বাজার সারাবেলায় একদিন কেনাকাটা (১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।
আজ আপনাদের সঙ্গে শেয়ার করব বসুন্ধরা আবাসিক এর একটি সুপার শপের কেনাকাটা। এটির নাম বাজার সারাবেলা। আপনারা হয়তো জানেন যে বসুন্ধরা আবাসিক এর ভিতর খুব বেশি একটা দোকান নেই, যে আপনি আপনার প্রয়োজনীয় জিনিস চাইলে ঘরে ঢোকার সময় কিনে নিয়ে ঢুকতে পারবেন। এখানে কোনো একটি জিনিস কিনতে হলে নির্দিষ্ট দুইটি/তিনটি সুপারশপ আছে সেখান থেকেই আপনাকে কেনাকাটা করতে হবে। আর তা না হলে একদম গেটের বাইরে গিয়ে কিনতে হবে। সবসময় তোর আর গেটের বাইরে গিয়ে সব কিছু কেনাকাটা করা সম্ভব নয়। এজন্য আপনাকে এসব সুপারশপে ঢুকতেই হবে। আর এই সুপারশপগুলোর জিনিসপত্রের দাম তুলনামূলকভাবে বাইরের দোকানের থেকে একটু বেশি। একটু বেশি বললে ভুল হবে অনেকটাই বেশি। তারপরও কি আর করার বাধ্য হয়ে সবাইকে এখান থেকেই কিনতে হয় প্রয়োজনীয় জিনিস। আমি অবশ্য আমার প্রয়োজনীয় জিনিসপত্র চালডাল থেকেই বেশি অর্ডার করি।
আজকে আমি আপনাদের সঙ্গে বসুন্ধরা আবাসিক এর সারাবেলার সুপার শপের কিছু ছবি শেয়ার করব। আমি গিয়েছিলাম আমার মাসের বাজার করার জন্য। তাই ভাবলাম যে আপনাদের সঙ্গে দোকানের কিছু ছবি শেয়ার করি। এখানে আপনারা খাবার-দাবার থেকে শুরু করে ক্রোকারিজ আইটেম, লাইব্রেরী আইটেম, কসমেটিক, ফাস্টফুড,খেলনা সব ধরনের জিনিস পাবেন।



IMG_20220225_111713.jpg

এটি হচ্ছে সারাবেলায় ঢোকার গেট।এটি গ্রাউন্ড ফ্লোরে রয়েছে। উপরে আবার মার্কেট আছে এখানে।

IMG20220212201721.jpg

IMG20220212201657.jpg


এসব সুপারশপগুলো আবার একটি সুবিধা রয়েছে। আপনি চাইলে এক জায়গা থেকে সব ধরনের জিনিস কিনতে পারবেন। আপনাকে বাইরের মতো বিভিন্ন দোকানে ঘুরতে হবে না। এক জায়গা থেকেই আপনি আপনার প্রয়োজনীও সব জিনিস কিনতে পারবেন।

IMG20220212203236.jpg

IMG20220212202257.jpg

IMG20220212202223.jpg

IMG20220212202133.jpg

এখানে বিভিন্ন ধরনের ক্রোকারিজ আইটেম পাওয়া যায়। আপনারা খুব ভালো ভালো ক্রোকারিজ জিনিসপত্র এখানে পাবেন।

IMG20220212202321.jpg

এটি হল মাছ-মাংসের কাউন্টার। এখান থেকে আমরা মাছ মাংস কিনেছি। এখানকার মাংসগুলো খুবই ভালো হয়।

IMG20220212201946.jpg

IMG20220212201939.jpg

IMG20220212201849.jpg

IMG20220212201833.jpg

এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভাল লেগেছে আমার আজকের ব্লগটি। সময় নিয়ে আমার ব্লগটি দেখার জন্য সকলকে ধন্যবাদ।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আপু আপনাদের তো বাজারে গিয়ে ছবি তুলতে মনে থাকে। আমি বাজার করে বাসায় চলে আসার পর মনে পরে আহারে ছবি তো তুললাম না। কি করা যায় একটা বুদ্ধি দেন তো। আমিও ছবি তুলতে চাই।

 2 years ago 

ভাইরে ভাই এই ছবির কথা আর বইলেন না। ছবি তুলতে গিয়ে যে কত বকা খেতে হয় তা আমি জানি। মোবাইলে এলার্ম দিয়ে নিয়ে যাবেন যে বাজারে গিয়ে ছবি তুলতে হবে। তাহলে মনে থাকবে। হা হা হা। আমি কিন্তু এই কাজ করি না । আবার আপনি ভাইবেন না যে আমি এই কাজ করি।

 2 years ago 

হেহেহে৷ বুঝছি আপনিও এভাবেই মনে রাখেন। যাক ভালো কথা। কিন্তু ঢাকায় যে জাম এলার্ম এর সঠিক সময় বেড় করা কষ্ট কর৷ দেখা গেলো বাসেই এলার্ম বেজে উঠলো।

 2 years ago 

তাহলে আর কি করার আপনার ছবি তোলার কোন চান্স নেই।

 2 years ago 

ওহ আচ্ছা তাহলে কালকে অনেক ঘুরাঘুরি এবং কেনাকাটা হলো।খুবিই ভালো লাগলো আপনার ভালো লাগার মূহুর্ত গুলো ক্যামেরাবন্দি করে আমাদের মাঝেও শেয়ার করলেন।এটাই ভালোবসা,ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

না ভাইয়া এগুলো কালকের কেনাকাটা না। এগুলো অনেকদিন আগের কেনাকাটা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

আপনিতো ঈদের মার্কেট একেবারে শেষ করে ফেলেছেন। আপনার ছবিগুলো দেখে মনে হচ্ছে আপনি অনেক কিছু কেনাকাটা করেছেন। দাবা থেকে শুরু করে খাবার দাবার কোন কিছু আপনি বাদ রাখেন নাই মনে হচ্ছে এটা আপনার জন্য অনেক স্পেশাল হবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

এগুলো ঈদের কেনাকাটা না ভাইয়া। এগুলো বেশ কিছুদিন আগে কিনেছিলাম। যাইহোক সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এ সমস্ত বিষয় গুলোর মধ্যে বিশেষ এক্সপেরিয়েন্স লুকিয়ে থাকে। যেগুলো অন্যের মাঝে তুলে ধরলে অনেক মানুষ উপকৃত হয়। এক স্থানের মানুষ অন্য স্থানে বিষয় সম্পর্কে জানতে পারে। যাইহোক মোটামুটি খুবই ভালো লাগলো আমার। আশা করি আরও সুন্দর সুন্দর পোস্ট এভাবে শেয়ার করবেন।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আসলে এই সুপার শপ গুলোকে কেনাকাটা করতে খুবই সুবিধা রয়েছে। কেননা সব কিছু একই জায়গায় রয়েছে। খুবই ভালো লাগলো আপনার এই মুহূর্ত গুলো। ধন্যবাদ আপু আপনাকে

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া সবকিছু এক জায়গায় পাওয়া যায় যার কারণে কেনাকাটা করতে সুবিধা হয়। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

সুপার শপ গুলোতে অনেক দাম থাকে সব সময়ই।সুবিধার পাশাপাশি এই হচ্ছে অসুবিধা। মাছের ছবিগুলো দেখে আমার মাছ কিনতে মনে চাচ্ছে😉😉।যাই হোক ভালো ছিলো আপনার সারাবেলা সুপার শপের ছবিগুলো।ধন্যবাদ

 2 years ago 

এত আরামে বাজার করবেন আপু দাম একটু বেশি দিবেন না তা কি হয়। মাছগুলো দেখলে আমারও কিনতে ইচ্ছা করে। যাইহোক আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

দেখেই বোঝা যাচ্ছে বাজার সারাবেলায় কেনাকাটায় অনেক সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। এখানে তো দেখছি প্রায় সকল রকমের সবজি এবং মাংস পাওয়া যায়। একই জায়গাতে এরকম সব কিছু পাওয়া টা সত্যিই অনেক বেশি ভালো লাগে বেশি ঘোরাঘুরি করতে হয় না। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে বাজার সারা বেলার কিছু ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

সুপার শপ গুলতে শপিং করতেই ভালো লাগে। দাম একটু বেশি কিন্ত শপিং করে মজা আছে।
আমি সবসময় বাজার যাওয়ার আগে ভাবি এভাবে ছবি নিয়ে পোস্ট করবো কিন্তু বাজার এ গেলে মনেই থাকে না। আপনি খুব সুন্দর ভাবে ছবি তুলে শপিং করার মূহুর্ত আমাদের সাথে শেয়ার করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

এর পরের বার গেলে মনে করে ছবি অবশ্যই তুলে আমাদের সঙ্গে শেয়ার করবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপু মাছগুলো বিকাশে পাঠিয়ে দেনতো। খরচ আমিই দিবো😆।
সুপারশপ গুলোথেকে বাজার করা আসলেই অনেক সুবিধার। কারণ একজায়গায় বিভিন্ন জিনিসপত্র পাওয়া যায়। ভালো লাগলো আপনার ব্লগটি পড়ে আপু।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মাছগুলো দেখে আমারও সব কিনে ফেলতে মন চায়। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32