You are viewing a single comment's thread from:

RE: ফিশিং এট্যাক (Phishing attack)

in আমার বাংলা ব্লগ2 years ago

অফ লাইন ফিশিং অ্যাটাক এর শিকার আমি একবার হয়েছিলাম। আমার হাসবেন্ড আমার একাউন্টে বেশ কিছু টাকা রেখেছিল। তার কিছুদিন পরেই আমার মোবাইলে একটি ফোন আসে যে আমার ন্যাশনাল আইডির নাম্বার টা ওদের কাছে মিসিং হয়ে গিয়েছে। নাম্বারটা চাচ্ছিল। আমার হাসবেন্ড পাশে থাকায় আমি ওকে ফোন দিয়ে দেই। ও পরে বিভিন্নভাবে বিষয়টি ইগনোর করে। বলে যে কিছু করতে হলে ব্যাংকে গিয়েই করবে। যেহেতু করোনার প্রথম দিকে ছিল তাই ওরা অনেক বেশি জোরাজুরি করছিল নম্বরটি দেয়ার জন্য। আসলে এত চমৎকারভাবে ওরা কথা বলে এবং উপস্থাপন করে যে অবিশ্বাস করাটা একটু কষ্টকর হয়ে যায়। তারপর আমাদের সকলের আরো বেশি সচেতন থাকা উচিত। ধন্যবাদ দাদা গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে লিখার জন্য। আপনার পোষ্টের মাধ্যমে অনেকে আরও বেশি সচেতন হবে এই বিষয়টিতে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63773.27
ETH 2738.52
USDT 1.00
SBD 2.59