২০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | টার্গেট ডিসেম্বর সিজন ২ | By @tanjima | ১০% প্রিয় লাজুকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। বর্তমানে আমরা জানি টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে। আমাদের সকলের উচিত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা এবং প্রতিনিয়ত ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাওয়া। আমার সামনে ১০০০ স্টিম পাওয়ার আপ হবে সত্যি ভাবতে অনেক ভালো লাগছে এবং আগামী ডিসেম্বরে আমার মূল লক্ষ্যমাত্রা এগিয়ে যেতে চাই। আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ২০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।


20220530_202441.jpg


আশা করি আপনাদের সকলের ভাল লাগবে। আমাদের সবার প্রিয় সুমন ভাইয়াকে ধন্যবাদ দিতে চাই কারণ তিনি আমাদের জন্য এবার সিজন-২ চালু রেখেছেন এবং সবসময় মনিটরিং করছেন।। এজন্য টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্য পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো। এখন আমি আমার পাওয়ার আপ করার প্রসেস গুলো ধাপে ধাপে দেখাবো।



IMG_20220530_201730.jpg


আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৯৪৬.৯৭৫ স্টিম। এখন আমি আবারো স্টিম পাওয়ার আপ করবো।



IMG_20220530_201749.jpg


প্রথমে স্টিমের ওপর ক্লিক করে পাওয়ার আপ ক্লিক করব।



IMG_20220530_201808.jpg


IMG_20220530_201829.jpg


যে পরিমান পাওয়ার আপ করব ওই এমাউন্টে বসিয়ে দিলাম। আমি যেহেতু ২০ স্টিম পাওয়ার আপ করব তাই ২০ স্টিম দিলাম। তারপর ওকে করে দিয়েছি।



IMG_20220530_201900.jpg


আগে আমার স্টিম পাওয়ার ছিল ৯৪৬.৯৭৫ স্টিম। পাওয়ার আপ করার পরে হয়েছে ৯৬৬.৯৭৭ স্টিম।

আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। সবশেষে কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি সবসময় মনে করি পাওয়ার আপ মানেই হলো আমার শক্তি, আর শক্তি মানেই হলো সকল ক্ষমতা আমার হাতে।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

আপু ২০ স্টিম পাওয়ার আপের জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা। আর তাই আমাদের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই জরুরী। আপু প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন
তবে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যেতে পারি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব। আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। আসলে আপনারা এভাবে মন্তব্য করলে অনেক বেশি উৎসাহ পাই। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১০০০ স্টিম পাওয়ারের মাইলফলক ছুঁতে আর মাত্র অল্প কিছু পথ বাকি রয়েছে আপু। এভাবেই এগিয়ে চলুন দুর্বার গতিতে সফলতা একদিন আসবেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন সবসময় ভাইয়া। আর এভাবে পাশে থাকার জন্য অনেক বেশি উৎসাহ পেয়েছি। আপনার জন্য শুভকামনা রইল সবসময়।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আমাদের সকলের উচিত পাওয়ার আপ নিয়মিত চালিয়ে যাওয়া। এর ফলে নিজের একাউন্টে শক্তিশালী হবে। আপনার একহাজার স্টিম পাওয়ার আপ হবে দেখে খুব ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। ঠিক বলছেন পাওয়ার আপ করলে আমাদের নিজেদের পাওয়ার শক্তিশালী হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি বলছি আপু এই কমিউনিটিতে পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। মনে হয় যে,নিজেও অনেকটা অনুপ্রাণিত হই এই ধরনের পোস্ট দেখে। এভাবেই অল্প অল্প করে এ স্টিম পাওয়ার আপ করতে করতে একসময় অনেক বেশি পাওয়ারের অধিকারী হয়ে যাবেন আপু। এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আমারও ভালো লাগে আপু যখন কেউ পাওয়ার আপ পোস্ট করে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাচ্ছেন এজন্য।

 2 years ago 

ভাইয়া আপনার কাছে ভালো লাগার জন্য খুবই খুশি হলাম। দোয়া করবেন সবসময় পাওয়ার আপ করে এগিয়ে যেতে পারি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহের ২০ পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলেই স্টিমিট প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

সঠিক বলেছেন ভাইয়া স্টিমিট এ দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু অনেক ভালো লাগলো এটা দেখে যে আপনি ১০০০ স্টিম পাওয়ার এর অনেক কাছে।এভাবেই স্টিম পাওয়ার এর মাধ্যমে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি করবেন এই আশা করি।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যাতে ১০০০ স্টিম পাওয়ার আপ খুব দ্রুত করতে পারি। সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের সবাইকে আপনার মত অল্প অল্প পাওয়ার আপ করে এগিয়ে যেতে হবে। কারণ পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা সবাই প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করলে একসময় আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারব। আপনাকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি করে দেখানোর জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু প্রতিনিয়ত আমরা যদি অল্প অল্প করে পাওয়ার আপ করি তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও! আমিও আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছি। আপনি খুব সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন আপনার সাফল্য কামনা করছি। ভালো থাকবেন আপু।

 2 years ago 

এভাবেই পাশে থেকে সবসময় সাপোর্ট করে যাবেন এবং দোয়া করবেন। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68916.78
ETH 3733.42
USDT 1.00
SBD 3.73