Diy- (এসো নিজে করি) সাইন পেন দিয়ে ডিমের গায়ে পান্ডার পেইন্টিং || ১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগের সদস্যদের জানাই নতুন ব্লগে স্বাগতম


বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ পরিবারে সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আমি সবসময় চেষ্টা করি আপনাদের মাঝে ইউনিক ডাই নিয়ে আসতে। আজও ঠিক সেই কাজ করেছি তবে কতটুকু পেরেছি তা জানিনা না।আজ আমি আপনাদের সাথে শেয়ার করব সাইন পেন দিয়ে ডিমের গায়ে চমৎকার পান্ডার পেইন্টিং । আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের কাছে আজকের সাইনপেন দিয়ে ডিমের গায়ে চমৎকার পান্ডার পেইন্টিং ভালো লাগবে।


20220315_015624.png


তাহলে চলুন আপনাদের সাথে শেয়ার করি আজকের পেইন্টিং কিভাবে করেছি।


উপকরণ


IMG20220314155633.jpg


ডিম
পেন্সিল
রাবার
সাইনপেন
কালো কাগজ
গাম


ধাপসমূহ


ধাপ ১


IMG20220314161431.jpg


প্রথমে আমি একটি পরিষ্কার ডিম নিয়েছি। তারপর ডিমের গায়ে পেন্সিল দিয়ে সুন্দর করে দু'টি চোখ এঁকে নিলাম।



ধাপ ২


IMG20220314161636.jpg


এবার আমি পেন্সিল দিয়ে চোখ দুটির একটু নিচে সুন্দর করে পান্ডার নাক এঁকে নিলাম।



ধাপ ৩


IMG20220314162313.jpg


এখন আমি কালো সাইন পেন এর সাহায্যে চোখ ও নাক সুন্দরভাবে কালার করে নেব।



ধাপ ৪


IMG20220314163327.jpg


এরপর আমি পান্ডার জন্য কান ও হাত বানাবো। তার জন্য কাল কাগজ থেকে আমি ছোট করে কান ও হাতের আকৃতি দিয়ে কেটে নিলাম।



ধাপ ৫


IMG20220314163845.jpg

IMG20220314165631.jpg


এবার আমি গাম দিয়ে কান ও হাত ডিমের গায়ে সুন্দরভাবে লাগিয়ে দেব।



ধাপ ৬


IMG20220314165547.jpg


এবার আমি পান্ডাকে বসানোর জন্য একটি শক্ত কাগজ থেকে গোল অংশ কেটে নেব। তারপর পান্ডার নিচে পা দেওয়ার জন্য কাল কাগজ থেকে একটি অংশ কেটে নেব। এরপর গাম দিয়ে নিচে লাগিয়ে নেব। এবার পান্ডাকে শক্ত কাগজ এর মধ্যে বসিয়ে দেবো।



শেষ ধাপ


CamScanner 03-15-2022 01.39.jpg


এরপর শুকানোর জন্য পাঁচ মিনিট রেখে দেব।এভাবেই শেষ হয়ে গেল আজকের সুন্দর একটি পান্ডার পেইন্টিং। ডিমের গায়ে এভাবে পেইন্টিং করে আমার কাছে খুবই ভালো লেগেছে।


আশা করি সাইন পেন দিয়ে ডিমের গায়ে চমৎকার পান্ডার পেইন্টিং সবার অনেক ভালো লাগবে। সবার ভালোবাসা পেলে আগামী দিনগুলোতে আরো ভালো কিছু শেয়ার করতে পারব। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আরো ইউনিক কিছু শেয়ার করতে পারি।
আবারও দেখা হবে নতুন কোন ডাই নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকুন।




JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png


আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Powe

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

প্রাণিজগতের সুন্দর প্রাণী গুলোর মধ্যে পান্ডা একটি। আমার খুবই পছন্দের প্রাণী এটি। একটি ডিমকে আপনি কত সুন্দর ভাবে পান্ডায় রূপান্তরিত করে ফেললেন। দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

জি ভাইয়া ডিমের উপরে পান্ডা সত্যিই দেখতে অসাধারণ লাগছে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে ডিম এর উপর একটি পান্ডার চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি আপনার এই পান্ডা অংকন এর মাধ্যমে নিজের মধ্যে লুকিয়ে থাকা সৃজনশীলতার প্রতিভা আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন। আপনার এই অংকন নিশ্চয়ই প্রশংসা পাওয়ার যোগ্য। এত সুন্দর একটি পান্ডার চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর কমেন্টের মাধ্যমে উৎসহ করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আপনার পেইন্টিং দেখে আমি সত্যি মুগ্ধ হলাম। কি অসাধারণ পেইন্টিং করেছেন আপু 😮।সাইন পেন দিয়ে ডিমের গায়ে পান্ডার পেইন্টিং খুব কিউট লাগছে। অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু, আপনি এই ইউনিক পেইন্টিং আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

ঠিকই বলছেন আপু ডিমের গায়ে পান্ডা সত্যিই অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

চমৎকার একটি জিনিস বানিয়েছেন আপু। পাণ্ডাটা দেখতে খুব কিউট লাগছে। এই ধরনের বেতিক্রমধর্মী কাজ দেখলে আসলেই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কমেন্ট করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

ডিমের অপর পেন্টিং ভাবতেই অনেক ভালো লাগতেছে। ডিমের উপর তৈরি করা পান্ডাটি কে দেখতে অনেক সুন্দর লাগতেছে। তার চোখ গুলো অনেক সুন্দর হয়েছে। আপনাকে ধন্যবাদ আপু আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর কমেন্টের মাধ্যমে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপু আপনি খুবই ইউনিক একটি জিনিস তৈরি করেছেন। সত্যিই আমি মুগ্ধ হয়ে গেলাম আপনার তৈরি করা সাইন পেন দিয়ে ডিমের গায়ে পান্ডার পেইন্টিং টি দেখে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর কমেন্টের জন্য। সত্যিই এরকম কমেন্ট দেখলে সামনে আগানোর প্রচেষ্টা অনেক বেড়ে যায়।

 2 years ago 

কতটা ক্রিয়েটিভ আর সৃজনশীল চিন্তাভাবনা থাকলে এরকম সুন্দর একটা সৃষ্টি তৈরি করা সম্ভব সেটাই ভাবছি শুধু। সত্যি আপু ব্যাপারটি দারুন ইউনিক এবং অনেক সুন্দর ছিল। এবং আপনি যত সহজ ভাবে উপস্থাপন করেছেন আশা করছি সবাই তৈরি করতে পারবে এভাবে।

 2 years ago 

ভাইয়া সবসময় পাশে থাকেন তারজন্য অনেক বেশি ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং তৈরি করেছেন আপু। দেখতে অসাধারণ সুন্দর লাগতাছে। একান্ত আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আপনার সৃজনশীলতা। সত্যিই প্রশংসার দাবীদার আপনি এবং প্রত্যেকটি স্টেপ ধাপে ধাপে অনেক সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি সৃজনশীলতা আমাদের সকলের মাঝে উপস্থাপনা করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল,,

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাশে থাকার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি পেইন্টিং করেছেন। ডিমের মধ্যে পান্ডার পেইন্টিং খুব ভালো লাগলো। আমিতো প্রথমে দেখে ভেবেছিলাম যেন সত্যি সত্যি একটা পান্ডা। সাদা ডিমের মধ্যে করেছেন বলে দেখতে খুবই ভালো লাগলো। অনেক নতুন একটি আইডিয়া ছিলো। আমাদের মাঝে এরকম একটা নতুন আইডিয়া নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু ডিমের গায়ে খুবই সুন্দর একটি পান্ডা আর্ট করেছেন। ডিমের গায়ে কোন কিছু আর্ট করা একটু কঠিন লাগে আমার কাছে। কিন্তু আপনি খুবই নিখুঁতভাবে এবং চমৎকার করে আর্টটি করেছেন। যার কারণে এটি দেখতে এত সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

ঠিকই বলছেন আপু ডিমে আর্ট করলে অনেক ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41