নববর্ষ উপলক্ষ্যে পুরনোকে ফেলে নতুনকে ঘরে আনা 😛(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।সবাইকে নববর্ষের শুভেচ্ছা।
ঝামেলা সবসময় কেন যেন রোজা আসলেই আসে।কেনো যেন ইলেকট্রিক জিনিস গুলো রোজা আসলে আর সাপোর্ট দিতে চায় না। ঠিক তেমনই হয়েছে আমার সঙ্গে। বেশ কিছুদিন ধরে ওভেন যখন চালাচ্ছিলাম তখন ওভেন থেকে একটা পোড়া গন্ধ আসছিল। আমি গন্ধটা অবহেলা করলেও আমার হাজবেন্ড যখন ওভেন চালাতে গিয়ে গন্ধ পেয়েছে সে এটি অবহেলা করতে রাজি নয়। কারণ তার ধারণা ছোটখাটো একটা বিপদ এই গন্ধ থেকে হতে পারে। আমাদের ওভেনটা অনেক বছরের পুরনো ছিল। দুই বছর আগে রোজার সময় একবার বন্ধ হয়ে গিয়েছিল। তখন অবশ্য আমার বুয়াকে পরিষ্কার করতে দিয়েছিলাম। সে পানি দিয়ে আচ্ছা মতো পরিষ্কার করেছিল তার পরেই ওভেনটি বন্ধ হয়ে গিয়েছিল। তখনই আমার হাজবেন্ড চেয়েছিল যে নতুন একটা ওভেন কিনতে। কারণ এত পুরনো ওভেন তার সারানোর কোন ইচ্ছা ছিল না। একেতো করোনাকাল চলছিল আমি বাইরে যেয়ে ওভেন কেনার মত অবস্থা ছিল না ছোট বাচ্চা নিয়ে। তাই অনেক বলে কয়ে তার অফিসের অ্যাসিস্টেন্ট দিয়ে সেইবার ওভেনটি সারিয়ে নিয়েছিলাম। এবার যখন ওভেন গন্ধ এসেছে তখন আর আমি বলার সাহস পায়নি যে ইলেকট্রিশিয়ান কে দেখানো কথা। তাছাড়া নতুন জিনিস তো সবারই পছন্দের। তাই আর কি করার রোজা থেকেই গরমের মধ্যে চলে গিয়েছি স্যামসাং এর শোরুমে ওভেন কেনার জন্য।
সেখানে স্যামসাং এর শোরুম এর আমি কিছু ছবি তুলেছি।abb এর ব্লগার বলে কথা।ছবিতো তুলতেই হত😝😆। আমার ওভেনের ছবি সহ সবগুলো ছবি আপনাদের সঙ্গে শেয়ার করছি। আশা করি ভালো লাগবে আপনাদের।



Polish_20220410_113423460.jpg

design-down.png

৪০ ইঞ্চি টিভি কেনার আগে ৪০ ইঞ্চি টিভিগুলো খুব ভাল লাগত দেখে। এখন ৪০ ইঞ্চি টিভি বাসায় আছে তাই ৬৫ ইঞ্চি টিভি গুলো দেখে মন চাইছিলো যে একটা টিভি কিনে নিয়ে যাই। মানুষের মন বড়ই অদ্ভুত। যত পায় ততই চায়। চাহিদার কোনো শেষ নেই।

IMG20220409160702.jpg

design-down.png

এবার আসি ফ্রিজের কথায়। বড় বড় ফ্রিজগুলো দেখলে আগাগোড়াই আমার মাথা নষ্ট হয়ে যায়। আমার হাজবেন্ড একটা বিপদে পরেছে আমাকে ওভেন কিনতে নিয়ে গিয়ে। এখন তার কাছে আমি এই বড় ফ্রিজের বায়না করেছি। সে অবশ্য বলেছে কিনা দিবে। বড় ফ্রিজ গুলো দেখতে এতো চমত্কার লাগে যে দেখলে লোভ সামলানো যায় না।

IMG20220409160148.jpg

design-down.png

IMG20220409160151jpg

design-down.png

ব্লেন্ডার আইরন মেশিন এগুলো অবশ্য আমার কেনার ইচ্ছা জাগে নি।

IMG20220409160226.jpg

design-down.png

IMG20220409160251.jpg

design-down.png

IMG20220409160708.jpg

design-down.png

সবশেষে ওভেনের কাউন্টার।সবগুলো ওভেন দেখার পর আমরা দ্বিতীয় লাইনের বামপাশের ওভেনটি কিনেছি। ওভেনের দাম ২১৯০০টাকা।

IMG20220409160300.jpg

design-down.png

এই ছবিটি ওভেনটি বাসায় নিয়ে আসার পরে তোলা।

IMG_20220410_104142.jpg

design-down.png

এ ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আমার আজকে ব্লগটি আপনাদের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্ট দেখার জন্য সকলকে ধন্যবাদ। পরবর্তীতে আপনাদের সঙ্গে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।



Polish_20220410_113423460.jpg

design-down.png

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আপনার হাজবেন্টে ঠিক করেছে আপু আসলে ইলেকট্রনিক জিনিস নিয়ে একটু বেশি সর্তক থাকতে হয় কেননা বিপদ বলে কয়ে আসে না। একথাটি সত্যি আপু যে যার যত বেশি আছে, সে আরো চায়। শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটিতে সময় দেওয়ার জন্য এবং সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পুরনো কে ছেড়ে নতুনের আবির্ভাব তাই আপনাকে স্বাগতম। আসলে আপু ইলেকট্রনিক জিনিস একবার নষ্ট হলে সেটি যদি ঠিক করা হয় আগের মত কাজ করে না।আপনি ওভেনের শোরুমে গিয়ে সবগুলো ছবি তুলেছেন দেখতে অসাধারণ লাগছে। নতুন ওভেন কিনেছেন ভালোই করেছেন। শুভকামনা রইল আপু

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য এবং সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আসলেই ঈদ এলেই এই রকম সম্যাসা হয়।আমাদের তো কোরবানি ঈদ এলেই, ডিপ ফ্রিজ নষ্ট হয়।যাই হোক আপু ওভেনটা বেশ সুন্দর হয়েছে।ধন্যবাদ

 2 years ago 

আপু আমিও অনেকেরই শুনেছি যে কোরবানির ঈদ আসলে ডিপ ফ্রিজ নষ্ট হয়। কেন যে হয় আল্লাই জানে। যাইহোক আপু ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার ওভেনটা ঠিক আমার ওভেনটার মত। আমি এক বছর আগে কিনেছিলাম।

 2 years ago (edited)

চিমটি 😜😛।
ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য ।

 2 years ago 

মানুষের মন বড়ই অদ্ভুত। যত পায় ততই চায়। চাহিদার কোনো শেষ নেই।

একদম ঠিক বলেছেন আপু।চাহিদার শেষ নেই মানুষের।মানুষের মন উর্ধমুখী।যাইহোক আপনার লেখা পড়ে আমার একটু হলেও মজা লাগছিলো।কারণ আপনি তো একটা জিনিস কিনতে যেয়ে দোকানের সবগুলো জিনিসই কিনে ফেলছিলেন।😊ধন্যবাদ আপু,ভালো ছিল অনুভূতিটি।

 2 years ago 

আসলেই আপু এরকম ইলেকট্রনিকস এর শোরুম এ গেলে আমার সব কিনতে ইচ্ছা করে। ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33