You are viewing a single comment's thread from:

RE: টার্গেট ডিসেম্বর সিজেন -৪ || আমার একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ23 days ago

আপু আপনি এই সপ্তাহে অনেক বড় একটি এমন পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ এর বিকল্প আর কিছু নেই। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করা। এভাবে যদি প্রতি সপ্তাহে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 23 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু। আমার পোস্টে সুন্দর মতামত দিয়ে উৎসাহিত করার জন্য। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66976.31
ETH 3509.07
USDT 1.00
SBD 2.70