You are viewing a single comment's thread from:

RE: গান কভার):- একা ছিলাম ছিলাম ভালো। song cover by - @asadul-islam

in আমার বাংলা ব্লগ6 months ago

খুবই চমৎকার গান গেয়েছেন ভাইয়া। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম।আমি আপনার গান সম্পূর্ণ খুব মনোযোগ সহকারে শুনলাম আর আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি যে এত সুন্দর গান গাইতে পারেন জানা ছিল না। এই গান আগে শুনা হয়নি কিন্তু আজ আপনার কণ্ঠে শুনে সত্যিই খুব ভালো লাগলো। তাছাড়া আপনার বন্ধুর বোতল বাজানো কিন্তু খুব সুন্দর হয়েছে। গানের তালে তালে খুব সুন্দর ভাবে বোতলে সুর তুলেছে। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

Sort:  
 6 months ago 

জি আপু আমার বন্ধু ঢোল ভালো বাজাতে পারে। এরজন্য গানটি গাইতে আমার কাছেও বেশ ভালো লেগেছে। ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58