আমার মনোনয়ন : (The Steemit Awards 2023)

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম


হ্যালো বন্ধুরা,আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আজ একদম ভিন্ন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আপনারা অবশ্য বুঝতে পারছেন আমি আজকে কি বিষয় নিয়ে আপনাদের সাথে আলোচনা করব। আমি আজকে যে বিষয় নিয়ে আপনাদের সাথে আলোচনা করার জন্য উপস্থিত হয়েছি তা হচ্ছে স্টিমিট অ্যাওয়ার্ড-২০২৩ এর জন্য আমার মনোনয়। এই পোস্ট করতে একটু বেশিই দেরি হয়ে গেলো। ভেবেছিলাম গতকাল শেয়ার করবো কিন্তু সারাদিন এত ব্যস্ত ছিলাম এই পোস্ট লেখার সময় হয়ে ওঠেনি। তবে পোস্ট করিনি তা নয় আগে থেকে রেডি করা ছিল বলে গতকাল শেয়ার করতে পেরেছি। তাই চিন্তা করলাম আজ সকাল সকাল মনোনয়ন পোস্ট শেয়ার করবো। তাইতো সকালেই চলে আসলাম আমার পোস্ট নিয়ে।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQX3FrHJezLDDxEUztDggWH2a2Puh3VjRLwcHbidV1NRp3oAEQyd1otpLXjAyz16XdDDGMGiLAS.jpeg


Source- @hafizullah ভাইয়ার পোস্ট


Best Contributor to the Community


আমার মনোনয়নের ক্ষেত্রে আমি ব্রেস্ট কন্টিবিউটর হিসেবে মনোনয়ন করবো আমার বাংলা ব্লগ কমিউনিটির ফাউন্ডার @rme দাদাকে। দাদাকে মনোনয়ন করার বেশ কিছু কারণ রয়েছে। প্রথমে বলবো #amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে নিজের মনের ভাষা, প্রাণের ভাষা বাংলা ভাষাকে নিজের মনের মতো করে সাজিয়ে শেয়ার করা যায়। @amarbanglablog কমিউনিটি গঠন করার ক্ষেত্রে @rme দাদার ভূমিকা ছিল অতুলনীয়। দাদা এমন একজন মানুষ যিনি সবসময় আমাদের মতো ইউজারের কথা চিন্তা করেন। এছাড়াও চিন্তা করেন কিভাবে কমিউনিটিতে সুবিধা বঞ্চিত ইউজারদের সাপোর্ট দেওয়া যায়। @amarbanglablog কমিউনিটিতে এমন অনেক ব্লগার আছেন যারা অন্য কোনো জব না করে এখান থেকে উপার্জন করা ইনকাম দিয়ে পরিবারের খরচ বহন করে। তাছাড়াও যারা নতুন ব্লগার আসেন কমিউনিটি থেকে তাদেরকে বিভিন্ন ভাবে সাপোর্ট দেওয়া হয়। এছাড়া #abb-school এর নিয়মিত ক্লাসের মাধ্যমে বিভিন্ন নিয়ম শৃঙ্খলার আওতায় এনে একজন পরিপূর্ণ ব্লগার এ রূপান্তরিত করেন। এই সবকিছুই @rme দাদার অবদান।


দাদা শুধু #amarbanglablog কমিউনিটি নয় বরং আরো অনেক কমিউনিটি গঠন করেছেন। সেসব কমিউনিটিতেও নিজেদের পছন্দ মত কাজ করা যায়। তাছাড়াও দাদা নিজের পকেট থেকে অনেক টাকা এখানে ইনভেস্ট করেছেন। যাতে করে সবসময় ইউজারদের ভালো সাপোর্ট দেওয়া যায়। শুধু যে কমিউনিটির ভিতরেই সাপোর্টের বিষয়টি আয়ত্তে রেখেছেন তা কিন্তু নয়। যারা প্রতিসপ্তাহে ভালো ব্লগ শেয়ার করেন তাদের বেস্ট ব্লগার নির্বাচন করে দাদা সাপোর্ট দিয়ে থাকেন। দাদার অবদানের কথা আমরা যতই বলি না কেন কখনো বলে শেষ করা যাবে না। আমি একটা কথাই বলতে চাই দাদা হচ্ছেন স্টিমিট প্ল্যাটফর্মের জন্য সবার সেরা একজন মানুষ।


Best Community


যখন বেস্ট কমিউনিটির কথা বলতে হয় তখন সর্বপ্রথম আমি আমার পছন্দের কমিউনিটি #amarbanglablog কমিউনিটির কথাই বলব। কারণ #amarbanglablog এমন একটি কমিউনিটি যেখানে নিজের মনের কথা সাজিয়ে গুছিয়ে খুব সুন্দর ভাবে সবার সাথে শেয়ার করা যায়। আমার কাছে মনে হয় আমার বাংলা ব্লগ কমিউনিটির কাজকর্ম গুলো সব কমিউনিটি থেকে সেরা। কারণ এই প্লাটফর্মে সব সময় খুব সুন্দর সুন্দর প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়াও কমিউনিটির নিয়ম শৃঙ্খলা এতটাই সুন্দর যার সম্পূর্ণ অবদান @rme দাদার। এই প্লাটফর্মে হাজারো ইউজার রয়েছেন যারা নিজের স্থান দখল করে নিয়েছেন নিজের ক্রিয়েটিভিটি ও সৃজনশীলতা শেয়ার করার মাধ্যমে। সবকিছুর অবদান হচ্ছে আমাদের @rme দাদার।


দাদা শত ব্যস্ততার মাঝেও কমিউনিটির নিয়ম শৃঙ্খলা যাতে ঠিক থাকে তার জন্য প্রতিনিয়ত নজরে রাখেন। যাতে করে কমিউনিটির মধ্যে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয় তারজন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের চিন্তাভাবনা করেন। সুন্দর নিয়মনীতির মধ্যে এডমিন মডারেটর সহ সকল ব্লগার কে একই পরিবারের আওতায় এনে সবকিছু সামঞ্জস্য রেখে পরিচালনা করেন। যার যার কর্মদক্ষতার ভিত্তিতে খুব সুন্দর ভাবে সম্মানিত করা হয়। আমার মনে হয় অন্যকোনো কমিউনিটি এত সুন্দর ভাবে পরিচালনা করা হয় না। এছাড়া এই প্লাটফর্মের মতো এত নিয়মনীতিও থাকে না। দাদার জন্যই আমরা আজ এত সুন্দর একটি পরিবার পেয়েছি। শুধু মাত্র দাদার জন্যই আজ আমরা সকলে একই পরিবারের সদস্য হয়ে ভাই বোনের মতো করে সময় কাটাতে পারছি।


বলতে গেলে শেষ হবে না কারণ দাদাকে নিয়ে আর এত সুন্দর কমিউনিটি নিয়ে লেখার কোনো শেষ নেই। তবে যতটুকু পেরেছি অল্প লেখার মাধ্যমে আমার মনের অনুভূতি গুলো আপনাদেরকে সুন্দর ভাবে জানিয়ে দিলাম। আমি চাই স্টিমিট টিম যেন এই বিষয়গুলোকে সুবিবেচনায় রেখে স্টিমিট অ্যাওয়ার্ড-২০২৩ এ যেন #amarbanglablog কমিউনিটির নামটি সেরা তালিকায় রাখেন। আমরা সবাই চাই আমাদের সবার প্রিয় @rme দাদার নাম যেন সবার আগে উঠে আসে। আজ এই পর্যন্তই আমার লেখা এখানেই শেষ করলাম ধন্যবাদ সবাইকে।


IMG_20220215_193615.png



CamScanner 09-18-2023 18.54.jpg

আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 9 months ago 

যাক, অবশেষে আপনিও তো দেখছি আপনার মনোনয়ন প্রদান করলেন। বেশ ভালো করেছেন। সত্যি বলতে নিজেদের ভালোবাসা মানুষগুলো কে সবাই ভালো এবং সাফল্য মন্ডিত জায়গায়তেই দেখতে চায়। যেমন করে আমরা প্রত্যেকেই একই জিনিস চাচিছ। ধন্যবাদ আপু আপনাকে।

 9 months ago 

হ্যাঁ আপু আমরা সবাই দাদাকে সাফল্যের চূড়ায় দেখতে চাই। ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 9 months ago 

আপনার মনোনয়নের পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনি আমাদের প্রিয় দাদার কার্যক্রম গুলো খুবই সুন্দর ভাবে আপনার পোস্টে তুলে ধরেছেন। আসলে স্টিমিট প্ল্যাটফর্মে আমাদের প্রিয় দাদার অবদান এবং গুরুত্ব অপরিসীম। আর আমাদের প্রিয় দাদার মতো অভিভাবকের ছায়ায় থাকতে পেরে আমরা সত্যিই ধন্য।

 9 months ago 

সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60051.08
ETH 2417.58
USDT 1.00
SBD 2.43