You are viewing a single comment's thread from:

RE: রঙিন কাগজ দিয়ে ডলফিন তৈরি🐬

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনি রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর সুন্দর জিনিস এর আগেও আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার তৈরি প্রতিটি জিনিস আমার কাছে অনেক ভালো লাগে। আমার কাছেও রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের ডাই প্রজেক্ট তৈরি করতে খুব ভালো লাগে। খুব সুন্দর একটি ডলফিন তৈরি করেছেন। আমার কাছে আপনার এই ডলফিন দেখতে অনেক ভালো লেগেছে। কালার খুব সুন্দর ভাবে মিলিয়েছেন। ধাপগুলো খুব সুন্দর করে বর্ণনা করেছেন ।ধন্যবাদ আপু সুন্দর একটি ভাই প্রজেক্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আপনার কাছে আমার প্রতিটি ডাই পোস্ট ভালো লাগে জেনে অসম্ভব ভালো লাগছে আপু ।এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40