You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। স্বাদের পোলাও। 10% beneficiary shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

পোলাও খেতে আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে যেদিন রান্না করি সেদিন খেতে আমার কাছে বেশি ভালো লাগে না। আমি পোলাও রান্না করে ফ্রিজে রেখে দেই তারপর অল্প অল্প বের করে ডিম দিয়ে ভেজে খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার পোলাও রেসিপি দেখে মনে হচ্ছে খুব সুন্দর হয়েছে। ঝরঝরে পোলাও খেতে অনেক সুস্বাদু লাগে। ধন্যবাদ ভাইয়া। রেসিপির ধাপগুলো সুন্দরভাবে বর্ণনা করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আপনি পোলাও ফ্রিজে রেখে বের করে মাঝে মাঝে ডিম দিয়ে ভাজি করে খেতে ভালো লাগে। তবে আমি রান্না করার পর গরম গরম একেবারে যা খেতে পারি, এরপরে আর আমার পক্ষে সম্ভব হয় না। অসংখ্য ধন্যবাদ কাঙ্খিত মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33