আকাশের কিছু র‍্যান্ডম ফটোগ্রাফি (১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।
আমার বাংলা ব্লগে আমি আজকে প্রথম একটি ফটোগ্রাফি পোস্ট করতে যাচ্ছি। আপনাদের সবার এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে আমিও লোভ সামলাতে পারলাম না। এই ব্লগের সবাই এত চমৎকার ফটোগ্রাফি করে তার কাছে আমার আজকে ফটোগ্রাফি কিছুই না। তারপরও ভাবলাম যে আপনাদের সঙ্গে আমার ফটোগ্রাফি শেয়ার করি। একটু একটু করে ফটোগ্রাফি করতে করতে আমিও একসময় নিশ্চয়ই আপনাদের মত ফটোগ্রাফার হতে পারব। আজকে আমি আপনাদের সঙ্গে আকাশের কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আকাশ দেখতে কার না ভালো লাগে। আকাশের এত রূপ সব রূপেই একে চমৎকার লাগে। শত কাজের মধ্যে যখন আকাশের দিকে চোখ যায় তখন মন আনমনা হয়ে যায়। আর নীল আকাশে যখন সাদা মেঘের ভেলা ভেসে বেড়ায় সেই সৌন্দর্যের কথা তো বলে বর্ণনা করা যায় না। আমাদের সকলের মনকে আকাশের মত বিশাল এবং উদার করার চেষ্টা করা উচিত। তাহলে সমাজের আর কোন ভেদাভেদ থাকবে না।
আমার যখন কোন কারণে মন খারাপ থাকে তখন আমি বাইরে যেয়ে আকাশের দিকে তাকিয়ে থাকি। আকাশের সৌন্দর্য দেখে তখন মন ভালো হয়ে যায়। আমি সব সময় আকাশ দেখতে পছন্দ করি। এজন্য বিভিন্ন জায়গায় গেলে আকাশের ছবি তুলে রাখি,তাই আপনাদের সঙ্গে আজকের শেয়ার করলাম।



ফটোগ্রাফি ১

IMG20211218120504.jpg
Link

ফটোগ্রাফি২

IMG_20211230_184642.jpg
Link

ফটোগ্রাফি ৩

IMG_20211230_184622.jpg

ফটোগ্রাফি ৪

IMG_20211230_184444.jpg

ফটোগ্রাফি ৫

IMG_20211230_184706.jpg

ফটোগ্রাফি ৬

IMG20211218113715.jpg

ফটোগ্রাফি ৭

IMG20211218115219.jpg

ফটোগ্রাফি ৮

IMG20211219114143.jpg

ফটোগ্রাফি ৯

IMG20211219114507.jpg

ফটোগ্রাফি ১০

IMG20211219120116.jpg

ফটোগ্রাফি ১১

IMG20211219120419.jpg

ফটোগ্রাফি ১২

IMG20211219120506.jpg

ফটোগ্রাফি ১৩

IMG_20211230_202344.jpg
Link
আশা করি আজকের ফটোগ্রাফিগুলো আপনাদের সকলের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্ট টি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। (সবগুলো ছবি সিলেটের সেজন্য আমি সব ছবিতে লোকেশন এড করিনি। একটি ছবি শুধু ফরিদপুরের আছে।)

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

Sort:  
 3 years ago 

আপু অতি চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। নীল আকাশের মাঝে সাদা সাদা মেঘ গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগছে। আবার নীল আকাশের নিচে উড়ন্ত শীলের ফটোগ্রাফি এবং গুচ্ছ ধরা সাদা মেঘ নীল আকাশের সাথে ভেসে বেড়াচ্ছে এই ফটোগ্রাফি গুলো দেখে আমি সম্পূর্ণ রূপে মুগ্ধ হয়ে গেছি। এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট উপহার দেওয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ। হ্যাপি নিউ ইয়ার আপু।

 3 years ago 

আসলে নীল আকাশে চিল এর উড়ে বেড়ানো দেখে আমি আর অপেক্ষা করতে পারিনি। সাথে সাথেই ছবিটা তুলেছি। ছবিটা আমার কাছেও খুব ভাল লেগেছিল। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটিতে সময় দেওয়ার জন্য এবং সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আকাশের ছবিগুলা অনেক সুন্দর হয়েছে।আমার আকাশ দেখতে ভালো লাগে।আমার মনে হয় আকাশের দিকে তাকালে বুঝা যায় সৃষ্টিকর্তা কত সুন্দর করে সবকিছু বানিয়েছেন।ধন্যবাদ আপু,মন ভালো হয়ে গেলো ছবিগুলা দেখে।

 3 years ago 

আসলেই আকাশ দেখতে সবারই ভাল লাগার কথা। কারণ আকাশ এত সুন্দর যে ভালো না লেগে উপায় নেই। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ছবিগুলো অনেক সুন্দর হয়েছে আপু। আকাশ দেখতে কার না ভালো লাগে। আমারতো আকাশের দিকে তাকিয়ে থাকতে অনেক ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গিয়েছি আপু। বিশেষ করে ৫ এবং ৯ নং ফটোগ্রাফি টা আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমার ছবিগুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। ধন্যবাদ গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন আপু ।প্রত্যেকটা ছবি ভালো লেগেছে। আসলে এইসময় আকাশ কিছুটা নীল বর্ণের হয়ে থাকে ।আপনার ছবির মাধ্যমে প্রকাশ পেয়েছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

হ্যাঁ এটা ঠিক আকাশ দেখতে কার না ভালো লাগে। আকাশ দেখলে আমাদের মন এমনিতেই ভালো হয়ে যায়। আসলে প্রকৃতির সৌন্দর্য বলে বোঝানো যাবে না। আপনি এতো সুন্দর করে আকাশের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। আমি দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ ছিল আপু এবং ফটোগ্রাফির সাথে একটু যদি বর্ণনা দিতেন তাহলে আরো ভালো হতো

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

 3 years ago 

আসলে আকাশের দিকে তাকিয়ে থাকলে মন ভালো হয়ে যায়। ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আকাশ আমরা সবাই কম বেশি ভালোবাসি আর ছবি তুলতেও অনেক পছন্দ করি যদিও বিশাল আকাশের চিত্র ছবিতে আটবে না।খুব সুন্দর কিছু ছবি শেয়ার করেছেন আপনি শুভ কামনা রইল

 3 years ago 

আকাশের ছবি তুলতে আমারও বেশ ভালো লাগে ভাইয়া। ধন্যবাদ মন্তব্যের জন্য। আপনার জন্যও শুভকামনা রইল।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আর আকাশের ফটোগ্রাফি তো ভালোই লাগার কথা। আকাশে ফটোগ্রাফি গুলো দেখতে আমার খুব ভালোই লাগে আর আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই খুব সুন্দর হয়েছে। সাথে উপস্থাপনা খুব সুন্দর ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

আমার ফটোগ্রাফিগুলো আপনার ভাল লেগেছে শুনে ভালো লাগলো আপু। আমি তেমন ভালো ফটোগ্রাফি করতে পারি না। অনেকের টা দেখে আমারও ইচ্ছা হল যে কিছু ফটোগ্রাফি আপনাদের সঙ্গে শেয়ার করি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

  • আলহামদুলিল্লাহ ভালো আছি। আপনার প্রতিটা ছবি খুব অসাধারণ হয়েছে। ফটোগ্রাফিক গুলো দেখতে আমার খুবই ভালো লেগেছে ‌‌। শুভকামনা রইল আপনার জন্য
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনারা আকাশের রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। দেখে মন জুড়িয়ে গেল। বিশেষ করে ৭ও১০ নং ফটোটি অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60003.48
ETH 2309.22
USDT 1.00
SBD 2.49