You are viewing a single comment's thread from:

RE: গ্রিল চিকেন রেসিপি। 10% Beneficiary To @shy-fox 🦊}]

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার ল্যাপটপ ছাড়া পোস্ট করতে অসুবিধা হয়, আর আমার তো ল্যাপটপ নিয়ে বসতেই আলসেমি লাগে। এজন্য ল্যাপটপটা পড়ে পড়ে নষ্ট হয়ে যাচ্ছে। যাই হোক ভুল করে ল্যাপটপ যেহেতু রেখে এসেছেন কি আর করার মোবাইল দিয়ে পোস্ট করতে হলো। চিকেন গ্রিল আমার কাছে খুবই ভালো লাগে। কিন্তু মুরগির এই পিসটা আমার কাছে একদমই ভালো লাগেনা। আপনার চিকেন গ্রিল দেখে মনে হচ্ছে বেশ ভালই হয়েছিল।

Sort:  
 2 years ago 

আপু ডেস্কটপ নিয়ে টানাটানি করতে করতে বিরক্ত লেগে গেছে,, একটা ল্যাপটপের আশায় আপনার ভাই হয়রান হয়ে যাচ্ছে ☹️। বাড়িতে ফেলে নষ্ট না করে এই অভাগার দিকে একটু সুনজর দেন না প্লিজ 🙏

 2 years ago 

আমি না হয় আপনার দিকে কোন সুনজর দিলাম। কিন্তু আপনি কেন আমার ল্যাপটপের দিকে কুনজর দিচ্ছেন?

 2 years ago 

বুঝছি আপনি ল্যাপটপ বাক্সে বন্দী করে ঘুনে ধরাবেন তবু ভাইকে দেবেন না ☹️।

 2 years ago 

সুনজর কুনজর নিয়ে কি কথা হচ্ছে, যাই হোক আমার বাসায় একটা পুরাতন ল্যাপটপ আছে,আমার ছেলে বাটনগুলো সব উঠায় ফেলেছে,আপনি চাইলে আমি আপনাকে এটা দিতে পারি🤪🤪

 2 years ago 

আপু আমার মোবাইল নিয়ে বেশ ঝামেলার মনে হয়।তাই আমি ল্যাপটপই ব্যাবহার করে থাকি।আমার কাছে বেশির ভাগ লেক পিছটাই বেশি ভালো লাগে🤪🤪

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 70759.18
ETH 3812.30
USDT 1.00
SBD 3.44