You are viewing a single comment's thread from:

RE: DIY : এসো নিজে করি : আইস ললির প্যাকেট দিয়ে হাতের নখ তৈরি || ১০% পে-আউট 'লাজুক খ্যাক'এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনার মেয়ের আইডিয়াটা খুব ইউনিক হয়েছে। আমার কাছে এই আইডিয়া অনেক ভালো লেগেছে। আপনার মত আমার কাছেও হাতের নখ বড় রাখতে একদম ভালো লাগেনা। কিন্তু কোন অনুষ্ঠানে যেতে হলে তখন দেখা যায় নখ একটু বড় থাকলে দেখতে খুব সুন্দর লাগে। আপনি ফেলে দেওয়া জিনিস দিয়ে খুব সুন্দর ভাবে হাতের নখ তৈরি করেছেন। আমার কাছে আপনার এই পদ্ধতি অনেক ভালো লেগেছে। সত্যি যাদের বড় বড় নখ প্রয়োজন তারা এভাবে বানিয়ে রেখে দিতে পারেন। আমার কাছে আপনার এই পোস্ট অনেক ইউনিক লেগেছে। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার মেয়ের জন্য দোয়া রইল যাতে অনেক দূর এগিয়ে যেতে পারে।

Sort:  
 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মূল্যবান মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69163.01
ETH 3773.70
USDT 1.00
SBD 3.43