You are viewing a single comment's thread from:

RE: একটা গোপন নিস্তব্ধতা

in আমার বাংলা ব্লগlast year

ভাইয়া আপনার মতো আমিও চুপচাপ থাকতে পছন্দ করি। মেহমান আসলে ভালো লাগে কিন্তু নিজের প্রাইভেসি নষ্ট হয়ে যায় বলে আমার কাছেও ভালো লাগে না। এছাড়া আপনার তো রান্না বান্না করতে হয় না কিন্তু আমার তো সেদিকেও বহু ঝামেলা হয়। এখন সবাই কত খুশি আর আপনি ভাবছেন আপনার মামা বিদেশে চলে যাওয়ার দিন সব বেদনাতে রূপান্তরিত হবে। তাহলে চিন্তা করেন যখন কেউ মারা যায় আর সেই বাড়ি কতটা নিস্তব্ধ লাগে।যাই আপনার মামার জন্য দোয়া রইল যেন সুস্থ আর নিরাপদ ভাবে বিদেশের মাটিতে পা রাখতে পারে।

Sort:  
 last year 

হ্যাঁ এটা ঠিক বলেছেন আমার রান্না করা লাগে না হাহাহা, যাইহোক ভালো লাগল আপনার অনুভূতির সাথে আমার অনুভূতির কিছুটা মিল রয়েছে, আর হ্যাঁ অবশ্যই দোয়া করবেন আমার জন্য এবং আমার পরিবারের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47