিষয় এর উপর ব্লগ লিখব একটু জানাবেন , এবং আমাকে সাহায্য করবেন ভালো ভালো ব্লগ লিখতে।।

Sort:  
Loading...
Loading...

আপনি খুব নতুন দেখতেছি। কার মাধ্যমে আপনি আমাদের কমিউনিটি সম্পর্কে জানতে পারলেন?

তাছাড়া সর্বপ্রথম আপনার পরিচয় মূলক একটি পোস্ট করুন যেখানে উল্লেখ করবেন আপনি কার মাধ্যম এই কমিউনিটি সম্পর্কে জানতে পেরেছেন।steemit সম্পর্কেই বা কিভাবে জানলেন।আমি আপনার প্রোফাইল চেক করেছি আপনি শুধু এই পোস্ট ই করেছেন।আশা করছি খুব শীগ্রই পরিচয় মূলক পোস্ট করবেন।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

প্রথমে আপনাকে একটি পরিচিতি মুলক পোস্ট করতে হবে, আপনার সেল্ফি এবিং সাদা কাগজে "আমার বাংলা ব্লগ" লিখে। তারপর আমরা আপনাকে ভেরিফাই করলে, আপনি নিয়মিত লিখতে পারবেন, আমাদের কমিউনিটিতে।

 3 years ago 

আপনাকে আগে আমাদের কমিউনিটিতে পরিচিত মূলক পোস্ট করতে হবে আপনাকে।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56111.00
ETH 2371.27
USDT 1.00
SBD 2.31