You are viewing a single comment's thread from:

RE: 'ভালোবাসি তোমাকে ' গল্পের দশম পর্ব

in আমার বাংলা ব্লগ3 days ago

ভাইয়া আপনি সবসময়ই খুব সুন্দর সুন্দর গল্প শেয়ার করেন। আমি গল্প পড়তে ও লিখতে খুব পছন্দ করি। তবে আপনার গল্প পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। আজকের গল্পটাও খুব সুন্দর হয়েছে। যদিও এর আগের পর্ব গুলো পড়া হয়নি। তবে এই পর্ব পড়ে বুঝলাম মনিকা আর শুভর বিয়ের ছয়মাস পড়েই এক ঝড়ে তাদের সুখের সংসার তছনছ করে দেয়। সেই ঝড়ে শুভ এক পা হারিয়ে ফেলে আর মনিকা সবকিছুই স্বাভাবিক ভাবে মেনে নেয়। তবে এর মধ্যে যেহেতু অর্পা চলে এসেছে,তাহলে এবার হয়তো এখানে নতুন আরেকটি ঘটনার সূচনা হতে পারে। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

Sort:  
 2 days ago 

হতে পারে অনেক কিছু। আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি সময় করে আমার পোস্টটি দেখার জন্য এবং আপনার মূল্যবান কিছু কথা আমাকে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 58994.09
ETH 2525.05
USDT 1.00
SBD 2.47