ঈদের শপিং এর দ্বিতীয় পর্ব || ১০% প্রিয় লাজুক খ্যাঁককের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


আশা করি সবাই অনেক ভাল আছেন, আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ। প্রতিদিনের মতো আজ আবারো আরও একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আবারও আপনাদের সাথে আমার শপিং করার কিছু মুহূর্ত শেয়ার করব। সামনে ঈদ চলে এসেছে মনে হয় যেন শপিং করা শেষই হয়না। আজ আবারো গেলাম টুকটাক কিছু শপিং করতে। প্রচন্ড গরম পড়েছে একদিনে সব শপিং করা সম্ভব হয়না। তারজন্য প্রায় প্রতিদিনই কিছু না কিছু কেনা হয়। আজ আবার আমার মায়ের জন্য শাড়ি, বাবুর জন্য ড্রেস এবং আমার বোরকা কিনে আনলাম।ঐ দিনের তুলনায় আজ গরম একটু কম ছিল তবে মানুষের ভিড় আরও বেশি ছিল। এসময়টা আসলে আমার কাছে অনেক ভালো লাগে। সবাই ঈদের শপিং করে আমাকে দেখায় আবার আমি কি কিনেছি সেগুলোও ওদের দেখাতে খুবই ভালো লাগে।


IMG_20220430_131821.jpg



আজ সকালবেলা হালকা ঠান্ডা লাগছে দেখে আমরা হঠাৎ করে প্ল্যান করলাম আজকে আবারও শপিং করতে যাবো। কারণ এখনো কিছু শপিং করা বাকি আছে। এজন্য আমরা সকাল সাড়ে এগারোটায় বাসা থেকে বের হলাম। আজ আবার বেশি দূরে যাইনি। বাসার কাছে যে শপিং মল আছে সেখানেই গিয়েছি।আজকে শপিং করে একটু ভালো লেগেছিল।কারণ বাহিরে রোদের তাপ একটু বেশি হলেও মার্কেটের ভিতরে ভালো লাগে। হালকা ঠান্ডা থাকায় রোজা রেখেও বেশি খারাপ লাগেনি। তাহলে আসুন দেখাই প্রথমে কি কিনেছি। মার্কেটে ঢুকেই প্রথমে আমার বোরকা কিনতে চলে গেলাম। কয়েকটি দোকান ঘুরে একটা দোকানে গিয়ে দাঁড়ালাম। মনে হলো সেখানে একটা পছন্দ হয়েছে। তারপর সেখান থেকে একটা বোরকা কিনে নিলাম।


IMG20220430121507.jpg


IMG20220430121457.jpg


IMG20220430121635_01.jpg


Location



আজ আমি আপনাদের সাথে আমার খারাপ অভ্যাসের কিছু কথা শেয়ার করি। আমি যদি শপিং করতে যাই আর সেখানে গিয়ে প্রথম যদি কোনো ড্রেস দেখি আর সেটা যদি পছন্দ হয় তাহলে মার্কেটের আর কোনো ড্রেস আমার ভালো লাগে না। এই ড্রেস কিনে বাসায় আনার পর আমার আর পছন্দ হয়না। বিয়ের আগে এরজন্য আমি আমার মায়ের কাছে অনেক বকা খেতাম আর এখন হাসব্যান্ডের কাছে বকা খাই। তারপর আবার সেটাকে পাল্টিয়ে আনতে হয়🥲😄।সবসময় আমার জন্য যা কিনা হয় সেটি দ্বিতীয় বার ফেরত দিয়ে আবার আনা হয়। আর কথা বাড়াবো না চলুন এরপর কি কিনেছি বলি। এরপর আমার মায়ের জন্য শাড়ি দেখতে গেলাম। সেখানে গোলাপী শাড়ি দেখে খুব ভালো লেগেছে।


IMG20220430123052.jpg


IMG20220430123044_01.jpg


Location



এরপর আমার বাবুর জন্য একটা ড্রেস কিনতে গেলাম। ওর এ পর্যন্ত অনেক ড্রেস হয়েছে। শপিং এ গেলে বাচ্চাদের ড্রেস দেখে সব কিনে নিতে মন চায়। মনে হচ্ছে ঈদ শুধু ওর জন্যই শুরু হয়ে গিয়েছে। আমার ছেলেও শপিং করতে গেলে খুব মজা পায়। আমার বাবুকে মার্কেটে নিয়ে গেলে জুতা দেখে লাফালাফি শুরু করে দেয়। আমার ছেলের কাছে সবচেয়ে বেশি জুতা কিনতে ভালো লাগে। এ পর্যন্ত ওর তিন জোড়া জুতা হয়ে গিয়েছে।


IMG20220430122721_01.jpg


IMG20220430122007_01.jpg


IMG20220430124315.jpg


Location



এরপর যখন শপিং করে চলে আসতেছি তখন এক চাচাকে দেখি খুব সুন্দর সুন্দর মেহেদি পাতার ডাল নিয়ে বসে আছে। দেখে খুব ভালো লাগলো এবং সেখান থেকে একটি ডাল কিনে নিলাম। আর এভাবেই শেষ হয়ে গেল আমার আজকের শপিং এর দ্বিতীয় পর্ব।


IMG_20220430_130950.jpg


Location



এখন আপনাদের সাথে শেয়ার করবো আমি শপিং করে কি কি কিনেছি।


এই ছিল আমার আজকের ঈদের কেনাকাটা করার কিছু মুহূর্ত। আশা করি আমার এই মুহূর্তগুলো আপনাদের কাছে ভাল লেগেছে। আজ এই পর্যন্তই সকলের সুস্থতা কামনা করে এখানেই শেষ করছি।



CameraRealme C21
Photographer@tanjima
LocationDhaka


IMG_20220215_193615.png



আমি তানজিমা। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি ফিন্যান্স বিভাগ থেকে বিবিএ শেষ করেছি।

আমি ছবি আঁকতে, পড়তে, লিখতে ফটোগ্রাফি, রেসিপি এবং ডাই বানাতে খুব পছন্দ করি। আবার আমি ভ্রমণ বা ঘুরাঘুরি করতে খুব পছন্দ করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে খুব পছন্দ করি। আমি চেষ্টা করি সব সময় যেন নতুন কোনো কিছু করা যায়।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 2 years ago 

আপনি দেখি এবারের ইদে অনেক অনেক মার্কেট করেছেন । আপনার ঈদের মার্কেট দেখে তো আমার খুব হিংসা হচ্ছে। তবে যাই হোক আপনি খুব সুন্দর ভাবে আপনার ঈদের মার্কেট করার অনুভূতি এবং পর্যায়ক্রমে সবকিছু তুলে ধরেছেন। আপনি দারুণভাবে আপনার অনুভূতি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন এবং পরিবারের অনেকের জন্য কাপড় কিনেছেন। আর একটা কথা সত্যি মার্কেটে গেলে ছোট বাচ্চাদের কাপড় দেখলে খুব জানতে ইচ্ছে করে। আপনার ঈদের মার্কেটের দ্বিতীয় পর্ব অনেক সুন্দর ছিল। ঈদুল ফিতরের শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আমি এবার অনেক শপিং করেছি।আপনারও মনে হচ্ছে শপিং করা শেষ। ধন্যবাদ সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

ঈদ শপিং দ্বিতীয় পর্ব দেখে অনেক ভালো লাগলো আপু। ঈদ মানে আনন্দ, আর এই ঈদে শপিং করা ও ঘুরতে যাওয়ার মধ্যে অনেক আনন্দ রয়েছে। আমিও কিছুদিন আগে ঈদের শপিং করে এসেছি। অনেক মজা লেগেছিল আপু। ঈদের শপিং করার এত সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আশা করি আপনারও ঈদের শপিং করা শেষ আপু।ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঈদ আনন্দ উদযাপন এর পূর্ব পরিকল্পনা হচ্ছে আমাদের কেনা কাটা। আমরা সবাই এরকম করে কেনাকাটা করতে অনেক পছন্দ করি। প্রচন্ড গরম ও লোকজনের ভিড় উপেক্ষা করে কেনাকাটা করতে যাই। উদ্দেশ্য একটাই বাড়ির সকলের জন্য পোশাক কেনা। ঈদের শপিং করতে গিয়ে আপনার সুন্দর মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার এত সুন্দর মন্তব্য পড়ে খুব ভালো লাগলো। এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঈদের মজার একটা অংশ হচ্ছে শপিং করা। আপনার শপিং এর অভিজ্ঞতা পড়ে খুব ভালো লাগলো। তবে আমার শপিং স্টাইল একটু অন্যরকম কারণ আমি এক দোকান থেকেই সব কিছু কিনে ফেলি। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

আপনার কাছে ভালো লাগার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঈদের আনন্দ হচ্ছে আসলে কেনাকাটার মাধ্যমে। ঈদ উপলক্ষে আপনি দেখছি অনেক কিছুই কেনাকাটা করেছেন । আপনি শপিং মহলের ভিতরের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। অনেক সুন্দর একটি কাপড় দেখিয়েছেন। দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু ঈদের কেনাকাটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু অনেক কিছু কিনেছি। আশা করি আপনারও শপিং করা শেষ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

চারিদিকে শুধু ঈদের শপিং এর শপিং বাহ।সত্যি বলতে আমারও যেটা প্রথমে দেখি সেটাই পছন্দ হয়ে যায় আবার নেয়ার পর ভালো জিনিস চোখে পড়ে কি যে একটা অবস্থা।মেহেদী ডালগুলা বেশ ভালো লাগলো আমার কাছে। খুব সুন্দর ভাবে বর্ণনা দিয়েছেন। বেশ ভালো ছিল।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম ভাইয়া।ধন্যবাদ সুন্দর ভাবে মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যথেষ্ট কিউট কিউট লাগছিল, যেহেতু শপিংমলে তো,তাই একটু বেশি বেশি সৌন্দর্য ফোকাস দিয়েছে ক্যামেরায়। আসলেই ঈদ মার্কেট বলেই কথা। যাইহোক খুব ভালো লাগলো আপনার এত সুন্দর ঈদ মার্কেট করা দেখে।

 2 years ago 

ভাইয়া আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ঈদ শপিং এর দ্বিতীয় পর্ব ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। আসলে বাচ্চারা বেশি খুশি হয় শপিং করতে। ঈদের আরেকটি অংশ হলো শপিং করার মুহূর্তগুলো। সত্যিই মুহূর্ত গুলো খুবই ভালো লাগে। তবে বাচ্চাদের আনন্দ খুবই ভালো লাগে। আপনার বাচ্চারা অনেক আনন্দ করে সেটা জেনে ভালো লাগলো।

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি যদি শপিং করতে যাই আর সেখানে গিয়ে প্রথম যদি কোনো ড্রেস দেখি আর সেটা যদি পছন্দ হয় তাহলে মার্কেটের আর কোনো ড্রেস আমার ভালো লাগে না

এটা খারাপ অভ‍্যাস বলছেন। আমার মতে এটা সবচেয়ে ভালো অভ‍্যাস মেয়েদের। মেয়েদের সাথে মার্কেটে গেলে তো প্রতিটা দোকান ঘুরাই। যাইহোক আপনার দ্বিতীয় দিনের কেনাকাটা চমৎকার ছিল। মোটামুটি ভালোভাবে সম্পন্ন হলো ঈদের কেনাকাটা।।

 2 years ago 

আপনার দেখি ভালো অভিজ্ঞতা রয়েছে। ধন্যবাদ সুন্দর মতামতের জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74