You are viewing a single comment's thread from:

RE: DIY - এসো নিজে করি : কালার টিউবের মাধ্যমে রঙের ছড়াছড়ি এর চিত্রাংকন || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার বুদ্ধিটা আমার খুবই ভালো লেগেছে আপু । যেসব বিষয়ে বাস্তবে পূরণ করা সম্ভব নয় আপনি আর্ট এর মাধ্যমে সেগুলো পূরণ করেন। খুব ভালো লাগলো জেনে। আপনার আজকের আর্টটি দেখে আমি প্রথমে ভেবেছিলাম যে সত্যিকারের রঙ পরে আছে।কিন্তু পরে আপনার পোস্টটি পড়ে দেখলাম যে আপনি এটি আর্ট করেছে। এত নিখুত ভাবে আর্ট করেছেন যে হঠাৎ করে দেখলে বোঝার উপায় নাই যে এটি বাস্তব না আর্ট। খুব চমৎকার হয়েছে আপনার আজকের আর্টটি।

Sort:  
 3 years ago 

আপু আমি সবসময় চেষ্টা করি ইউনিক কাজ গুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য। কারণ চাইলে যেকোন চিত্রাঙ্গন করা যায় কিন্তু ইউনিক নাহলে আমার মন মত হয়না বলেই আমি এ ধরনের চিত্রাঙ্কন করে থাকি। অনেক ধন্যবাদ আপু আপনাকে আমাকে চমৎকারভাবে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67