অবশেষে তাহাকে হাতে পেলাম। (১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।



শিরোনাম দেখে নিশ্চয়ই ভাবছেন যে কি হাতে পেলাম। আবার ছবি দেখে কিছুটা আইডিয়া করতে পারছেন যে কি পেলাম। আমার কাঙ্খিত সেই টি-শার্টটি হাতে পেলাম যার জন্য বেশ কয়েকদিন ধরে অপেক্ষা করছিলাম। সবার টি-শার্ট পাওয়ার অনুভূতি দেখে আমার খুব মন খারাপ লাগছিল যে আমার টি-শার্টটি পৌঁছে গিয়েছে কিন্তু আমি হাতে নিতে পারছিনা। আমার টি-শার্টটি তৌহিদা আপুর বাসায় পাঠিয়ে ছিল। সেজন্য আমার হাতে পেতে কয়েক দিন দেরি হল।



IMG20220619211720.jpg



এক সপ্তাহ আগেই তৌহিদা আপুর বাসা থেকে ঘুরে এসেছিলাম এজন্য ভাবছিলাম যে ওর বাসায় যেতে তো বেশ কয়েক দিন দেরি হবে। তাহলে আমার টি-শার্ট টা পেতেও অনেক দিন দেরি হবে। হঠাৎ করে হাসবেন্ড সেদিন বলল যে গাড়ি সারাতে ওই এলাকায় যাবে। আমি সঙ্গে সঙ্গে লাফিয়ে উঠলাম যে আমিও তাহলে ওদের বাসায় যাব। অবশেষে শনিবার আমরা তৌহিদা আপুর বাসায় গেলাম। প্রতিবার ওর বাসায় যাওয়ার সময় আনন্দ কাজ করে কিন্তু এইবার একটু বেশি ভালোলাগা কাজ করছিলো। কারণ আমার টি-শার্টটি হাতে পাব বলে।



IMG20220619211743.jpg



এবার আসি আরিফ ভাইয়ের কথায়। আরিফ ভাইয়াকে কি বলে ধন্যবাদ দিব ভাষা খুঁজে পাইনা। কারন এত এত ইউজার এর মধ্যে আরিফ ভাইয়া আমাকে এই টি-শার্ট এর যোগ্য মনে করেছেন তা আসলেই আমার জন্য খুবই গর্বের বিষয়। আর আমি যতদিন ধরে এই ব্লগে কাজ করছি আমি আমার সর্বোচ্চ দেয়ার চেষ্টা করেছি। কখনো কাজে ফাঁকি দেওয়ার চেষ্টা করিনি। আমি আট মাস যাবত এই ব্লগে জয়েন হয়েছি। এই আট মাসে আমি একদিন ও পোস্ট করা মিস দেয়নি। যত ঝড় ঝাপটা আসুক আমি পোস্ট করেছি। কারন পোস্ট করতে আমার কাছে খুবই ভালো লাগে। তাছাড়া ডিসকর্ড এও খুব আনন্দের সঙ্গে সময় কাটাই। এসব দিক বিবেচনা করেই হয়তো আরিফ ভাইয়া আমাকে এই টি-শার্টের যোগ্য মনে করেছেন। মনের গভীর থেকে অনেক অনেক ধন্যবাদ @moh.arif ভাইয়া। দুঃখিত আমি সবার শেষে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি তার জন্য। আর ভাইয়া আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। দীর্ঘজীবী হোন।আর প্রতি বছর বছর আমাদেরকে এভাবে টি-শার্ট উপহার দিন😜।



IMG20220619211901.jpg



টি-শার্টটি হাতে পেয়েছি আর এটি পড়া অবস্থায় ছবি দিব না তা কি হয়। টি-শার্ট পড়া ছবিটি আমার ছোট ছেলে অর্থাৎ আমার বাংলা ব্লগের ভবিষ্য ইউজারের। টি-শার্টটির কোয়ালিটি খুব ভালো সিলেক্ট করেছে আরিফ ভাইয়া। লোগো দুটিও পারফেক্ট জায়গায় বসেছে। কাপড়টিও খুব নরম। সব মিলিয়ে চমৎকার একটি টি-শার্ট পাঠিয়েছে ভাইয়া। এই টি-শার্ট টি আমি আমার আলমারিতে সযত্নে তুলে রাখবো। এই টি-শার্ট আমার বাংলা ব্লগের একজন ভালো ইউজারের স্মৃতি হিসাবে আমার কাছে রয়ে যাবে সারা জীবন। ধন্যবাদ দাদা এত চমৎকার একটি প্ল্যাটফর্ম আমাদের উপহার দেয়ার জন্য।



আজ এখানেই শেষ করি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।



ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

abb logo.png

Sort:  
 2 years ago 

আরিফ ভাইয়ের পক্ষ থেকে এই গিফ্ট পেয়ে আপনি যে আনন্দ তা বোঝাই যাচ্ছে। আর ছেলেকে পাঞ্জাবিতে খুবই ভালো মানিয়েছে 🤭।

আমার বাংলা ব্লগের ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই আপু। আর আশাকরি সব সময় আপনি আমাদের মাঝে এই ভাবে কাজ করে যাবেন। ভালোবাসা নিও আপু❣️।

 2 years ago 

আসলেই এরকম একটি টি-শার্ট পেয়ে কি যে আনন্দিত হয়েছি তা বলে প্রকাশ করা যাবে না। ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আরিফ ভাইয়ের দেয়া বর্ষপূরতির উপহার পেয়ে অনেক আনন্দিত হয়েছিলেন। কাঙ্ক্ষিত সেই উপহার আজ হাতে পেয়ে নিজের মনের অনুভূতি অনেক সুন্দর করে গুছিয়ে লিখেছেন। আমাদের ভাগ্নেকে এত বড় একটি টি- শার্ট পড়িয়ে দিয়েছেন আপু?! হাহা। ভালবাসা রইল বাবুর জন্য।

 2 years ago 

টি-শার্টটি যখন দেখছিলাম তখন ও এসে দাঁড়াল পাশে। তাই ভাবলাম যে ওকে পরিয়েই একটা ছবি তুলি।

আমার বাংলা ব্লগের লোগো করার টি-শার্ট আপনি পেয়ে গেছেন দেখে অনেক ভালো লাগলো আপ। আসলে আপনি অনেক লাকি এবং অনেক কঠোর একজন ইউজা। আপনি অনেক পরিশ্রম করেন বলেই আপনি এটা পেয়েছেন। আমি আশা করি সামনে আরও সকল ইউজার এটি পাক। আপনার জন্য শুভকামনা

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আসলে এটি ভাগ্যের বিষয়। এতগুলো ইউজার এর মধ্যে নিজের নামটি আসা। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

জ্বী আপু ঠিক বলেছেন দোয়া করি যেন আরিফ ভাই প্রতিবছর সবাইকে এভাবে টি-শার্ট উপহার দেন🤪। এরকম সব সময় গিফট পেতে কার না ভালো লাগে। আপু আপনার ছেলের ত টি-শার্ট পাঞ্জাবি হয়ে গেল। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলেই গিফট পেতে তো আমাদের ভালই লাগে। সেটি যে গিফ্ট হোক না কেন।

আপু আপনার ছেলের ত টি-শার্ট পাঞ্জাবি হয়ে গেল।

তাহলে তো এবার ঈদে আমার ছেলের জন্য আর পাঞ্জাবি কিনতে হবে না।

 2 years ago 

আপনার কাজের গতি আরো বাড়ুক,এই দোয়াই করি।কাজে আরো ভিন্নতা আসুক🌺।
বাবুকে বেশ মানিয়েছিল টি-শার্টটাতে।শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করে করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শেষ পর্যন্ত উপহারটি আপনার হাতে পৌঁছালো তাহলে। বাকিরা দেখলাম অনেক আগেই পেয়েছেন। চারটি টি শার্টের মধ্যে একটি পাওয়া অনেক ভাগ্যের ব্যাপার। বিশেষ করে লোগোটার জন্য টি-শার্টটি দেখতে সুন্দর লাগছে। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

জি ভাইয়া সবাই অনেক আগেই টি-শার্টে পেয়ে গিয়েছে। আমার টি শার্ট টিও পৌঁছে গিয়েছিল কিন্তু আমার হাতে পেতে একটু দেরি হল।

 2 years ago 

শিরোনামটা দেখেই বুঝতে পেরেছি আপনার টিশার্ট হাতে পাওয়ার বাঁধভাঙ্গা উল্লাসিত আপনি। হ্যাঁ আপনি ঠিকই বলেছেন আপনি এতোটাই ভাগ্যবান ব্যক্তি এত এত ইউজার এর মধ্যে আপনি সিলেক্টেড হয়েছেন। তবে তৌহিদা আপু বাসায় পৌঁছে গিয়েছে আপনার টি-শার্ট। আর সেখানে যাওয়ার বিলম্বের কারণে হয়তো আপনার অনুভূতি গুলো প্রকাশ রাও বিলম্ব হয়েছে। আর ভবিষ্যৎ আমার বাংলা ব্লগের গায়ে টি-শার্টটি পাঞ্জাবির নেয় হয়ে গিয়েছে। তাতে কোন দুঃখ নেই কিন্তু টি-শার্ট টি অনেক দারুন ছিল। আমাদের সাথে আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বিলম্ব হলেও অবশেষে অনুভূতিটা প্রকাশ করতে পেরেছি সেটিই অনেক। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

শিরোনাম পড়ে আমি ভাবছিলাম যে আপনি এত দেরিতে কেন টি-শার্ট পেয়েছেন। পরে পড়ে দেখলাম যে কারণ ছিল সেজন্য। আসলে অনুভূতি কাউকে বোঝানোর মত নয়। আপনি খুবই আপনি খুবই আনন্দিত হয়েছেন এটা বোঝাই যাচ্ছে। আর আমাদের ভাগ্নেকে যে টি-শার্টটা পড়িয়েছেন তাকে কিন্তু খুবই ভালো লাগছে মাশাআল্লাহ

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। আপনার ভাইগ্নার জন্য দোয়া করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

এই পোস্টের জন্য আমি অপেক্ষা করে ছিলাম। তার মানে বাড়িতে এসে গেছে। এবার যাওয়ার দিনক্ষণ ঠিক করার পালা। আলমারিতে এমনি এমনি তুলে রেখে কি করবেন আপু? ভাইটা কবে থেকে বলে যাচ্ছে তার কথা কি একবারও ভাববেন না? তবে ভাতিজাকে কিন্তু দারুন লাগছে টি-শার্টে 🤗🥰।

 2 years ago 

আলমারিতে ফেলে রাখি নি তো। একজন দখল করে নিয়েছে অলরেডি। ছবিতে দেখতেই পারছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43