আমার প্রথম পাওয়ার আপ(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম সবাইকে । আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।

আজকের পোস্টটি করতে পেরে আমি অনেক খুশি। আমি স্টিমিট এ জয়েন করার পর থেকে এই পোস্টটি করার জন্য অধীর আগ্রহে বসে ছিলাম ।স্টিমিট এ নিজের একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি অনেক গুরুত্বপূর্ণ কাজ। এখানে কাজ করতে চাইলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। এই কাজটি করতে পারলে নিজের কাছেই একটি আনন্দ অনুভূত হয়। তাছাড়া পাওয়ার আপ না থাকলে আপনি কোন পোস্ট করতে পারবেন না এবং কোন পোস্টে কমেন্ট ও করতে পারবেন না। আমিও শুরুতে এমন একটি বিপদের সম্মুখীন হয়েছিলাম। আমি একদিন অনেক বেশি কমেন্ট করাতে হঠাৎ করে আমার কমেন্ট বন্ধ হয়ে গেল। তখন দেখাচ্ছিল বাই স্টিম। আমি তখন নতুন ছিলাম দেখে বুঝতে পারিনি। পরে আমি টিকিট কেটে rex-sumon ভাইয়ের সঙ্গে কথা বলি। তিনি আমাকে পাওয়ার আপ করতে বলেন। কিন্তু আমি নতুন ছিলাম, সেজন্য তিনি আমাকে সাথে সাথেই ৫০ ফ্রি পাওয়ার করে দেন। সেজন্য তাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়াকে। যখনই আমার একাউন্টে পাওয়ার আপ করার মত অ্যামাউন্ট জমা হলো আমি সঙ্গে সঙ্গে পাওয়ার আপ করে ফেললাম। আমি নিচে আমার পাওয়ার আপ এর প্রতিটি পদ্ধতির ছবি দেখাচ্ছি।

IMG_20211026_111531.jpg



Screenshot_2021-10-24-14-10-23-61_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg



যেহেতু আমি নতুন আমার কোন স্টিম ছিল না প্রথমে আমি স্টিম কিনেছি।

Screenshot_2021-10-24-14-16-35-31_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg



স্টিম কেনার পরে আমার অ্যাকাউন্ট এর ছবি।

Screenshot_2021-10-24-14-37-54-73_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg



এখানে আমি ২৬স্টিম পাওয়ার আপ করছি।

Screenshot_2021-10-24-14-38-14-14_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg



এখানে আমি পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করেছি।

Screenshot_2021-10-24-14-38-25-36_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg



ফাইনালি আমার পাওয়ার আপ সম্পন্ন হলো। আমি আসলে অনেক খুশি এই পাওয়ার আপ করতে পেরে। আশা করি আপনাদের সকলের আমার পাওয়ার আপ করার পোস্টটি ভালো লাগবে। যদি কিছু ভুল হয়ে থাকে তাহলে আমাকে জানাবেন,যেহেতু এটি আমার প্রথম পাওয়ার আপ পোস্ট। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5

আমি তানিয়া।। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত । আমার দুটি ছেলে আছে। আমার শখ শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগল। আশাকরি এভাবেই সামনের দিকে এগিয়ে যাবেন।

#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

আমি আপনাকে স্টিমিট টিম থেকে অতিরিক্ত ভোট পেতে শীর্ষ 3টি ট্যাগে #club5050 হ্যাশট্যাগটি ব্যবহার করার পরামর্শ দিচ্ছি।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক ভালো একটি কাজ করেছেন।পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আর স্টিমিট কে এগিয়ে নিতে এটাই দরকার।আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

নতুন হিসেবে আপনি খুব সুন্দর পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে চালিয়ে গেলে আপনি আগামীতে ভালো কিছু করতে সক্ষম হবেন এবং নিজেকে শক্তিশালী হিসেবে তৈরি করতে সক্ষম হবেন।

সুন্দরতম কাজের জন্য অভিনন্দন আপনাকে

 3 years ago 

আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি নিজের সক্ষমতাকে বৃদ্ধি করছেন। যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করে অনেক ভালো একটি কাজ করেছেন। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার খুবই গুরুত্বপূর্ণ।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

একটি খুব সুন্দর দৃশ্য, বন্ধু, আমি সত্যিই আপনার এই সময়ের পোস্ট, বন্ধু

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

হ্যাঁ আপনি বন্ধু

আপনার জন্য অনেক শুভ কামনা। সামনের দিকে আগেই যান আপু। পাওয়ার বৃদ্ধি করুন প্রোফাইল মজবুত করুন।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সত্যিই আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি পাওয়ার আপ করছেন নিজের অবস্থান শক্ত করছেন। অনেক ভালো একটি কাজ করছেন প্রতিনিয়ত। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।
#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ নিয়েছেন ।এগিয়ে যান শুভেচ্ছা রইলো। নিজের স্বক্ষমতা বাড়াতে পাওয়ার অপারের ভূমিকা অপরিসীম।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61609.18
ETH 3390.27
USDT 1.00
SBD 2.48