(এসো নিজে করি )একটি এলিয়েনের আর্ট(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।
আজকে আবার হাজির হয়ে গেলাম একটি আর্ট নিয়ে। সবসময় একইরকম আর্ট করতে করতে আর ভালো লাগে না । এ জন্য আজকে একটু অন্যরকম আর্ট করার চেষ্টা করেছি। আজকে আমি একটি এলিয়েনের আর্ট করেছি। এলিয়েনের আর্ট করার উৎসাহ পেয়েছি ইমরান হাসান ভাইয়ের কাছ থেকে। ভাইয়া এতো সুন্দর সুন্দর এলিয়েনের আর্ট করে । তাই আমিও ভাবলাম যে একটু চেষ্টা করে দেখি। খুব একটা ভাল হয়নি। কিন্তু প্রথম হিসেবে একেবারে খারাপও হয়নি। আপনারাই ভালো বলতে পারবেন যে কেমন হয়েছে । অবশ্যই জানাবেন আমার এলিয়েনের আর্টটি কেমন হয়েছে। তাহলে শুরু করি।



IMG_20220418_113059.jpg


  • সাদা কাগজ
    • পেন্সিল
      • রাবার
        • রং পেন্সিল


প্রথমে আমি এলিয়েন এর মুখের শেপ এঁকেছি। তারপরে মাথার চুল এঁকেছি।

IMG20220315182647.jpgIMG20220315182737.jpg


এখন চোখমুখ এঁকেছি প্রথমে। তারপরে হাত এবং শরীর এঁকেছি।

IMG20220315182926.jpgIMG20220315183441.jpg

এলিয়েনের হাতে একটি কুড়াল এঁকেছি। তারপর সমস্ত এলিয়েনকে কালো কলম দিয়ে গাঢ় করেছি।

IMG20220315183550.jpgIMG20220315184848.jpg

এলিয়েনের চোখ এবং হাতের সাইডে কমলা কালারের রং করেছি। পায়ের জুতা হলুদ কালারের রং করেছি।

IMG20220315185137.jpgIMG20220315185312.jpg

এখন এলিয়েনের প্যান্ট কমলা কালারের রং করেছি এবং হাতের কুড়াল অ্যাস কালারের রং করেছি। মাথার চুল পেন্সিল দিয়ে রং করেছি।

IMG20220315185440.jpgIMG20220315185708.jpg

এখন একটি টিস্যু দিয়ে মাথার চুলগুলো ভালোমতো মিশিয়ে দিয়েছি।

IMG20220315185758.jpg

এলিয়েনটি রং করা শেষ হয়ে গেলে আমি আমার নামের সাইন করে দিয়েছি।

IMG_20220418_113059.jpg

এভাবে আঁকা হয়ে গেল আমার এলিয়েনের আর্টটি। আশা করি আমার আজকে আর্টটি আপনাদের সকলের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কিছু নিয়ে।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।


animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

এলিয়েনের আর্ট খুবই সুন্দর হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আমার এলিয়েনের আর্টটি দেখে আপনার ভালো লেগেছে জেনে আমারও খুবই ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু, ইমরান হাসান ভাইয়া এলিয়েনকে নিয়ে যত আইডিয়া বের করছে সত্যি অবাক করার মত। আপনি ওনার কাছ থেকে আইডিয়া পেয়ে আজকে এলিয়েন এঁকেছেন দেখে ভালো লাগলো। অনেক সুন্দর হয়েছে আপু আপনার আঁকা। আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া যে এত সুন্দর সুন্দর এলিয়ন কিভাবে আঁকে কে জানে। এই এলিয়েন আঁকতে গিয়ে তো আমার অবস্থা খারাপ। যাই হোক আপু সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এলিয়েনের আর্ট দেখতে চমৎকার লাগছে। আপনি আপনার অঙ্কন পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনার চমৎকার ভাবে একটি এলিয়েন এর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখেই বোঝা যাচ্ছে আপনি খুবই চমৎকার ভাবে দক্ষতার সঙ্গে এই এলিয়েন এর চিত্র অঙ্কন করেছেন দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় নিয়ে আমার পোস্ট টি দেখার জন্য এমন সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি খুবই কিউট একটি এলিয়েনের আর্ট করেছেন। দেখতে অসাধারণ লাগছে। ধাপগুলো খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

ইমরান হাসান ভাইয়ার আইডিয়া কাজে লাগিয়ে আপনিও এলিয়েন এঁকেছেন দেখে খুবই ভালো লাগলো।আপনার এলিয়েন দেখতে খুবই সুন্দর হয়েছে। খুব সুন্দর ভাবে কালার করেছেন। আমার কাছে আপনার এলিয়েন অনেক ভালো লেগেছে। সুন্দর আর্ট করার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাছে আমার এলিয়েনের আর্টটি ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

অসাধারণ হয়েছে এলিয়েনের আর্টটি ।।আপনি খুবই দক্ষতার সাথে চিত্রটি আমাদের মাঝে উপস্থাপন করছেন ।।আমার কাছে বেশ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্যও।

 2 years ago 

প্রথম হিসেবে এলিয়েনটা ভালই হয়েছে ।আমার কাছে মনে হচ্ছে এটা একটি বাচ্চা এলিয়েন আপনি খুব সুন্দর করে কিউট ছোট্ট বাচ্চা একটি এলিয়েন অঙ্কন করেছেন দেখতে অনেক ভালো লাগছে। আসলে আমাদের সবারই সবকিছুতেই একটু ভিন্নতা আনা দরকার। আপনার এলিয়েন দেখে আমিও আঁকার উৎসাহ পেলাম।

 2 years ago 

তাহলে তো অবশ্যই এই এলিয়েনের মা-বাবাকে আঁকতে হয়। ধন্যবাদ আপু আপনার এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এলিয়েনের চিত্রটি বেশ চমৎকার হয়েছে এবং খুব সুন্দর ভাবে ধাপে ধাপে আপনি কিভাবে কাজটি সম্পন্ন করেছেন সেটি আমাদের সাথে তুলে ধরেছেন। সব মিলিয়ে খুব যথাযথ একটি চিত্রাংকন ছিল। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনার কাছে আমার এলিয়েনের আর্টটি ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যিই আপু এটা অনেকে অনেক ছিল। ধন্যবাদ আপনাকে আশা করি সামনে আরও অনেক কিছু আমাদেরকে উপহার দেবেন ভাল থাকুন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67895.92
ETH 3743.70
USDT 1.00
SBD 3.64