সারা লাইফস্টাইলে একদিন ঘুরাঘুরি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।



ছবি দেখেই নিশ্চই বুঝতে পারছেন যে আজকে আমি কি শেয়ার করতে যাচ্ছি। হ্যাঁ আজকে একটি দোকানের কিছু ছবি আপনাদের সঙ্গে শেয়ার করবো। সেই দোকানটির নাম হল সারা লাইফস্টাইল।
বেশ কিছুদিন ধরে একটি কোলবালিশের অভাব অনুভব করছিলাম। বাসার যে কোলবালিশ ছিল সেই কোলবালিশটা অনেক নরম হয়ে গিয়েছে । তাই ভাবলাম যে একটি কোলবালিশ কিনি। কিন্তু শুধু একটি কোলবালিশ কিনতে যাওয়ার জন্য তো হাজবেন্ড বাসা থেকে বের হবে না। সেজন্য তাকে বারবার বলেছিলাম যে চলো কিছু কেনাকাটা করে নিয়ে আসি । তোমারতো গেঞ্জি শার্ট পাঞ্জাবি কেনার দরকার । এর আগেই বলেছি আপনাদের যে আমার হাসবেন্ড খুব শপিং পছন্দ করে। তো তাকে বাইরে নেয়ার এই একটি বুদ্ধি ছিল আমার মাথায়। তারপরও সে বারবার আমাকে জিজ্ঞাসা করছিল যে আমার কি কাজ। তার কেনাকাটা করার জন্য তো আমার এত উৎসাহ নিয়ে বাইরে যাওয়ার কথা না। কিন্তু আমি তারপরও তাকে বলিনি যে আমি কোলবালিশ কিনতে যাব। পরে অনেক বলার পরে রাজি হল যেতে।
এই দোকানটিতে গেলে আপনি ছেলে মেয়ে বাচ্চাদের সব ধরনের জিনিস পাবেন এবং কাপড়চোপড় গুলো খুব ভালো এবং দাম ও খুব রিজনেবল। নরমাল ইউজের জন্য এখানকার কাপড়চোপড় গুলো খুব সফট এবং আরামদায়ক।



নিচে এই দোকানের কিছু ছবি আপনাদের সঙ্গে শেয়ার করছি। তাহলে আপনারা বুঝতে পারবেন যে দোকানটি কত বড় এবং বিভিন্ন রকমের কাপড় চোপড় এখানে পাওয়া যায়।



IMG20220610213810.jpg


সারা লাইফ স্টাইলের প্রগতি সরণিতে একটি শোরুম আছে। আমি আমার বাসার কাছে হওয়ায় এই শোরুম টিতে গিয়েছিলাম। রাস্তার সাইডে বেশ বড় একটি শো রুম। উপরতলা এবং নিচতলা মিলে শোরুমটি।


IMG20220610211012.jpg

IMG_20220617_115121.jpg


সিঁড়ি দিয়ে ঢোকার মুখেই আপনি এমন সুন্দর একটি পানির ফোয়ারা দেখতে পাবেন। পানির ফোয়ারাটি ছোট্ট কিন্তু এত রঙ বেরঙের পাথর দিয়ে সাজানো ছিল যে দেখতে খুবই চমৎকার লাগছিলো।


IMG20220610211037.jpg

IMG20220610211342.jpg


ভিতরে ঢোকার পরে আপনাকে অভ্যর্থনা জানানোর জন্য এমন দুটি পুতুল দাঁড়ানো থাকবে😝।


IMG20220610211357.jpg

IMG_20220617_114722.jpg


এখানে ছেলেদের জন্য শার্ট,প্যান্ট, গেঞ্জি পাঞ্জাবি সব রয়েছে এবং অনেক সুন্দর সুন্দর কালেকশন।


IMG20220610211534.jpg


এই সেই কাঙ্খিত কোলবালিশ আমার। এই কোলবালিশটি কেনার জন্যই মূলত আমি গিয়েছিলাম। এর আগে একদিন গিয়ে দেখে এসেছিলাম। সেদিন কিনবো কিনবো করে কেনা হয়েছিল না। তাই আজকে আবার এখানে আসলাম কেনার জন্য😜।


IMG20220610212445.jpg


দোতালায় ওঠার সিঁড়ি এটি। দোতালায় বাচ্চাদের এবং মেয়েদের জন্য বিভিন্ন জিনিস রয়েছে।


IMG20220610212933.jpgIMG20220610212942.jpg

IMG20220610213010.jpg


দেখতেই পারছেন এখানে ছোটদের জন্য পাঞ্জাবি, গেঞ্জি, প্যান্ট, শার্ট সব রয়েছে। তাছাড়া মেয়েদের জন্য টপস, প্যান্ট, কুর্তি, থ্রি পিস আছে। তাছাড়া রয়েছে সুন্দর সুন্দর ব্যাকপ্যাক।


IMG20220610213127.jpg


যথারীতি যাওয়ার পর আমার হাসবেন্ড এর কয়েকটি গেঞ্জি শার্ট পছন্দ হয়ে গেল। কিন্তু দুঃখের বিষয় কোনটির সাইজ পাওয়া গেল না। সাইজ না পাওয়া গেলে কি হবে আমার টার্গেট যেটা ছিল সেটা তো আমি পূরণ করতে পেরেছি। অবশেষে কোলবালিশ কিনে বাসায় চলে এসেছি।


এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভাল লেগেছে। আপনারা চাইলে এই শোরুম থেকে একবার ঘুরে আসতে পারেন। ভাল লাগবে আশা করি। ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
LocationLink
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যাচ্ছে সারা লাইফ স্টাইলে অনেক চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন সেই সাথে কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন যেটা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এ ধরনের শপিংমলে সচরাচর সকল কিছু পাওয়া যায় বলে মনে হচ্ছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া এই দোকানটিতে ছোট বড় সকলের জন্য ড্রেস কিনতে পারবেন। তাছাড়া আরও বিভিন্ন ধরনের জিনিস পাওয়া যায়। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ভাইয়াকে এভাবে ভুলিয়ে বাইরে নিয়ে যাওয়া হয় তাহলে 🤔!! কোলবালিশ তো আমারও ভীষণ প্রিয়। কিন্তু ঢাকার সিঙ্গেল খাটে আমার শরীর টাই আটাতে কষ্ট হয় কোলবালিশ আর রাখি কই 😢। শো রুম টা তো বেশ ভালই লাগলো আপু। দেখি একদিন এসির বাতাস খেতে যাব 😊

 2 years ago 

এই শোরুমে কষ্ট করে আসার কি দরকার।সারা লাইফ স্টাইলের শোরুম বিভিন্ন জায়গায় আছে। আপনার আশেপাশের যে কোন একটাতে গিয়ে ঘুরে আসতে পারেন😜। ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার মাথায় ভালো বুদ্ধি আছে আপু। বুদ্ধি খাটিয়ে ভাইকে আপনি শপিংয়ে নিয়ে গেলেন এবং নিজের কাজটা সেরে আসলেন। এরকম বুদ্ধি থাকা উচিত। তো আপনার বুদ্ধিটা আমার কাছে বেশ ভালই লেগেছে। আর দারুন কিছু দোকানে ফটোগ্রাফি শেয়ার করেছেন মনে হয় এখানে অনেক কিছু একসাথে পাওয়া যায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার বুদ্ধিটা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। একটু বুদ্ধি না থাকলে চলা যায় না😝। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52