হঠাৎ গিফট পেতে কার না ভালো লাগে

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম


প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন? সৃষ্টিকর্তার অশেষ রহমতে আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার রহমতে ও আপনাদের দোয়ায় ভালো আছি।

আজ আবারও অন্য রকম পোস্ট নিয়ে চলে আসলাম। সবসময় ভিন্ন পোস্ট করতে ভালো লাগে।
এতক্ষণে আমার টাইটেল দেখে বুঝে গিয়েছেন আমি কি নিয়ে পোস্ট লিখতে বসেছি। হ্যাঁ হঠাৎ গিফট পেতে সবারই অনেক ভালো। আমার কাছে তো আরও বেশি ভালো লাগে। সেই গিফট ছোট কিংবা বড়, দামি কিংবা কমদামি যাই হোক না কেন গিফট তো গিফটই হয়। আমি কিছু দিন পর বাড়ি যাবো তারজন্য কিছু কেনাকাটা করতে গিয়েছিলাম। আমার শ্বাশুড়ি আসবে বলে ননদের জন্য কিছু ড্রেস কিনেছি। তখন হঠাৎ করে লাল কালার একটা ড্রেস আমার খুব পছন্দ হয়ে যায়।


CamScanner 09-24-2023 19.54.jpg


আমি অনেক বার মার্কেটে গিয়েছি আর ড্রেস পছন্দ হয়েছে তবে এই ড্রেসের মতো এত পছন্দ হয়নি। আমি কখনো লাল কালার ড্রেস পড়িনি কারণ আমার কাছে লাল রং একদম ভালো লাগে না। তারজন্য কখনো কেনা হয়নি। তবে এই লাল ড্রেস দেখে কেন এত ভালো লেগেছে বুঝতে পারলাম না। একটা কথা বলি আমার যেকোনো জিনিস মার্কেটে দেখলে অনেক পছন্দ হয় কিন্তু যখন বাসায় আনি তখন একদমই পছন্দ হয় না। আমার মতো আপনাদেরো কি একই অবস্থা হয়। তবে আমাকে নিয়ে মার্কেট করা অনেক সহজ কেন বলেছি জানেন। আমি প্রথম যে ড্রেস দেখি তাই আমার পছন্দ হয়ে যায়।


এরপর সেই ড্রেসের দাম জিজ্ঞেস করাতে বললো ২৬০০ টাকা। তখন বললাম কত হলে দিতে পারবেন সেটা বলেন। তারা বললো ২০০০ হাজারের নিচে দিতে পারবো না। তখন ড্রেস কিনার কোনো প্লেন ছিল না তার কারণ আমার অনেক গুলো নতুন ড্রেস রয়েছে। তারজন্য আমি অন্য কিছু কিনেছি। সেজন্য আমার হাসবেন্ড কে বললাম থাক পরে না হয় ড্রেস কিনবো। এখন দরকার নেই আর সে আমাকে বলে তাহলে আবার এটা নিয়ে মন খারাপ করো না। আমরা অন্য সব মার্কেট করে বাসায় চলে আসি।


CamScanner 09-24-2023 19.53.jpg


গতকাল দুপুর বেলা বসে আর্ট করছি কিন্তু তখন হাসবেন্ড কে দেখি রেডি হয়ে নিচে যাচ্ছে। আমি জিজ্ঞেস করলাম এখন কোথায় যাচ্ছো আর সে বললো ছেলের জন্য আইসক্রিম নিয়ে আসি। এই বলে চলে গেল। এরপর প্রায় আধাঘণ্টা পরে বাসায় আসে আর গেট নক করতেই আমি গেট খুলে বারান্দায় চলে আসি। আমায় এসে বলে এখনো তোমার কাজ শেষ হয়নি খাবো কখন। এরপর আমাকে বলে এদিকে আসো বলে আমার চোখে হাত দিয়ে ধরে। এরপর গেট দরজা খুলে বলে দেখো কি এনেছি। আমি প্রথমে ভেবেছিলাম বিছানার চাদর এনেছে।


কারণ মেহমান আসবে বলে নতুন চাদর দরকার ছিল। এরপর ব্যাগ খুলে আমার পছন্দ করা ড্রেস দেখে অবাক হয়ে গেলাম। আমি তো ড্রেস দেখে খুব খুশি হয়ে গেলাম। সে আমায় বললো গতকাল দিতে পারিনি তাই ভাবলাম যদি তোমার মন খারাপ থাকে। সেজন্য আজ নিয়ে আসলাম। এত পছন্দের ড্রেস ভাবলাম তোমাকে গিফট হিসেবে দিলে হয়তো তুমি বেশি খুশি হবে। সত্যিই আমি এই ড্রেস পেয়ে অনেক খুশি হয়েছি।


যাই হোক আমার লেখা এখানেই শেষ করলাম। আশা করি আমার লেখা পড়ে আপনাদের কাছে ভালো লাগবে। আজ এ পর্যন্তই আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


IMG_20220215_193615.png



CamScanner 09-18-2023 18.54.jpg

আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

ড্রেস কেনার পর যখন বাসায় নিয়ে আসি তখন আমারও মাঝে মাঝেই ড্রেস পছন্দ হয় না। যাইহোক আপু অবশেষে আপনার পছন্দের ড্রেসটি আপনার হয়েছে দেখে ভালো লাগলো। লাল কালার ড্রেস খুব একটা কেনা হয়নি। ড্রেসটি দেখতে অনেক সুন্দর লাগছে।

 9 months ago 

আপু কখনো ভালো কোনো লাল জামা পছন্দ হলে অবশ্যই কিনবেন আশা করি ভালো লাগবে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

সত্যি আপু গিফট পেতে সবারই ভালো লাগে, আর সেই গিফট যদি প্রিয়জনের কাছ থেকে হয় তাহলে তো কথায় নেই। আসলে আপু আমাদের মতো মেয়েরা একটু কম কিনতে চায়।কারণ অনেক গুলো ড্রেস থাকলে নতুন ড্রেস নেয়নি বলেই চলে।তবে পছন্দ হয়ে গেলে সত্যি না নিলে আর ভালো লাগে না।যাক ভাইয়া আপনার মনের কথা বুঝতে পেরেছেন তাই ড্রেস কিনে এনেছে।ধন্যবাদ আপু পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

আপু আপনার সুন্দর মন্তব্য পড়ে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

আসলে আমাদের পছন্দের জিনিসগুলো যদি আমাদের কাছের মানুষগুলো আমাদেরকে গিফট হিসেবে দেয় তখন অনেক বেশি ভালো লাগে। আসলে গিফট পেতে আমরা সবাই অনেক বেশি পছন্দ করি। আর ওটা যেরকমই হোক না কেন। লাল ড্রেসটা আপনার অনেক পছন্দ হয়েছিল তবে কিনেননি আপনার নতুন ড্রেস রয়েছে সেজন্য। তবে আপনার হাজবেন্ড এটা আপনাকে গিফট করেছে জেনে, সত্যি আমার কাছে খুব ভালো লেগেছে।

 9 months ago 

আপু যখন আমার হাতে এনে দেয় তখন আমিও দেখে অনেক খুশি হয়েছি। খুব সুন্দর মন্তব্য করেছেন। ধন্যবাদ।

 9 months ago 

আমি তো মনে করি গিফট পেতে পছন্দ করে না এরকম মানুষ খুবই কম রয়েছে। সবাই গিফট পেতে ভালোবাসে তা যেরকম গিফট হোক না কেন। আপনি এত দেখছি অনেক সুন্দর একটা ড্রেস গিফট হিসেবে পেয়েছেন তাও আপনার পছন্দের ড্রেস। আশা করছি এই ড্রেস পড়লে আপনাকে মানাবে। ড্রেসটার ডিজাইন ও অনেক সুন্দর বুঝতেই পারছি দেখে।

 9 months ago 

ভাইয়া নিজের পছন্দের ড্রেস গিফট পেয়েছি বলে বেশি ভালো লেগেছে। সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 9 months ago 

উপহার পেতে সবারই অনেক ভালো লাগে,তাও আবার যদি হয় অনাকাঙ্ক্ষিত ভাবে পাওয়া উপহার তাহলে তো আনন্দের পরিমাণ আরো অনেকগুণ বেড়ে যায়।ভাইয়া আপনাকে সারপ্রাইজ গিফট দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো।আপু শুধু আপনার না প্রতিটা মেয়েরই এই সমস্যা আছে মার্কেটে যেটা পছন্দ হয় বাসায় নিয়ে আসার পর সেটা আর ভালো লাগেনা।উপহার পাওয়ার মুহূর্ত গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 9 months ago 

হ্যাঁ আপু অনাকাঙ্ক্ষিত উপহার অনেক আনন্দের হয়। আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো। ধন্যবাদ।

 9 months ago 

সত্যি আপু দাম বেশি অথবা কম ছোট অথবা বড় গিফট কিন্তু গিফট হয়। গিফট পেতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে ভাইয়া আপনাকে জামাটি গিফট করেছে দেখে ভালো লাগলো। ‌ জামাটি পড়লে দেখতে অনেক সুন্দর লাগবে। ধন্যবাদ আপনাকে

 9 months ago 

আপু জামাটি সত্যি খুব সুন্দর। জামা পড়ে একদিন ফটোগ্রাফি শেয়ার করবো। ধন্যবাদ

 9 months ago 

পছন্দের জিনিস যখন প্রিয় মানুষ থেকে গিফট পাওয়া যায় তখন সেটা খুব স্পেশাল হয়ে যায়। আপনার পছন্দের জামাটা ভাইয়া আপনাকে গিফট দিয়েছে সেটা শুনে খুবই ভালো লাগলো। আর আপনার পছন্দের জামাটা সত্যি খুবই সুন্দর দেখে খুবই সুন্দর লাগছে। আশা করি জামাটা আপনি পড়লে আপনাকে অনেক বেশি সুন্দর লাগবে। ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

ঠিক বলেছেন আপু পছন্দের জিনিস যখন প্রিয় মানুষের কাছ থেকে পাওয়া যায় তখন তা স্পেশাল হয়ে যায়। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63607.06
ETH 3476.25
USDT 1.00
SBD 2.51