You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-৩৯||কচুর ফুল,গয়ারিপাতা ও নারকেল এর সমন্বয়ে ঝাল ভর্তা রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

আপনার এই ভর্তা রেসিপি আমার কাছে অনেক ইউনিক লেগেছে। আমি কচুর ফুল আর গয়ারি পাতা এই প্রথম দেখলাম। এই ভর্তা কখনো খাওয়া হয়নি। তবে যেহেতু এর নাম ভর্তা তাহলে সুস্বাদু হবেই। আপনার উপস্থাপনা অনেক ভালো লেগেছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত ইউনিক ও মজাদার রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 last year 

আমার ভর্তা রেসিপিটি আপনার কাছে ইউনিক লেগেছে। এই পাতা যেহেতু আপনি প্রথম দেখেছেন তাহলে আমার বাসায় চলে আসুন ভর্তা বানিয়ে খাওয়াবো। ভর্তা খেতে আমার কাছে খুবই ভালো লাগে তাই ভিন্ন ধরনের ভর্তা তৈরি করেছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60065.47
ETH 2420.85
USDT 1.00
SBD 2.46