“আমার বাংলা ব্লগের” ফান meme টোকেন $PUSS Hold এর কনটেস্ট এ আমার অংশগ্রহণ

in আমার বাংলা ব্লগ25 days ago (edited)

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।




1000018671.png



আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে।। আমিও চলে আসলাম প্রতিযোগিতা অংশগ্রহণ করতে। এবারের প্রতিযোগিতা আসলে আমাদের সকলের জন্য স্পেশাল। কারণ আমার বাংলা ব্লগের প্রথম টোকেন PUSS কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে। প্রথম যখন শুনেছিলাম PUSS টোকেনটির কথা তখন এত ভালো লেগেছিল যে কি বলবো। তখনই কিছু PUSS টোকেন কিনেছিলাম। কারণ দাদার তৈরি টোকেন বলে কথা। আজ পর্যন্ত দাদার কোন প্রজেক্ট ব্যর্থ হয়নি। সবগুলো প্রজেক্টটি সফলতার শীর্ষ পর্যায়ে গিয়েছে। আশা করি এই প্রজেক্টটিও সফলতার সাথে এগিয়ে যাবে।

এই PUSS টোকেনটি কিনে দাদা হোল্ড করতে বলেছেন। নিশ্চয়ই তার পেছনে কোন কারণ রয়েছে। তা আমাদের সকলের ভালোর জন্যই আশা করি। এই PUSS টোকেন এর মূল উদ্দেশ্য হলো মজা করা। যেমন আমার বাংলা ব্লগে আমরা মজার মাধ্যমে ইনকাম করতে পারি। ঠিক তেমন মজার একটি টোকেন PUSS. প্রথমে তানজিরা আপুকে অনেক ধন্যবাদ তার সাহায্য নিয়ে আমি একাউন্ট খুলে টোকেনটি কিনতে পেরেছিলাম। প্রথমে যদিও খুবই জটিল মনে হয়েছিল কেনা। কিন্তু একবার শিখে যাওয়ার পর খুব একটা কঠিন মনে হয়নি। আমি 6800 trx এর 2873458 PUSS টোকেন কিনেছি। কয়েকদিন আগেই কিনেছিলাম টোকেনটি। কিন্তু বাস্ততার কারণে পোস্ট রেডি করতে পারছিলাম না। তাই আজ চলে আসলাম। এই trx আমি আমার binance ওয়ালেট থেকে স্টিম সেল দিয়ে এনেছি। binance থেকে কিছু স্টিম সেল দিয়ে প্রথমে trx কিনেছি। তারপর সেই trx ট্রন ওয়ালেটে নিয়ে এসেছি। ট্রন ওয়ালেট এ যে trx ছিলো সেগুলো দিয়ে আগেই PUSS কিনেছিলাম। তাই নতুন করে trx আনতে হয়েছে। সেই trx দিয়ে কিভাবে PUSS কিনলাম তা পর্যায়ক্রমে আপনাদের সঙ্গে শেয়ার করছি।


IMG_1380.png


প্রথমে tronlink app এ ঢুকেছি। তারপর সেখান থেকে discover এ গিয়েছি।



IMG_1381.png


Discovar এ গিয়ে সার্চ করে PUSS টোকেনে ঢুকেছি।



IMG_1383.png


সেখানে গিয়ে buy এ ক্লিক করে 6800 trx বসিয়েছি।


IMG_1384.png


তারপর ট্রেড বাটনে চাপ দিয়েছি।


IMG_1385.png


সেখানে চাপ দেয়ার পর এমন একটি পেজ এসেছে।Confirm এ চাপ দেয়ার পর পাসওয়ার্ড এর অপশন এসেছে।


IMG_1386.png


সেখানে পাসওয়ার্ড দিয়ে confirm করার পর confirm ম্যাসেজ এসেছে।


IMG_1388.jpeg


এভাবেই আমার PUSS টোকেন কেনা হয়ে গেলো। এখন আমি এটিকে hold করবো আগামী বেশ কয়েকদিন। খুব দরকার না হলে আমি সেল দিবো না ঠিক করেছি।
আশা করি আপনারাও সবাই আপনাদের সংগ্রহে PUSS টোকেন রেখেছেন। না রাখলে এখনো সময় আছে। জলদি গিয়ে কিনে ফেলুন।
সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।


ধন্যবাদ

@tania

Photographer@tania
PhoneI phone 15 pro max
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি অর্থনীতিতে অনার্স মাস্টার্স কমপ্লিট করেছি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা,আর্ট করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে এবং ব্লগিং করতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png
7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 24 days ago 

বাহ আপু আপনি দেখছি হিউজ পরিমান পুশ বাই করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আসলে আমার বাংলা ব্লগের এই টোকেন টা আমাদের সবারই কেনা উচিত ধন্যবাদ।

 15 days ago 

জ্বী ভাইয়া দাদার প্রোজেক্টের জন্যই এতগুলো কিনেছিলাম। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 24 days ago 

আপনাকে অনেক অনেক অভিনন্দন আপু। পুশ প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য। এই প্রতিযোগিতায় আমাদের সবার অংশগ্রহন করা প্রয়োজন। কারন এটা হচ্ছে এই কমিউনিটির প্রথম কয়েন। আর আমরা এই কমিউনিটির সবাই একটিপরিবার। আমাদেরি এগিয়ে নিয়ে যেতে হবে এই পরিবারটিকে। তাই মনে করি সবার কমবেশী অংশগ্রহন করা প্রয়োজন। আজ আপনার পুশ প্রতিযোগিতায় অংশগ্রহন দেখে আমারও উৎসাহ বেরে গেল। ভাবছি যতটুকু পারি আমিও এই প্রতিযোগিতায় অংশ নেব। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 22 days ago 

সব সময় চাইলে প্রতিযোগিতা অংশগ্রহণ করার সুযোগ হয় না। এবার সুযোগ ছিলো তাই অংশগ্রহণ করেছিলাম। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 24 days ago 

PUSS Hold এর কনটেস্ট এ আপনার অংশগ্রহণ দেখে অনেক ভালো লাগলো। আশা করছি ভালো কিছুই পাবেন। অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 22 days ago 

ধন্যবাদ আপু আমার পোস্টটি দেখার জন্য এবং মন্তব্য করার জন্য।

 24 days ago 

প্রথমেই আপনাকে কনটেস্ট এর জন্য শুভকামনা জানাই।অনেকগুলো টোকেন আপনি হোল্ড করেছেন দেখতে পেয়ে ভাল লাগলো।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 22 days ago 

জি আপু অনেকগুলো টোকেন হোল্ড করার চেষ্টা করেছি। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 24 days ago 

আপনার এমাউন্ট দেখে আমি অবাক হয়ে গেলাম। 6800 trx দিয়ে 2873458 পুশ টোকেন কিনেছেন। আশা করি এ এমাউন্টটি আপনার ভবিষ্যতে অনেক কাজে লাগবে। আপনি এটা দিয়ে বিশাল বড় কোন কিছু করতে পারবেন। ধন্যবাদ

 22 days ago 

ঠিক বলেছেন ভাইয়া আশা করি এগুলো ভবিষ্যতে অনেক কাজে লাগবে। ধন্যবাদ মন্তব্যের জন্য।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png
7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @xpilar.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

শুধু চাইতে পারি, নিজেরা কর! 😊

নিজের দেখে বলতে ভুগি... 📄
রান্নায় মাস্টার! 👩‍🍳
শপিং করার অনেক অভিজ্ঞতা, আর্টিফ্যাক্টস আর্ট... 🎨
ঘুরে বেড়ানো, এমনই গাছপালা... 🌳

তারপর... 📚
কিভাবে হোস্টিং করে আসি, কীভাবে ঘুরে বেড়ানো তা দেখি... 🌴

তাই মনে হয় নিজেরা দেখে বলতে ভুগি! 😊

 21 days ago 

প্রথমেই আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য শুভেচ্ছা ও অভিনন্দন। এত বড় এমাউন্টের $PUSS ক্রয় করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 15 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

 20 days ago 

ঠিকই বলেছেন আপুর জোরাজুরিতে আমরা প্রথম দিকে কিনতে না পারলেও পরপরই কিনতে পেরেছিলাম বলে আসলেই ভালো করেছিলাম । পরে আস্তে আস্তে দাম বেড়ে গিয়েছিল । আপনি কনটেস্টে অংশগ্রহণ করেছেন বড় একটি এমাউন্ট নিয়ে দেখে ভালো লাগলো ।

 15 days ago 

আসলেই আপু ওই সময় কিনেছিলাম তার জন্যই এখন ভালো অবস্থানে আছি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65037.75
ETH 2638.96
USDT 1.00
SBD 2.81