You are viewing a single comment's thread from:

RE: (Abb-Charity) আমি যা অনুভব করি তা প্রকাশ করার ভাষা নেই (10% shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago
দিদি প্রথমেই আপনার জন্য অনেক দোয়া এবং ভালোবাসা জানাই। আল্লাহ যেন আপনার সমস্ত সমস্যা দুর করে দেয় এবং আপনার জীবন ভালোভাবে সামনে এগিয়ে যায় সেই কামনা করি। "আমার বাংলা ব্লগে পরিবারে আমরা সবাই মেম্বার হতে পেরে গর্বিত।

আমি আমার চোখের জল ধরে রাখার চেষ্টা করছি কারণ এটি প্রথমবার নয় যে সাইবার ক্যাফে ম্যানেজার আমাকে কাঁদতে দেখে এবং হয়তো সে ভাববে আমি পাগল। কিন্তু এই মুহূর্ত থেকে আপনার জীবন পরিবর্তিত হবে জেনে এটা অনিবার্য.

অনেক খারাপ লাগছিল এই লেখাগুলো পড়ে। যাইহোক অনেক শুভকামনা এবং আবারো দোয়া রইল।

Sort:  
 3 years ago 

সবাইকে ধন্যবাদ, আজ আমি আমার মেয়েদের জন্য একটি স্থিতিশীল ছাদ পেয়েছি, আমি অত্যন্ত কৃতজ্ঞ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64063.60
ETH 2742.49
USDT 1.00
SBD 2.67