১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | টার্গেট ডিসেম্বর সিজন ২ | By @tanjima | ১০% প্রিয় লাজুকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আবারো নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। বর্তমানে আমরা জানি টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে। আমাদের সকলের উচিত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা এবং প্রতিনিয়ত ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাওয়া। আগামী ডিসেম্বরে আমার মূল লক্ষ্যমাত্রা এগিয়ে যেতে চাই। আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি। তাহলে চলুন দেখা যাক।


20220701_155145.jpg



আশা করি আপনাদের সকলের ভাল লাগবে। আমাদের সবার প্রিয় সুমন ভাইয়াকে ধন্যবাদ দিতে চাই কারণ তিনি আমাদের জন্য এবার সিজন-২ চালু রেখেছেন এবং সবসময় মনিটরিং করছেন। এজন্য টার্গেট ডিসেম্বর পর্যন্ত আমার লক্ষ্য পূরণ করার জন্য অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে যাবো। এখন আমি আমার পাওয়ার আপ করার প্রসেস গুলো ধাপে ধাপে দেখাবো।



IMG_20220701_154250.jpg


আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১১৩৭.২১২ স্টিম। এখন আমি আবারো স্টিম পাওয়ার আপ করবো।



IMG_20220701_154418.jpg


প্রথমে স্টিমের ওপর ক্লিক করে পাওয়ার আপ ক্লিক করব।



IMG_20220701_154440.jpg


IMG_20220701_154509.jpg



যে পরিমান পাওয়ার আপ করব ওই এমাউন্টে বসিয়ে দিলাম। আমি যেহেতু ১০ স্টিম পাওয়ার আপ করব তাই ১০ স্টিম দিলাম। তারপর ওকে করে দিয়েছি।



IMG_20220701_154538.jpg


আগে আমার স্টিম পাওয়ার ছিল ১১৩৭.২১২ স্টিম। পাওয়ার আপ করার পরে হয়েছে ১১৪৭.২১২ স্টিম।

আমি সবসময় চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। সবশেষে কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি সবসময় মনে করি পাওয়ার আপ মানেই হলো আমার শক্তি, আর শক্তি মানেই হলো সকল ক্ষমতা আমার হাতে।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন এভাবেই একদিন নিজের অবস্থান শক্ত রাখতে পারি। গঠনমূলক মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

অভিনন্দন! ১০স্টিম পাওয়ার আপ বৃদ্ধির জন্য। পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ করার লক্ষ্যে প্রতিটি ইউজারদের জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। এভাবেই আপনি আপনার লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 2 years ago 

দোয়া করবেন যেন খুব তাড়াতাড়ি আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি তো দেখছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন। এটা খুবই ভালো। এভাবেই পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে খুব ভালো লাগলো। এত সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আপনার সক্ষমতা অর্জনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছে এটা দেখে আপু খুব ভালো লাগছে। আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন কম হলেও এর ধারাবাহিকতা বজায় রেখেছেন যে এটা খুবই ভাল একটি উদ্যোগ দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন এভাবেই সবসময় পাওয়ার আপ করে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ছোট বড় পাওয়ার বৃদ্ধি গুলো এক পর্যায়ে বড় শক্তিতে রূপান্তরিত হয় আর তাই আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো।

 2 years ago 

দশ স্টিম কম হলেও পাওয়ার আপ করার মাধ্যমে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় থাকলে লক্ষ্য পূরণ করা সম্ভব । আপনার জন্য শুভকামনা রইল আপু ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ধারাবাহিকতা বজায় থাকলে লক্ষ্য পূরণ করা সম্ভব। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপু একদম ঠিক কথা বলেছেন, নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হলে আমাদের সকলকেই অবশ্যই অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলেছেন। আপনার সামনে এগিয়ে চলাটা যেন সাফল্যময় হয় এই প্রত্যাশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যাতে খুব তাড়াতাড়ি এই সাফল্য অর্জন করতে পারি। ধন্যবাদ সুন্দর মন্তব্য দিয়ে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি খুব সহজ ভাষায় পাওয়ার আপ করার দৃশ্যটি উপস্থাপন করেছেন এবং ১০ স্টিম পাওয়ার আপ করে আমাদের দেখিয়েছেন। এই ১০ ইস্টিম পাওয়ার করার মধ্য দিয়ে আপনার সক্রিয়তা আরেকটু উপরের দিকে উন্নতি হলো।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার মন্তব্য খুব ভালো লাগলো।

অভিনন্দন! টার্গেট ডিসেম্বর সিজন-২ কে কেন্দ্র করে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার জন্য এবং ১০স্টিম পাওয়ার আপ বৃদ্ধির জন্য। পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ করার লক্ষ্যে প্রতিটি ইউজারদের জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। এভাবেই আপনি আপনার লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন এভাবেই একদিন আমি আমার লক্ষ্য পূরণ করতে পারি। আপনার সুন্দর মন্তব্য করে খুব ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63188.04
ETH 2570.49
USDT 1.00
SBD 2.79