হোটেল সি ক্রাউন এ থাকা এবং কিছু ফটোগ্রাফি(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।
আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব যে আমরা কক্সবাজারে গিয়ে যে হোটেলে ছিলাম সেই হোটেলের কিছু ছবি এবং সুযোগ-সুবিধা। আপনারা অনেকেই কক্সবাজার যাবেন। চাইলে এই হোটেল এ থাকতে পারবেন।আশা করি আপনাদের সকলের ভাল লাগবে। আমরা কক্সবাজারে গিয়ে উঠেছিলাম Sea crown এ।একদম বীচের সাথে হওয়ার কারণে এই হোটেলটি একসময় খুব ভালো অবস্থানে ছিল। কিন্তু এখন নতুন নতুন অনেক সুন্দর হোটেল হওয়ার কারণে এই হোটেলটি আর আগের মত নেই। আমার হাসবেন্ড এর প্রথম থেকেই ইচ্ছা ছিল সিভিউ রুমে থাকবে। কিন্তু আমরা হুট করে যাওয়ার প্ল্যান করাতে ভালো হোটেল গুলোতে সিভিউ রুম ফাঁকা ছিল না। এজন্য আমরা এই হোটেলটিতে উঠেছি। হোটেলটি মোটামুটি মানের ছিল। সিভিউ রুমের ভাড়া ছিল ৯০০০ টাকা করে। তার উপরে ওরা কিছু ডিসকাউন্ট দিয়েছিল। এর সাথে সকালের নাস্তা ছিল।



IMG20220322163619.jpg

এইটা হোটেলের রিসিপশন রুম।

IMG20220325134447.jpg

এইখানে বাচ্চাদের খেলার জায়গা রয়েছে। কিন্তু এইগুলো নষ্ট ছিল।

IMG20220324192941.jpg

নিচের ছবি তিনটা আমি রুমে শুয়ে শুয়ে তুলেছি। বুঝতেই পারছেন সিভিউ রুমটা কত সুন্দর ছিল। রুমে বসেই সমুদ্র দেখা যায়।

IMG20220322153122.jpg

IMG20220322174812.jpg

IMG20220322180122.jpg

এইটা রুমের সামনের লবির ছবি।

IMG20220322215254.jpg

এই জায়গাটা হোটেলের দ্বিতীয় তলার মাঝখানে। খুব সুন্দর এই জায়গায়টা।

IMG20220322215241.jpg

IMG20220324192825.jpg

তৃতীয় তলায় আগে গেমস রুম ছিল। এখন বন্ধ।

IMG20220324192752.jpg

IMG20220324192901.jpg

এইগুলো আমাদের সকালের নাস্তায় দিয়েছিল। বুফে নাস্তার সিস্টেম ছিল। এদের খাবার গুলো খুব ভালো ছিল।

IMG_20220330_112812.jpg

এই ছবি দুটি আমি রুমের বারান্দা থেকে তুলেছি। আপনার মন চাইলে আপনি বীচে না গিয়ে বারান্দায় দাঁড়িয়ে সমুদ্র দেখতে পারবেন। এই হোটেলটিতে থাকার এইটাই বড় সুবিধা।

IMG20220323130713.jpg

IMG20220323114742.jpg

এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটা দেখার জন্য সকলকে ধন্যবাদ।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
LocationLink

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

এত সুন্দর ফটোগ্রাফি ছিল। সত্যিই দেখার মতো ছিল কিন্তু 9000 টাকা ভাড়া বাবা গো বাবা। আমি তো শুনে অবাক হলাম। যাইহোক বাচ্চাদের জন্য খেলার জায়গা আছে সব মিলিয়ে দারুন ছিল। মন বলছে এখনই যায়। সত্যিই অনেক ভালো লাগলো দেখে

 2 years ago 

৯০০০ টাকা ভাড়া হলেও কিছু ডিসকাউন্ট ছিল। এতে কিছুটা কম হয়েছিল ভাড়া। অন্যান্য হোটেলের সিভিউ রুম গুলো তো ১৫ হাজার টাকা থেকে শুরু । যাইহোক ভাইয়া ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার এই পোস্টের ইনফরমেশনগুলো আমার কাজে লাগবে।

 2 years ago (edited)

এই জন্যই শেয়ার করা ভাইয়া। অনেক ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ।

 2 years ago 

আপনার বাইরে ঘুরতে যাওয়া দেখে আমারও বাইরে ঘুরতে যেতে অনেক ইচ্ছে করতেছে আপু। সত্যি কথা বলতে বাইরে ঘুরতে যাওয়া মধ্যে অন্যরকম আনন্দ খুঁজে পাওয়া যায়। আপনি হোটেল সি ক্রাউন এর সুন্দর কয়েকটি ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার আমার ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে জেনে খুশি হলাম আপু। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন।ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

চাইলেই বিভিন্ন ওয়েবসাইট থেকে হোটেলের বিস্তারিত জানতে পারা যায় কিন্তু পরিচিত কারো কাছ থেকে জানাটা আসলে ভিন্ন ব্যাপার। আপনার তোলা ছবিগুলো দারুন লাগলো। হোটেলটি ও বেশ ভালো মানের বলেই মনে হলো। বিশেষ করে সাগর দেখার জন্য চমৎকার একটি হোটেল। ভালো লাগলো হোটেলটি সম্পর্কে জানতে পেরে।

 2 years ago 

হোটেলটির মান অন্যান্য থ্রী, ফাইভ স্টার হোটেলের থেকে খারাপ। কিন্তু সমুদ্র দেখার জন্য আমার মনে হয়েছে যে এটি সবথেকে ভালো হোটেল।

 2 years ago 

হোটেলটি অনেক সুন্দর । চমৎকার চমৎকার কিছু ফটোগ্রাফি ক্যামেরাবন্দি করেছেন । হোটেল সী ক্রাউন থেকে সমুদ্র খুব স্পষ্টভাবে দেখা যাচ্ছে । ফটোগ্রাফি গুলো অনেক দারুন হয়েছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59647.03
ETH 2622.47
USDT 1.00
SBD 2.44