বি এফ সি তে খাওয়া দাওয়া

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।



আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। কিছুদিন আগে টুকটাক কেনাকাটার জন্য যমুনা ফিউচার পার্ক শপিং মলে গিয়েছিলাম। বাসার পাশে এই একটি শপিংমল রয়েছে যেখানে সবকিছু একসঙ্গে পাওয়া যায়। এজন্য দূরে কোথাও যাওয়া হয়না। প্রয়োজনীয় জিনিসপত্র এই শপিংমল থেকেই কেনা হয়। তাছাড়া বাচ্চারাও চিকেন ফ্রাই খাওয়ার জন্য বায়না করছিলো। তাই ভাবলাম যে প্রয়োজনীয় জিনিসপত্র কেনা হয়ে যাবে আবার বাচ্চাদেরও চিকেন ফ্রাই খাওয়া হয়ে যাবে। শুরুতেই আমরা যে কাজের জন্য এসেছিলাম সেখানে গেলাম। মূলত হাজবেন্ডের জন্য একটি ঘড়ি কিনতে এসেছিলাম। কিন্তু যাওয়ার পর দেখলাম ঘড়িটি স্টক আউট হয়ে গিয়েছে। তাই সরাসরি চলে গেলাম ফুড কোর্টে। যেহেতু চিকেন ফ্রাই খাবে বাচ্চারা তাই বিএফসি তে চলে গেলাম। আমার কাছে বিএফসির চিকেন ফ্রাই সবথেকে বেশি ভালো লাগে।এ জন্য ওখানেই গিয়েছিলাম। আমরা সন্ধ্যার পরে শপিং মলে গিয়েছিলাম। তাই ভাবলাম যে একবারে রাতের খাওয়া দাওয়া করে যাব। কিন্তু বিএসসিতে ঢোকার পর ফ্রাইড রাইস পেলাম না। কারণ একটু দেরি হয়ে গিয়েছিলো জন্য শেষ হয়ে গিয়েছে। তাই বেশি করে চিকেন ফ্রাই অর্ডার দিলাম। বাচ্চারা এত চিকেন ফ্রাই খেলে রাতে আর খাবার খেতে পারবেনা। আমিও রাতের খাওয়া-দাওয়ার ঝামেলা থেকে বেঁচে যাব।


IMG20240127210027.jpg


IMG20240127202941.jpg


রাত হওয়ার পরেও মোটামুটি ভালোই ভিড় ছিল। লাইনে দাঁড়িয়ে খাবার অর্ডার দিতে হয়েছে। আমরা বেশ কিছু চিকেন ফ্রাই, ফ্রেন্স ফ্রাই এবং বান অর্ডার দিয়েছিলাম।


IMG20240127203927.jpg


IMG20240127203934.jpg


ছোট ছেলের খুবই ক্ষুধা পেয়ে গিয়েছিল। এজন্য সে খাবার আসার সঙ্গে সঙ্গে এক পিস বান খেয়ে ফেলেছে। তারপর আর চিকেন ফ্রাই তেমন একটা খেতে পারেনি। তার এত পছন্দের ফ্রেন্স ফ্রাই তাও পরে আর খায়নি।


IMG20240127203937.jpg


চিকেন খেতে গেলে আমার লেগ পিস ছাড়া চলে না। ইদানিং বড় ছেলেও লেগপিস ছাড়া অন্য কোন পিস খেতে চায় না। তাই সবসময় অর্ডার দিলে লেগ পিস এর কথা আলাদা করে উল্লেখ করে দেই। কিন্তু এরা চিকেন ফ্রাই দেওয়ার সময় লেগ পিস দেয়নি। পরে বলার পর আবার চেঞ্জ করে দিয়েছে।


IMG20240127204345.jpg


খাওয়া-দাওয়া শেষ করতে করতে মার্কেট প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। আমরা তাড়াহুড়া করে পরে নেমে এসেছি।
যাই হোক এই ছিল আমার আজকের আয়োজন। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।


ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 last month 

রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া করতে অনেক বেশি ভালো লাগে। আমি তো অনেক বেশি পছন্দ করি রেস্টুরেন্টে গিয়ে খাওয়া-দাওয়া করতে। খুবই মজার মজার খাবার খেয়েছিলেন, যেগুলো দেখে আমার খুব লোভ লেগে গিয়েছে। আপনারা যে খাবারগুলো খেয়েছেন এগুলো কিন্তু আমার নিজেরও অনেক বেশি পছন্দের। আপনার ছেলে নিশ্চয়ই অনেক বিশ আনন্দিত হয়েছিল নিজের পছন্দের খাবার পেয়ে। আমার নিজের কাছেও লেগ পিস খেতে বেশি ভালো লাগে। আপনাদের খাওয়া দাওয়া করার মুহূর্ত ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 28 days ago 

ঠিক বলেছেন ভাইয়া রেস্টুরেন্টে গিয়ে যে কোন খাবার খেতেই ভালো লাগে। ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 29 days ago 

মাঝেমধ্যে বাহিরে গিয়ে খাওয়া-দাওয়া করতে ভালোই লাগে। বিশেষ করে নিজের পছন্দের খাবারগুলো খেতে ভালো লাগে। চিকেন ফ্রাই খেতে অনেক বেশি পছন্দ করি আমি। আপনাদের চিকেন ফ্রাই খাওয়ার মুহূর্তটা দেখে তো আমার চিকেন ফ্রাই খেতে ইচ্ছে করতেছে। অনেক মজা করে আপনারা খাবারগুলো খেয়েছেন এটা তো দেখেই বোঝা যাচ্ছে। অনেক সুন্দর পর আপনাদের খাওয়া-দাওয়ার মুহূর্ত টা শেয়ার করেছেন। পুরোটা এত সুন্দর করে শেয়ার করার কারণে পড়ে ভালো লেগেছে।

 28 days ago 

চিকেন ফ্রাই মনে হয় সবারই পছন্দের একটি খাবার। এজন্যই তো এত বেশি চলে এই খাবারটি। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 25 days ago 

বি এফ সি চিকেন ফ্রাই গুলো খেতে ভীষণ মজার ।দেখেই তো খেতে ইচ্ছে করছে। রাতের বেলায় বাইরে খাওয়া দাওয়া করলে বাসায় খাবার চিন্তা থাকে না, বেশ ভালই হয় । যদিও দেরি করার কারণে রাইস পাননি তারপরেও বেশ কিছু ফ্রাই অর্ডার করে বেশ মজা করে খেয়েছেন দেখে বেশ ভালো লাগলো ।অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 22 days ago 

আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে বিএফসি চিকেন খেতে। অন্যান্য জায়গার চিকেন থেকে বিএসসি এর চিকেন পুরোটাই আলাদা। যাই হোক ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.030
BTC 68324.35
ETH 3763.76
USDT 1.00
SBD 3.63