দুষ্ট মিষ্টি (টম এন্ড জেরির) পেইন্টিং || ১০% প্রিয় 💞 @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম

প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন? সৃষ্টিকর্তার অশেষ রহমতে আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও সৃষ্টিকর্তার রহমতে ও আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।

আমি আবারও আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে হাজির হলাম। সবসময় চেষ্টা করি ইউনিক কিছু আপনাদের সাথে শেয়ার করি। আমার কাছে বিভিন্ন ধরনের পেইন্টিং করতে অনেক ভালো লাগে। তারজন্য আজ ভেবেছি একটি পেইন্টিং করবো। কিন্তু কি পেইন্টিং করবো বুঝতে পারছিনা। হঠাৎ টিভিতে টম এন্ড জেরির কার্টুন দেখে ভাবলাম আজ না হয় একটু ভিন্ন পেইন্টিং করি।


CamScanner 06-03-2022 14.33_2.jpg



টম এন্ড জেরির কার্টুন সব বাচ্চাদের অনেক পছন্দ। আমিও মাঝে মাঝে টম এন্ড জেরির কার্টুন দেখি খুব ভালো লাগে। এটি খুবই জনপ্রিয় একটি কার্টুন। টম আর জেরির দুষ্টুমি দেখলে খুবই ভালো লাগে। আশা করি আপনাদের সবার কাছে আমার এই পেইন্টিং অনেক ভালো লাগবে। তাহলে চলুন শুরু করি।

প্রয়োজনীয় উপকরণ সমূহ


IMG20220402233550.jpg


১ - আর্ট পেপার
২ - পোস্টার রং
৩ - রং করার তুলি
৪ - রংয়ের প্লেট
৫- পেন্সিল
৬- রাবার


অঙ্কনের প্রক্রিয়াকরন


ধাপ :- ১

IMG20220529121821.jpg


IMG20220529125334.jpg


প্রথমে আমি সাদা আর্ট পেপার নেব। তারপর সুন্দর করে টমের মাথা এঁকে নেব। এরপর শরীরের বাকি অংশ এঁকে নেব।



ধাপ :- ২

IMG20220529155551.jpg


এরপর সুন্দর ভাবে দুষ্টু ও কিউট জেরি আর্ট করে নেব।



ধাপ :- ৩

IMG_20220529_160836.jpg


এবার টম আর জেরিকে ফুটিয়ে তুলার জন্য কালো কলম দিয়ে সুন্দর করে কালার করে নিয়েছি।



ধাপ :- ৪

IMG20220529162032.jpg


IMG_20220603_082600.jpg


এবার আমি টম আর জেরিকে কালার করে নেব।প্রথমে আমি জেরিকে সুন্দর ভাবে কালার করে নিলাম।



ধাপ :- ৫

IMG20220603083341.jpg


IMG20220603085453_01.jpg


এরপর টমকে সুন্দর ভাবে কালার করে নেব। টমকে কালার করার পর আমার কাছে অনেক ভালো লেগেছিল।



ফাইনাল ধাপ

IMG20220603085928.jpg


এভাবেই শেষ হয়ে গেল আমার আজকের টম এন্ড জেরির পেইন্টিং। সম্পূর্ণ পেইন্টিং শেষ করার পর আমার কাছে অনেক ভালো লেগেছিল। এমন পেইন্টিং করতে সত্যি আমার কাছে অনেক ভালো লাগে।


CamScanner 06-03-2022 14.33_2.jpg


এরপর পেইন্টিং শেষ হলে একপাশে সুন্দর করে আমার সাইন দিয়ে দিলাম। টম এন্ড জেরির পেইন্টিং সুন্দর করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য নিয়ে আসলাম। যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে উৎসাহ দেবেন। যাতে সামনে আরো সুন্দর সুন্দর পেইন্টিং আপনাদের মাঝে নিয়ে আসতে পারি।


আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত পড়ার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আর্ট আরো আঁকবো, ইনশাআল্লাহ।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

আসলেই আপু আপনি খুব চমৎকার একটি পেইন্টিং অংকন করলেন। আমার প্রিয় কার্টুন হচ্ছে টম এন্ড জেরি। আজকে আপনার নিজের হাতের টম এন্ড জেরির পেইন্টিংটা দেখে খুবই ভালো লাগলো। আসলেই টম এন্ড জেরির পেইন্টিংটা টা দেখে মনটা ফুরফুরে হয়ে গেল। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের এত সুন্দর সুন্দর মন্তব্য পড়ে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টম এন্ড জেরির খুবই সুন্দর একটি চিত্র প্রস্তুত করেছেন চিত্রটি দেখে মুগ্ধ হয়ে গেলাম আসলে আপনার অংকন করা চিত্র গুলা বরাবরই অনেক সুন্দর হয়ে থাকে।

 2 years ago 

আমার পেইন্টিং দেখে আপনি মুগ্ধ হয়েছেন বলে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

ছোট বেলার পছন্দের কার্টুন হচ্ছে টম এন্ড জেরি। টম এন্ড জেরি হচ্ছে আমাদের স্মৃতির যায়গা। আপনি খুব সুন্দর করে টম এন্ড জেরির ড্রইং অঙ্কন করেছেন। অনেক সুন্দর হয়েছে। ধাপে ধাপে সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভেচ্ছা রইলো। আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার পছন্দের কার্টুন টম এন্ড জেরি শুনে খুব খুশি হলাম। আমার এই পেইন্টিং ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

দুষ্টু মিষ্টি টম এন্ড জেরির খুব সুন্দর পেইন্টিং করেছেন ।আসলে এই ধরনের কাজ গুলো আমার কাছে অনেক ভালো লাগে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার কাছে ভালো লাগার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

টম এন্ড জেরি কার্টুন শুধু ছোট ছোট সোনামণিদেরই নয় আমার কাছেও ভীষণ রকম প্রিয়। আমি মাঝে মাঝেই আমার ছেলে মেয়েদের সাথে বসে এই কার্টুনটি উপভোগ করি। আপু আপনি অত্যন্ত চমৎকার করে টম এন্ড জেরির পেইন্টিং অত্যন্ত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। পেইন্টিংটি দেখতে দারুন হয়েছে। হঠাৎ টিভিতে টম এন্ড জেরি কে দেখে চটজলদি আমাদের জন্য এত সুন্দর করে টম এন্ড জেরির পেইন্টিং করেছেন তার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি দেখি আমার মত টম এন্ড জেরি দেখতে অনেক পছন্দ করেন। আমার কাছেও টম এন্ড জেরি কার্টুন অনেক ভালো লাগে। আপনার সুন্দর মন্তব্য পেয়ে খুব খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টম এন্ড জেরি আমার খুবই প্রিয়। আপনি খুবই সুন্দর কার্টুন এর চিত্র অঙ্কন করলেন।সত্যিই টম এন্ড জেরি চিত্রাঙ্কন দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এই দুষ্টু কার্টুন চিত্র আমার অনেক ভালো লেগেছে, শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনার কাছে খুব প্রিয় জেনে ভালো লাগলো। টম এন্ড জেরি সত্যি সবাই অনেক পছন্দ করে। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

টম এবং জেরি অসাধারণ একটি স্কেচ আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। ছোটবেলায় অনেক টম এন্ড জেরি দেখেছি আমি। বিশেষ করে ভাত খাওয়ার সময়। ধন্যবাদ আপু এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি এখনো সময় পেলে দেখি খুব ভালো লাগে। তাদের দু'জনের দুষ্টমি দেখলে খুব ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনি টম এন্ড জেরির পেইন্টিংটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের পেইন্টিং আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো। সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আমি যখন ছোট ছিলাম তখন আমি প্রচুর পরিমাণে টম এন্ড জেরি দেখেছিলাম। তবে এখন বড় হওয়ার কারণে আর দেখার ইচ্ছে করে না। আজ আপনার পোস্টের মাধ্যমে টম এন্ড জেরির চিত্র অংকন দেখে আগের দিনের কথা মনে পড়ে গেল। অনেক সুন্দর হয়েছে আপু চিত্র অংকন দুটি।

 2 years ago 

আজ আমার পেইন্টিং আপনাদের সবার কাছে এত ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগছে।আমাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে এতটা উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76