ঈদের দিন আমার ছেলের সাথে কাটানো কিছু সুন্দর মুহূর্ত || ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


প্রথমে "আমার বাংলা ব্লগের" সকল সদস্যদের জানাই আমার পক্ষ থেকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা। আশা করি সবাই অনেক ভাল আছেন, আমিও আলহামদুলিল্লাহ অনেক ভাল আছি। প্রতিদিনের মতো আজ আবারো আরও একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ছিল। আমাদের এই উৎসব বছরে দুই বার আসে আর এ দুইবার আমরা অনেক মজা করে থাকি। আমাদের পরিবারের সকল সদস্যরা একসাথে এই দুইদিন মিলিত হয়। সব সময় আমরা বিভিন্ন কাজে বিভিন্ন জায়গায় থাকি কিন্তু এই দুই দিন আমরা সবাই সবার পরিবারের সাথে সময় কাটাই। তখন আমরা আমাদের অন্য কোন কাজ হাতে রাখিনা শুধু তখন একটাই চিন্তা পরিবারকে সময় দিতে হবে।


IMG20220503160552_01.jpg


IMG20220503160545_01.jpg


Location


আমি জানি আজ আপনারা অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। আমিও আজ অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছি আমার ছেলের সাথে আর আমি সেই সুন্দর মুহূর্ত গুলো আপনাদের মাঝে ভাগ করে নেব। আমার ছেলের সাথে এত সুন্দর মুহূর্ত গুলো আমি সারাজীবন মনে রাখবো। এই মুহূর্তগুলো আসলে সত্যিই কখনো ভোলার নয়।গত ঈদে ও একদম ছোট ছিল তার জন্য এত বেশি মজার ছিল না। কিন্তু এবার ঈদে আমার ছেলে একটু কথা বলে এবং হাঁটতে পারে তার জন্য এবার ঈদ আমার কাছে সবচেয়ে বেশি আনন্দের। আজ আমি ছেলের সাথে আনন্দময় কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার ক‌রেছি।


IMG20220503160802.jpg


IMG20220503160752_01.jpg


IMG20220503162617_01.jpg


IMG20220503162348_01.jpg


Location


আমার কাছে আমার ছেলের সাথে কাটানো মুহূর্তগুলো অনেক ভালো লাগে। আজ সকালবেলা বৃষ্টি হয়েছে তার জন্য বাইরে ঘুরতে যাওয়ার মতো তেমন কোন জায়গা নেই। এরপর চিন্তা করলাম কি করা যায় তারপর ছাদের উপরে গাছ লাগিয়ে রেখেছি সে কথা মাথায় আসলো। এরপর বিকালবেলা ছাদের ওপরে গেলাম বাবুকে নিয়ে একটু হাঁটাহাঁটি করার জন্য। কারণ সে নতুন হাটা শিখেছে তাকে নামিয়ে দিলে এখন সে খুবই মজা পায়।


IMG20220503165336.jpg


Location


আমাদের ছাদে অনেক কিছুর গাছ লাগিয়ে রাখা হয়েছে। আমি প্রায় প্রতিদিন গাছগুলোতে পানি দেই। এসব গাছের যত্ন নিতে আমার খুব ভালো লাগে। আমি যখন আমার ছেলেকে ছাদে নিয়ে গেলাম তখন বাবু গাছ দেখে খুবই আনন্দিত হয়ে পড়েছে। আমার কোলে থেকে নেমে সে গাছের কাছে গিয়ে এই গাছ ঐ গাছ ধরে আর জিজ্ঞেস করে। এগুলো দেখে খুবই ভাল লেগেছিল। তারপর আবার খোলা ছাদ পেয়ে হাঁটাহাঁটি শুরু করে। এখনো তেমন বেশি ভালো করে হাঁটতে পারে না অল্প অল্প শিখেছে কিন্তু ওর কাছে খোলা জায়গা পেয়ে খুবই ভালো লেগেছে।


IMG_20220503_222648.jpg


IMG20220503165615_01.jpg


Location


এভাবেই আমি আজকে আমার ছেলের সাথে খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছি। আমার কাছে আজকের দিনটি খুব ভালো লেগেছে। শুধু আমার কাছে নয় আমার ছেলের কাছেও আজকে অনেক ভাল লেগেছে। আশা করি আপনাদের সবার কাছে আমার এই পোস্ট অনেক ভালো লাগবে আপনারা সবাই আমার ছেলের জন্য দোয়া করবেন। আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।



IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

আশাকরি ঈদের দিনটা খুব সুন্দরভাবেই কাটিয়েছেন মা ছেলের। ঈদের দিনের মতো প্রত্যেকটা দিন যেন আপনাদের সুন্দর হয় সেই দোয়া করি আপু। আশাকরি পরিবার-পরিজন নিয়ে সুস্থ শরীরে দিন পার করবেন। আর আমার বাংলা ব্লগে সাথে এভাবেই সময় দিবেন, সেই প্রত্যাশা ব্যক্ত করলাম।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া সব সময় এবং আপনারা এভাবে পাশে থাকবেন তাহলে বেশি উৎসাহ পাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পবিত্র ঈদের শুভেচ্ছা জানাই ঈদ মোবারক। আপনি ঈদের দিন আপনার মেয়ের সাথে খুবই সুন্দর সময় পার করেছেন। আসলে মেয়ের সাথে ঈদের দিন অনেক ভালো সময় পার করছেন। আপনি খুব আনন্দময় মুহূর্ত কাটিয়েছেন বাসার ছাদে। বিশেষ ছাদের গাছগুলো আমার খুবই ভালো লাগছে শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আমার ছেলে।
জি ভাইয়া বাসার ছাদে গাছ গুলো অনেক সুন্দর ছিল এবং বিকেলবেলা খুব ভালো মুহূর্ত ছিল। অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রত্যেক আমার কাছে ঈদের আনন্দ তাদের সন্তানদের ঘিরেই। তাদের মুখে হাসি ফোটানোর জন্যই আমাদের আক্রান্ত পরিশ্রম করা। দেখেই বুঝতে পারছি আপনি আপনার ছেলেকে নিয়ে অনেক আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়েছেন। আসলে বাচ্চারা বদ্ধ ঘরে থাকতে পছন্দ করে না তাই ছাদে একটু খোলামেলা পরিবেশে তার মুখে আনন্দের হাসি ফুটেছে। আপনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলছেন ভাইয়া বাচ্চাদের মুখে একটু হাসি দেখলে মন ভরে যায় এটাই বাস্তব। অসংখ্য ধন্যবাদ জানাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ঈদের দিন সবাই চায় হাসিখুশি আনন্দের মধ্যে থাকতে ।আপু আপনি আপনার ছেলের সাথে খুব সুন্দর মুহূর্ত পার করলেন যেটা দেখে খুবই ভালো লাগলো। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর কিছু মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করে আমার কাছে ও ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ জানাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলে ঈদের আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করার মজাই আলাদা। আপনার ছেলের ড্রেস অনেক সুন্দর হয়েছে। এভাবেই ঈদের আনন্দ ছড়িয়ে থাক সব পরিবারে এই দোয়াই করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য। দোয়া করবেন সব সময় আমার বাবুর জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঈদ মোবার‍ক আপু

আপনি ঈদের দিন বেশ ভালো সময় পার করছেন,অয়নের সাথে খুনসুটি দেখে খুবই ভালো লাগল। আর এই স্মৃতি গুলো ক্যামেরা বন্ধি করে রাখছেন। অয়ন যখন বড় হবে তখন ওরে দেখাবেন ভালো লাগবে।ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া এবং সাথে ঈদ মোবারক। দোয়া করবেন সবসময়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রিয় ভ্রমণ আপনার ছেলের ছবিটা আমার কাছে খুবই দারুণ লেগেছে। খুবই মায়াবী চেহারা তার। খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন দুইজন। এই বিষয়টা আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য এবং আপনার ছেলের জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন সবসময় ভাইয়া আমার ছেলের জন্য। আর সব সময় ভালো কমেন্ট করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

বৃষ্টির জন্য বাইরে যেতে না পারলেও আপনার ছেলের সাথে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন কিন্তু আপু আপনি। আমি মনে করি যে বাহিরে যাওয়ার চেয়ে এ আনন্দটাই অনেক বেশি। আপনার ছেলেকে মাশাল্লাহ দেখতে অনেক সুন্দর লাগতেছে। সবচেয়ে ভালো লাগলো যে বিষয়টা ছাদে আপনি বাগান করেছেন। সুন্দর সুন্দর গাছ লাগিয়েছেন দেখা যাচ্ছে। যাই হোক সব মিলিয়ে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন আপু আপনি। আরে সুন্দর মুহূর্তটাকে আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া বাসায় ছাদে এই মুহুর্তটা সত্যি ভালো লেগেছিল। আর আপনাদের সাথে শেয়ার করতে পেরে আরও বেশি ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে।

 2 years ago 

ঈদ মোবারক আপু
ঈদ উপলক্ষে ঈদের আনন্দ প্রিয় মানুষগুলোর সাথে ভাগাভাগি করে নেয় মুসলিম পরিবারের সকল সদস্য।
আপনার ছেলের সাথে কাটানো কিছু আনন্দের মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ঈদ মোবারক ভাইয়া আপনাদের সাথে এই মুহূর্তগুলো শেয়ার করতে পেরে আমার কাছেও ভাল লাগছে। অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনাকেও স্বাগতম আপু মনি 🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32