You are viewing a single comment's thread from:

RE: || রাতের লাইটিং শহরের কালার ফুল পেইন্টিং || ১০ % পে আউট প্রিয় লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু রাতের শহর দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকে আপনি একবারে ভিন্ন ধরনের একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন। এরকম ইউনিক আইডিয়া আসার জন্য আপনাকে প্রশংসা করতে হয়। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আমার আর্টের প্রশংসা করছেন দেখে খুবই ভালো লাগলো আপু। আসলে প্রশংসা শুনলে কার না ভালো লাগে বলেন। আপনাদের এমন প্রশংসা শুনে আমি আমার কাজের প্রতি আরো বেশি আগ্রহী হচ্ছি। এবং চেষ্টা করছে আপনাদের পছন্দমত কাজ করে যাওয়ার। কোন কিছু ভালো না লাগলে বলবেন আপু আমি চেষ্টা করব আপনাদের গাইড অনুযায়ী চলার।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39