মাঝ রাতে ঘোরাঘুরি ও খাওয়া দাওয়া

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।



আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব মাঝরাতের ঘোরাঘুরির কিছু মুহূর্ত এবং ছবি। তিন দিন ছুটি কিন্তু বাচ্চার পরীক্ষার কারণে কোথাও যেতে পারছি না। তাই মনটা একটু খারাপ। আপনারা তো জানেনই যে আমি ঘুরতে খুব পছন্দ করি। বুধবার হাসবেন্ড অফিস থেকে এসে হাঁটতে গিয়েছিল। হঠাৎ করে রাত দশটার সময় ফোন দিয়ে বলল যে বাইরে যাবে নাকি চলো ঘুরে আসি। ভাবলাম যেহেতু সকালে বাচ্চার স্কুলের ঝামেলা নেই রাতে দেরি করে ঘুমালেও সমস্যা নেই তাই বেরিয়ে গেলাম রাত ১১ টার সময় ঘুরতে । দূরে কোথাও যাইনি বসুন্ধরার ভিতরেই ছিলাম।



photoCollageMaker_20220818_001353537.jpg



বসুন্ধরাতেই আমার হাজবেন্ডের এক বন্ধু থাকে। তাদেরকে ফোন দিয়ে ডেকে নিলাম ।কারণ এত রাতে একা একা ঘুরে মজা নেই। তারা আসার পর ভাবলাম যে একটু চা কফি খেয়ে নেই। তাই এই রেস্টুরেন্টে ঢুকে পড়লাম।এই রেস্টুরেন্টেটি ছোট কিন্তু সব সময় এত ভীড় থাকে যে বসার জায়গা পাওয়া যায় না। তাছাড়া এখানকার প্রতিটি খাবার অনেক বেশি এক্সপেন্সিভ। বিশেষ করে টিন এজার ছেলে মেয়েরা এখানে বেশি আড্ডা দেয়।



IMG20220817225644.jpg



IMG20220817225522.jpg



অনেক রাত হয়ে গিয়েছিল আমরা রাতের খাবার খেয়ে বের হয়েছিলাম। তাই তেমন বেশি কিছু আর অর্ডার করিনি। বাচ্চারা দুটি কেক নিল , আমরা দুটি কফি এবং একটি ডেজার্ট অর্ডার দিয়েছিলাম।



IMG20220817230130.jpg



IMG20220817225429.jpg



IMG20220817225603.jpg



IMG_20220818_000924.jpg



আমরা যখন গিয়েছি তখন রেস্টুরেন্টেটি প্রায় বন্ধ হওয়ার সময় হয়ে গিয়েছে। তারপরও লোকজনে একদম ভর্তি ছিল। কারোরই মনে হচ্ছিল যে যাওয়ার তেমন জলদি নেই। তারপর রেস্টুরেন্টের লোকজনরা সব লাইট বন্ধ করে দেয়ার পর একে একে আমরা সব বেরিয়ে আসলাম। রেস্টুরেন্টের পাশে এদেরই আরেকটি জীম এবং খেলার জায়গা ছিল। অনেকে এখানে ব্যাডমিন্টন খেলছিল। আমার ছোট ছেলেটা দেখেই খুবই লাফালাফি করছিল সেখানে যাওয়ার জন্য।



IMG20220817230841.jpg



IMG20220817230847.jpg



সবশেষে পাশের একটি ফাঁকা রাস্তায় আমরা কিছুক্ষণ দাঁড়িয়ে গল্প করলাম এবং বাচ্চারা অনেক দৌড়াদৌড়ি করল । রাতের বেলায় বেশ ভালই একটা সময় কাটালাম।

IMG20220817231615.jpg



এই ছিল আমার আজকের আয়োজন । আশা করি আপনাদের সকলের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ । সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন । পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ম।



ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
LocationLink
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

মাঝরাতে নিরিবিলি রেস্টুরেন্টে খাওয়া দাওয়ার মুহূর্তগুলো খুবই ভালো লেগেছে, আশা করছি খুবই সুন্দর সময় পার করেছেন এবং মাঝরাতে হাঁটতে আরো বেশি ভালো লাগে। যাইহোক আপনার ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

জ্বী ভাইয়া পরিবারের সঙ্গে অনেক সুন্দর সময় কাটিয়েছিলাম। ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

পোস্ট পড়ে খুবই ভালো লাগলো। তবে এটা বলতে পারি দারুন একটি আনন্দঘন মুহূর্তর মধ্য দিয়ে সময় পার করেছেন। ভাই হিসেবে একটি পরামর্শ দিতে চাই, বেশি রাত জাগা এবং রাত্রে বাইরে চলাচল মোটেও ঠিক নয়। তবে দোয়া থাকবে। আশা করি যেখানে যে অবস্থায় থাকেন সাবধানতা অবলম্বন করবেন।

 2 years ago 

ঠিক ধরেছেন ভাইয়া আসলেই অনেক ভাল সময় কাটিয়েছিলাম । ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

শেষ পযর্ন্ত রেস্টুরেন্টই বন্ধ হয়ে গেল যা। ফাঁকা রাস্তায় দাঁড়িয়েও কথা বলার মধ্যে আলাদা একটা মজা আছে। এবং রাস্তাটা দেখছি বেশ শুনশান ফাঁকা। ভালো ছিল আপনার রাতের ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া টা।।

 2 years ago 

অনেক রাত হয়েছিল সে জন্য রেস্টুরেন্ট বন্ধ হয়ে গেল। যাই হোক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

একটু অবসর সময়ে রাতের বেলা বেরিয়ে হাঁটাহাঁটি করলে বেশ ভালই লাগে। আর আবাসিক এরিয়াতে রাতের বেলা মোটামুটি সবাই হাঁটাহাঁটি করতে বের হয়। ভালো একটা সময় গেছে কফি আর কেক সহ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া অবসরের রাতের বেলায় হাটাহাটি করতে ভালই লাগে। এই জন্যই তো বেরিয়ে গিয়েছিলাম।

 2 years ago 

আসলে আপু রাতে ঘোরাঘুরি করতে সবাই অনেক পছন্দ করে। আমিও কিছুদিন পর পর রেস্টুরেন্টে যেয়ে খেয়ে থাকি। আপনার বাচ্চা দুটি কেক খেয়ে ছিল এবং আপনারা দুই কাপ কফি খেয়েছিলেন তা দেখে আমার অনেক ভালো লেগেছিল। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোস্টটি দেখে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

মাঝরাতে ঘোরার মধ্যে আসলেই অন্যরকম একটা ভালো লাগার ব্যাপার আছে।মানে,ফিলিংসটাই আলাদা থাকে।
পড়ে মনে হলো,বেশ ভালো সময় কাটিয়েছেন।সুন্দর মুহুর্ত ছিল। ফটোগ্রাফিগুলোও মন্দ ছিলনা।শুভ কামনা রইলো 😊💗

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

এরকম মাঝরাতে ঘোরাঘুরি করতে ভীষণ ভালো লাগে। আমি তো এরকম মাঝেমধ্যে গিয়ে থাকি। আপনি তো দেখছি খুবই মজা করেছেন। আপনার আজকের পোষ্ট পড়ে ভীষণ ভালো লাগলো। আমাদের সাথে আপনার ঘুরাঘুরির মুহূর্ত এবং খাওয়া-দাওয়ার মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনিও এরকম মাঝরাতে ঘোরাঘুরি করেন জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমি তো ঘুরাঘুরি করতে ভীষণ পছন্দ করি তা যে কোন সময় হতে পারে। আমার কাছে ভীষণ ভালো লাগে ঘোরাঘুরি করতে এবং তার সাথে হালকা খাওয়া-দাওয়া করতে। আপনার আজকের এই পোস্টটা দারুন ছিল। পড়ে ভীষণ ভালো লাগলো। খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার মাঝরাতে ঘুরাঘুরির পোস্টটি পড়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

হুট করে ঘোরাঘুরি করতে অনেক বেশি ভালো লাগে বিশেষ করে রাত্রেবেলা ঘুরাঘুরি করতে সকলের অনেক বেশি পছন্দের। রাতের বেলা ঘুরাঘুরি করার মুহূর্তে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া রাতের বেলায় ঘোরাঘুরি করতে আসলে অনেক ভালো লাগে। তাই আপনাদের সঙ্গে শেয়ার করলাম। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42