You are viewing a single comment's thread from:

RE: অতীতপুর || নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগ7 months ago

আজ আপনার সাথে এভাবে আমার মিলে যাবে বুঝতে পারিনি। এই তো কিছুক্ষণ আগেই আমি এই নাটক রিভিউ দিয়েছি আর এখন দেখলাম আপনিও এর রিভিউ দিয়েছেন। এভাবে মিলে গিয়েছে কিভাবে বুঝলাম না। তবে যাই বলেন আমার কাছে এই নাটক অনেক ভালো লেগেছে। এর গল্প খুবই সুন্দর আর গ্ৰামীণ দৃশ্য গুলো অসাধারন ছিল। নাটকের নামের সাথে এর কাহিনী খুব সুন্দর ভাবে মিলে গিয়েছে। ধন্যবাদ আপনিও আমার মতো এই নাটকের রিভিউ দেওয়ার জন্য।

Sort:  
 7 months ago 

আমিও সবে মাত্র শেষ করলাম এবং তারপরে আপনাদের মাঝে উপস্থিত হলাম, যাই হোক কাকতালীয়ভাবে মিলে গেছে দুজনের মজার বিষয় হচ্ছে একই দিনের একই সময়ে আমরা প্রেম নাটক দেখেছি এবং রিভিউ করেছি আমার কাছে খুব ভালো লাগছে বিষয়টা জানতে পেরে 😂😂

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62