You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। ফটোগ্রাফি "ফলের সমাহার"১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার ফলের ছবিগুলো দেখে তো লোভ লেগে যাচ্ছে ।আতাফলটা একসময় খুব খাওয়া হতো। অনেক বছর হলো আতা ফল খাওয়া হয়না। দেখে আবার খেতে ইচ্ছা করছে। তাছাড়া আপনার শালুক ফলটি কখনো খাওয়া হয়নি ।এই প্রথম দেখলাম এই শালুক ফলটি।খেতে কেমন কোন আইডিয়া নেই।
আতাফলের দাম শুনে অবাক হলাম । এই ফলের এত দাম আগে কখনো জানতাম না। যেখানে বাজারের সব জিনিসের দাম বেশি সেখানে ফলের দাম একটু বেশি হবে। আপনার অন্যান্য ফলের দাম গুলো আমার কাছে অনেক বেশি মনে হয়নি। বেশ কিছুদিন ধরেই ফলের দাম এরকমই যাচ্ছে বাজারে।

Sort:  
 3 years ago 

আপু আপনি শালুক বলছিলেন না এটা শাপলা গাছ এবং পদ্মফুল গাছের নিচে হয়। কাছে থাকলে অবশ্যই খাওয়ার সিস্টেম টা দেখায় দিতাম। আপনার এত সুন্দর কমেন্ট সত্যিই আমার খুবই আনন্দ লাগছে আপনার গঠনমূলক কমেন্টে আমাকে মুগ্ধ করেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49