ছুটির দিন মানেই ঘুরতে যাওয়া আর ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।



আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আপনারা তো জানেন যে আমার ঘোরাঘুরি করতে খুবই ভালো লাগে। বেশিদিন একটানা ঘরের মধ্যে থাকলে কেমন দম বন্ধ বন্ধ লাগে। এজন্য ছুটির দিন হলেই কোথাও না কোথাও ঘুরতে চলে যাই। যদি কোন জায়গা খুঁজে না পাই ঘুরতে যাওয়ার জন্য তাহলে খুঁজে খুঁজে বের করি যে কি কেনার আছে। তখন চলে যাই শপিংমলগুলোতে । ওখানে গিয়ে ঘোরাফেরা, খাওয়া দাওয়া এবং টুকটাক কেনাকাটা করে বাসায় চলে আসি। গত ছুটির দিনেও একই অবস্থা হয়েছিল। কোথাও যাবার জায়গা খুজে পাচ্ছিলাম না। তাই ভাবলাম যে আমার টুকটাক কসমেটিক্স কেনার আছে। বনানী চলে যাই। কারণ আমি একটি অনলাইন পেজ থেকে কসমেটিক্স কেনাকাটা করি। তাদের আবার শোরুম বনানীতে। সেজন্য বনানীতে গিয়েছিলাম সেগুলো কেনার জন্য । যাওয়ার পথে রাস্তায় কিছু ফটোগ্রাফি করেছি। সেগুলো আপনাদের সঙ্গে শেয়ার করছি। আশা করি আপনাদের ভালো লাগবে ।



photoCollageMaker_20220807_114930461.jpg



বনানী গিয়ে খুব দ্রুতই আমার কসমেটিক্স কেনা হয়ে গিয়েছিল। কারণ সেগুলো আগে থেকেই অনলাইনে ঠিক করে রেখেছিলাম। তারপর বনানী সুপার মার্কেটে গিয়েছিলাম একটি বোরকার শোরুমে । সেখানে গিয়ে একটি বোরকা কিনলাম। সেটিও খুব দ্রুত হয়ে গেল । তারপর ভাবছি বাচ্চার ব্যাগ কিনতে হবে। তাই এদিক সেদিক ঘোরাঘুরি না করে সোজা চলে গেলাম যমুনা ফিউচার পার্কে। কারণ এখান থেকে সব জিনিসপত্র কিনি। খুব সহজেই খুঁজে পাই কোথায় কোন জিনিস আছে। অন্যান্য জায়গায় খুঁজে বের করতে অনেক সময় চলে যায়।



IMG_20220807_113106.jpg



IMG_20220807_113149.jpg



IMG_20220807_113207.jpg



কোথাও ঘুরতে গেলে আমার ড্রাইভার(হাসবেন্ড) বেচারা গাড়ি চালায়। আর আমি পিছনে বসে প্রকৃতির ছবি তুলি। এরকম রাস্তাঘাটের ছবি তুলতে আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে আকাশটা দেখতে এত চমৎকার লাগে কি আর বলবো। বড় ছেলে আমাদের সঙ্গে গিয়েছিল না । ছোট জনও ঘুমিয়ে পড়েছিল। সেজন্য ছবিগুলো তুলতে আমার খুব সুবিধা হয়েছিল।



IMG_20220807_113046.jpg



IMG_20220807_113956.jpg



IMG_20220807_113931.jpg



আমরা দুপুরের দিকে বাসা থেকে বের হয়েছিলাম। এজন্য যমুনা ফিউচার পার্কে আসতে আসতে প্রচন্ড ক্ষুধা পেয়ে গিয়েছিল। তাই ভাবলাম যে শুরুতে আগে দুপুরের খাওয়া দাওয়া সেরে নেই। তারপর না হয় কেনাকাটা করা যাবে। তাই দিল্লি দরবারে গিয়ে বিরিয়ানি খেয়ে নিলাম। তারপর বাচ্চার স্কুল ব্যাগ কিনে বাসায় চলে এসেছি। আরেকটু ঘোরার ইচ্ছা ছিল কিন্তু এর মধ্যে তৌহিদা আপু ফোন দিল যে ওরা বাসায় আসছে। তাই তাড়াতাড়ি চলে আসলাম বাসায়।



IMG_20220807_113011.jpg



IMG_20220807_112939.jpg



IMG_20220807_112916.jpg


এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।



ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

টাইটেলে কিন্তু সত্যি আমার মনের কথা তুলে ধরেছেন। ছুটির দিন মন চাই বেশি করে ঘুমাতে আর বাইরে কোথাও ঘুরতে যেতে। ভুল করেও মন চায় না কোন কাজে হাত লাগায়। কিছু কিছু ক্ষেত্রে নিজের মধ্যে অলসতা কাজ করে আর মনে হয় বাইরে চলার জন্য খুবই একটিভ রয়েছে। যাই হোক বেশ ভালো লাগলো আপনার এত সুন্দর ঘোরাঘুরির ফটোগ্রাফি দেখে।

 2 years ago 

আমার তো ছুটির দিন ঘরে বসে থাকতে একদমই ভালো লাগেনা। কোথাও না কোথাও যাওয়ার প্লান ঠিকই করে ফেলি। যাই হোক ভাইয়া ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

হুম আপু ছুটির দিন বলে কথা আর ফটোগ্রাফি হবে না ৷এটা কথা ৷বনানীর বিভিন্ন আলোকচিত্র তুলে ধরেছেন ৷কসমেটিক করেছেন ৷হুম প্রতিটি ফটোগ্রাফি ছিল দেখার মতো ৷ধন্যবাদ আপু

 2 years ago 

আমার ছুটির দিনের ঘোরাঘুরির ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলে কাজ করার লেখাপড়ার মধ্যেই হোক ছুটির দিন আসলেই অনেক ভালো লাগে কারণ কাজের মধ্যে একটু বিনোদনেরও দরকার আছে। তাই আমাদের ছুটি পেলে ঘোরাঘুরি করতে অনেক মজা লাগে। আর ছুটির দিনে আমার সুন্দর সুন্দর জায়গায় ঘুরতে ইচ্ছে করে যেমন নদীর পারে এমন অনেক জায়গায়। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার তো ছুটির দিনে সবচেয়ে বেশি ভালো লাগে যে বাচ্চা আর হাজবেন্ডের অফিস বন্ধ থাকে সেজন্য। একটু আরামে কাটানো যায়। ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আমার কাছে তো ঘুরতে এবং ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আপনি দ্বিতীয় অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন এবং বিভিন্ন জায়গায় ঘোরাঘুরিও করেছেন। আপনার কাটানো এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঘুরতে যাওয়া মানেই তো ফটোগ্রাফি করা ঘুরতে যাব আর ফটোগ্রাফি করবো না তা কি হয়। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ছুটির দিনে খুবই আনন্দময় সময় পার করেছেন। ফটোগ্রাফির মাধ্যমে সুন্দর সুন্দর জায়গা দেখতে পেয়ে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

ঠিকই বলেছেন ভাইয়া ছুটির দিনে অনেক ভালো একটি সময় কাটিয়েছিলাম ফ্যামিলির সঙ্গে । ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আমার দেখে খুবই ভালো লাগলো। শুভ কামনা রইল।

 2 years ago 

আমার সবগুলো ফটোগ্রাফি আপনি দেখেছেন এবং আপনার ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সারাদিন ঘোরাঘুরি করে ক্লান্ত হয়ে যাওয়ার পরে বালতি ভরে খাবার খাবেন এটাই স্বাভাবিক হা হা হা ।
আপনার শেয়ার করা পোস্ট অনেক ভালো লেগেছে সুন্দর ফটোগ্রাফি গুলো আর লোভনীয় খাবারের সমন্বয় এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

বালতিতে খুব বেশি খারাপ ছিল না ভাইয়া।। দুজনের খাবার ছিল মাত্র। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42