দেখা হতে হতেও হলো না। (১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।
কি আপনারা নিশ্চয়ই ভাবছেন যে কার সঙ্গে দেখা হতে গিয়েও হলো না। আপনাদের ভাবনা দূর করে দিচ্ছি। সে হলো আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইয়া। ভাইয়ার সঙ্গে আজকে একটুর জন্য দেখা হলো না। একই রাস্তায় ছিলাম আমরা। আরেকটু হলে হয়তো একই ফেরিতে উঠতে পারতাম। একটুর জন্য মিস হয়ে গেল।
ঢাকায় ফিরছিলাম আমরা। টেলিগ্রামে কথা হচ্ছিলো। কথা বলতে বলতে একসময় বললাম যে আমি জ্যামে আটকা পরে আছি। সাথে সাথে সুমন ভাইয়া বলল যে সেও জ্যামে আটকা পরে আছে। তারপর আমি বললাম যে আমরা ফেরির জন্য অপেক্ষা করছি। তখন সুমন ভাইয়াও বলল যে সেও ফেরির জন্য অপেক্ষা করছে। আমি তো প্রথমে ভেবেছিলাম যে ভাইয়া হয়তো মজা করছে । পরে দেখলাম যে না আসলেই একই রাস্তায়, একই ফেরিঘাটে ছিলাম। ভাইয়াদের কয়েকটি গাড়ির পেছনে আমাদের গাড়ি ছিল । এজন্য ওনারা আগের ফেরিতে উঠে পরেছিল। আর আমাদের গাড়িটি পরের ফেরিতে জায়গা পেল। এক ফেরিতে উঠতে পারলে হয়তো ভাইয়ের সঙ্গে দেখা হয়েই যেত। কি আর করার এবার দেখা হলো না । নিশ্চয়ই আবার কখনও কোন এক জায়গায় দেখা হয়ে যাবে। সেই অপেক্ষায় রইলাম।



PhotoCollageMaker_202251621561643.jpg

qara-xett.png
ফেরির জন্য অপেক্ষা করতে করতে রাস্তায় বেশ কিছু ছবি তুলেছি। তাছাড়া ফেরি পার হয়েও বিভিন্ন জায়গায় কয়েকটি ছবি তুলেছি। সেই ছবিগুলো আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে । এখানে নিশ্চয়ই ভাইয়ার সঙ্গে একটি সেলফি থাকতে পারতো কিন্তু হলো না😭😭।
qara-xett.png



IMG_20220516_214848.jpg

IMG_20220516_214909.jpg

IMG_20220516_214917.jpg

qara-xett.png
উপরের ছবিগুলো ভাইয়ের সঙ্গে কথা বলতে বলতেই তুলেছিলাম। ভাইয়া ফেরির ছবি দিচ্ছিলো তাই মনে হল যে আমি ও কয়েকটি ছবি তুলি। এখানকার আকাশে এতো চমৎকার লাগছিলো যে ছবি না তুলে আর পারলাম না।
qara-xett.png

IMG_20220516_214947.jpg

IMG_20220516_215004.jpg

qara-xett.png
উপরের ছবি দুটি ফেরির একদম কাছাকাছি এসে তোলা। নিচের যে ছবিটি দেখা যাচ্ছে এই ফেরিতে আমরা উঠেছিলাম।
qara-xett.png

IMG_20220516_215018.jpg

IMG_20220516_215028.jpg

Link

qara-xett.png
উপরের ছবি দুটি ফেরিতে বসে তোলা। পদ্মা নদীর ছবি।

উপরের সবগুলো ছবি পাটুরিয়া ফেরিঘাট এর আশপাশ থেকে তোলা। এই জন্য একটিমাত্র লিংক দিলাম এখানে।
qara-xett.png

IMG_20220516_215332.jpg

IMG_20220516_215342.jpg

qara-xett.png
উপরের ছবি দুটি আমিন বাজার ব্রিজের উপর থেকে তোলা।
qara-xett.png

Link

IMG_20220516_215356.jpg

Link

qara-xett.png
এই ছবিটি নভোথিয়েটারের সামনে থেকে তোলা। জ্যামে বসে বিরক্ত লাগছিল আকাশটা দেখে মনটা ভাল হয়ে গেল। সঙ্গে সঙ্গে একটি ছবি তুলে রাখলাম।



এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তী দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।
qara-xett.png

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5

qara-xett.png

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

qara-xett.png

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আহ একটুর জন্য মিস করে ফেললেন। সুমন ভাই এর সাথে দেখা হলে সেই হতো। দারুন একটি সময় কাঁটাতে পারতেন গল্প করে। ছবি গুলো সুন্দর ছিলো। ফেরিতে উঠা হয়না অনেকদিন। কারণ এখন বেশির ভাগ গ্রামে যাওয়া হয় লঞ্চ এ করে। আর বাস এ গেলেও পদ্মা ব্রিজ পার হওয়া হয়। তাই আর ফেরি পাইনা আমরা।

 2 years ago 

লঞ্চ আমার কাছে খুবই ভয়ঙ্কর লাগে। সেজন্য আমি কখনোই লঞ্চ পারাপারের যায় না। সব সময় ফেরি পারাপার এই যাই।

 2 years ago 

ভাইয়ার সঙ্গে দেখা না হওয়াটাই আমার মনে হয় ভালো হয়েছে। দেখা হলে তো এই রোমাঞ্চকর পরিস্থিতির তৈরি হতো না। এই বুঝি দেখা হবে এটা ভাবতেই বেশি ভালো লাগে। যাইহোক পাটুরিয়া ঘাটের ফটোগ্রাফি গুলো আপনি খুব চমৎকারভাবে করেছেন। আমার কাছে প্রত্যেকটা ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

না ভাইয়া আমি চাচ্ছিলাম যে ভাইয়ের সঙ্গে দেখাটা হোক। এমনিতে তো আর দেখা হয়না। কোন উছিলায় দেখা হলে ভালোই হতো। যাইহোক কি আর করার শেষমেশ দেখা হলো না।

 2 years ago 

সুমন ভাইয়ের সাথে দেখা হলে অবশ্যই ভালো কিছু সময় কেটে যেত আপনার। সেই সাথে মজা হতো ,কথা হতো। ফেরিতে কখনো আমি যায়নি অনেক মজা তাইনা আপু? আশা করছি ফেরিতে আপনি দারুণ সময় উপভোগ করেছেন। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর লাগছে। আপনি নিরাপদে ঢাকায় ফিরেছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু ভাইয়ার সঙ্গে দেখা হলে আসলেই ভালো একটা সময় পার করতে পারতাম। ফেরিতে বেশ মজাই লাগে যদি বাস থেকে নেমে উপরে ওঠা যায়। কিন্তু বাসে বসে থাকলে খুব বোরিং লাগে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আজ আপনি এবং সুমন ভাই একই পথের পথিক ছিলেন কিন্তু যানজটের কারণে দুজনের সাথে সাক্ষাৎ হয়নি। বেশ মজা পেলাম আমি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েছি যাইহোক কথার মাধ্যমেই শেষ হয়েছে। ভাল লাগল তাছাড়া ছবিগুলো চমৎকার ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনি আমার পোস্টটি পড়েছেন এবং সুন্দর মন্তব্য করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কাহিনীটা বেশ ভালোই লেগেছে তবে একজন কারো সাথে এভাবে দেখা হবে হবে এরপর যদি না হয় তাহলে খুব খারাপ লাগে। দেখা হলে কিন্তু আরো বেশি ভালো হতো। আর আপনি খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। অনেক ভালো লাগছে আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আপনাকে এই মুহূর্ত এবং ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য

 2 years ago 

আসলে ভাইয়ের সঙ্গে যেই মুহূর্তে কথা হচ্ছিল তারও আগে থেকে যদি কথা হতো তাহলে হয়তো একটা সুযোগ ছিল । যেহেতু ভাইয়ের গাড়িফেরিতে উঠে গিয়েছিলো তখন আর কোনো সুযোগই ছিল না দেখা করার।

 2 years ago 

বাহ বেশ মজার ছিল তো কাহিনীটা ।তবে দেখা হলে বেশ ভালো হতো ।আমি তো পুরা অবাক হয়ে ছিলাম যখন sms গুলা পড়ছিলাম।ভাবছিলাম সত্যি কি দেখা হবে।পরে দেখলাম দেখা হলো না, সুমন ভাইয়া আগে চলে গেল।তবে বেশ মজার ছিল। তবে একই ফেরিতে উঠতে পারলে আপনারা দেখা করতে পারতেন। বেশ মজা হত ।আপনাদের ভ্রমণকাহিনী আমাদের সঙ্গে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমরা বাসের মধ্যে থেকে চ্যাটিং করতেছিলাম৷ বেশ মজাই লাগতেছিল৷ আর আপনি দর্শক ছিলেন। হাহাহাহা।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া ঠিকই বলেছেন ।তবে আমার খুব কৌতুহল কাজ করছিল।অবশেষে দেখা কি হবে এই ভেবে??

 2 years ago 

আসলেই আপু আমিও চাচ্ছিলাম যে এক ফেরিতে যেন উঠি। তাহলে ভাইয়ের সঙ্গে দেখাটা হতো । তাছাড়া আর উপায় ছিল না। কিন্তু অবশেষে আর আমাদের গাড়ি ফেরি পর্যন্ত পৌঁছতে পারল না। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কি বলেন এই রকমটা ঘটেছিল। আমি তো বেশ অবাকই হয়েছিলা। ভাইয়া যদি আরেকটু অপেক্ষা করে ফেরিতে উঠব তাহলে মনে হয় দেখাটা হয়ে যেত। কাহিনীটা শুনে বেশ ভালই লাগলো। কি করার আর পরবর্তীতে অবশ্যই দেখা করতে পারবেন। তার সাথে অনেকগুলো সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি ডাইরেক্ট বাসে ছিলাম তো এই জন্য আমি দাঁড়াতে পারিনি। তা না হলে অবশ্যই আপুর সাথে দেখা করে যেতাম।

 2 years ago 

আপু এখানে অপেক্ষা করার সুযোগ ছিল না। কারন ভাইয়া আমাদের জন্য অপেক্ষা করলে ভাইয়ার গাড়ি মিস হয়ে যেত। অবশ্য ভাইয়ার সাথে ফেরিতে ওঠার আরো আগে যদি কথা হতো তাহলে দেখা করার একটা সুযোগ ছিল। যাই হোক এর পরবর্তীতে কোনো এক সময় নিশ্চয়ই দেখা হবে।

 2 years ago (edited)

আমরা সবাই একই পরিবারের সদস্য। আমার ইচ্ছা আছে কোন এডমিন মডারেটর এর সাথে সাক্ষাৎ করার তবে সেটা সিচুয়েশন বুঝে। আপনার মনের অনুভূতি শেয়ার করেছেন পড়ে ভালো লাগলো 🥰
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 2 years ago 

সুযোগ হয়েও মিস হয়ে গেল। পরবর্তীতে নিশ্চয়ই আবারও সুযোগ আসবে দেখা করার যেহেতু একই শহরে আছি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

একই ফেরিতে উঠতে পারলে দারুন হত। দেখা হয়ে যেত। আমি প্রথমে ভেবেছিলাম আমার সামনের গোল্ডেন লাইন বাসেই আপনি আছেন। কিন্তু পরে দেখলাম না, ওটা ননএসি। তবে পুরোটা সময় খুবই ভালো লেগেছিল। ভীষণ মজা পেয়েছি।

দেখা হবে আবার ইনশাআল্লাহ কোন একদিন।।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি যখন গোল্ডেন লাইন এর ছবি দিলেন তখন আমি দেখলাম যে না ওটা আমাদের না। ওটার জানালা গুলো খোলা। তখন বুঝলাম যে নন এসি ছিল। ঐ গাড়িটা খুব সম্ভবত আমাদের ১০ মিনিট আগেই ছেড়ে এসেছিল। যাইহোক ইনশাআল্লাহ পরে কোন একদিন দেখা হবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48