অনলাইন থেকে কর্নার ল্যাম্প কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব অনলাইন থেকে কর্নার ল্যাম্প কেনার অভিজ্ঞতা ।


কি ল্যাম্পটি দেখতে সুন্দর না? পছন্দ হয়েছে নিশ্চয়ই? আপনাদের মত আমারও এই ল্যাম্পটি দেখার সঙ্গে সঙ্গে পছন্দ হয়ে গিয়েছিল। ফেসবুক দেখতে দেখতে হঠাৎ এই ল্যাম্পটি চোখে পড়ে । দেখেই তো আমার চোখ আটকে যায়। পছন্দ কেন হবে না ল্যাম্পটি দেখতে আসলেই খুবই চমৎকার। কিন্তু ল্যাম্পটি কোথা থেকে কিনব সেই চিন্তা করছিলাম। অনলাইনে হুট করে কোন পেজ থেকেতো আর অর্ডার দিয়ে দেওয়া যাবে না। তাই বিভিন্ন পেজে নক দিচ্ছিলাম যে তাদের ঢাকায় কোন শোরুম আছে কিনা। প্রায় ৮-১০ টি পেজে নক দেওয়ার পর দেখলাম যে কারোরই ঢাকায় কোন শোরুম নেই। সবারই অনলাইন ব্যবসা। তারপর বেশ কিছুদিন কেনার চিন্তা মাথা থেকে বাদ দিলাম।


IMG_20220915_184132.jpg


আমি এর আগেও বলেছি কেনাকাটা করতে আমার খুবই ভালো লাগে । কয়েকদিন কেনাকাটা বন্ধ থাকলে কেমন যেন লাগে। মাথার মধ্যে ঘুরতে থাকে যে কি কিনব। কিছুদিন পর আবারো ল্যাম্পটির চিন্তা মাথায় ঘুরছিল। আর ফেসবুকে ঢোকার সঙ্গে সঙ্গে বিভিন্ন পেজের এই ল্যাম্প গুলো চোখের সামনে পরছিল। অবশেষে চিন্তা করলাম একটা অর্ডার দিয়েই দেই। তারপর শুরু হল পেজের রিভিউ দেখা। বিভিন্ন পেজের রিভিউ দেখে একটা পেজ সিলেক্ট করলাম । যেই পেজের রিভিউ অনেক ভালো তারপর তাদের কাছে অর্ডার দিলাম । অর্ডার দেওয়ার পর তারা এক সপ্তাহ পরে প্রোডাক্টটি দিবে জানালো। কিন্তু ৫ দিন পরে তারা আবারও নক দিল জানালো যে আমার প্রোডাক্টটি রেডি হয়ে গিয়েছে। তারা কালকে বিকেলে পাঠিয়ে দিবে। কিন্তু বৃষ্টির কারণে পাঠাতে পারছিল না। অবশেষে সাত দিনের দিন আমার ল্যাম্পটি হাতে পেলাম।


IMG20220915145037.jpg


ডেলিভারি ম্যান এইভাবে পলিথিন দিয়ে মুড়িয়ে নিয়ে এসেছিল বৃষ্টির কারণে। আমার কাঙ্খিত পণ্যটি বাসায় চলে এসেছে।


IMG20220915145845.jpg


ল্যাম্পটি সেট করা ছিল না। ডেলিভারি ম্যান ল্যাম্পটি সেট করে লাইট লাগিয়ে দিয়ে গেল। তারপর আমি আমার পছন্দ মতো জায়গায় ল্যাম্পটি সাজিয়ে নিলাম। ছবিতে যেরকম দেখেছিলাম বাস্তবে ঠিক সেরকমই। ওরা মেহগনি কাঠের বলেছে । এখন জানিনা কি কাঠ দিয়েছে । কিন্তু ফিনিশিং খুবই ভালো। দেখে আমার খুবই পছন্দ হয়েছে। এই ল্যাম্পটির দাম শুনলে আপনারা অবাক হবেন। দাম খুব একটা বেশি না। ল্যাম্পটি দাম পরেছে ৩১৫০ টাকা। আর ডেলিভারি চার্জ ২০০ টাকা। আমি ৫০ টাকা বেশি দিয়ে দিয়েছি ডেলিভারি ম্যানকে টিপস হিসাবে।


IMG20220915181129.jpg


এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।

ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আপু আপনি বরাবরই অনলাইন থেকে খুব সুন্দর সুন্দর জিনিস কিনে থাকেন আপনার অনলাইন কেনাকাটার বেশ ভালোই অভিজ্ঞতা রয়েছে। আমি তো অনলাইন থেকে জিনিস কিনতে খুবই ভয় পাই মনে হয় যদি ভালো না হয় এই ভয়ে আর কেনা হয়ে উঠেনা। কর্নার ল্যাম্প টি দেখতে খুবই সুন্দর হয়েছে, আমি মনে করি দাম হিসেবে সত্যি অনেক বেশি সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু সুন্দর একটি অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

 2 years ago 

একটু রিভিউ দেখে যদি কেনেন তাহলে খারাপ পাওয়ার সম্ভবনা খুবই কম থাকে। আমি আজকের ল্যাম্পটি একেবারে অচেনা একটি পেজ থেকে কিনেছি। কিন্তু ভালোই পেয়েছি প্রোডাক্টটি।

 2 years ago 

অনলাইনে যে কোন জিনিস কেনার একটা মজা আছে। খুব সহজে ই সেগুলো পাওয়া যায় কিন্তু আমার পছন্দের জিনিসগুলো যদি ভাল হয় তাহলে অনলাইন থেকে কেনার আগ্রহ তা বেড়ে যায়। খুব সুন্দর একটি কর্নার ল্যাম্পট কিনেছেন সত্যিই অনেক সুন্দর লাগছে। অনেক চেষ্টার পরে ভালো একটি কর্নার ল্যাম্পট পেলেন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া অনলাইনে জিনিস কেনার মজা পেয়ে গেলে তখন আর দোকানে গিয়ে কিছু কিনতে ইচ্ছা করে না। ধন্যবাদ আমার পোস্টটি পড়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে ল্যাম্পটি।কালার টা একদম ক্লাসিক কালার।অনেকের মত রিভিউ না দেখে অর্ডার করার ভুল যে আপনি করেন নি দেখে ভাল লাগল।

 2 years ago 

রিভিউ না দেখে অর্ডার করার মত ভুল মোটেই করা যাবে না। তাহলে প্রোডাক্ট খারাপ পাওয়া সম্ভব নয় বেশি। ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এটা যেনে অনেক ভালো লাগলো যে অনলাইন থেকে এই ল্যাম্পটি অর্ডার করার জন্য আপনি অনেকগুলো পেজ ভিজিট করেছেন এবং যখন মন স্থির করলেন ল্যাম্পটি আপনার দরকার, তখন রিভিউ দেখে তারপর অর্ডার করেছেন। আসলে রিভিউ না দেখে বা যাছাই বাছাই না করে অর্ডার দিলে ঠকতে হয় অনেক সময়। ভালো একটি ল্যাম্প কিনেছেন এবং প্রাইজও যথাযথ ছিল ধন্যবাদ।

 2 years ago 

আমি নিয়মিত অনলাইন থেকে কেনাকাটা করি জন্য এই বিষয়টা খুব ভালোভাবেই জানি। কোন পেজের রিভিউ না দেখে হুটহাট কোন পেজ থেকে অর্ডার করি না। যাই হোক ল্যাম্পটি অনেক সুন্দর পেয়েছি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

সেটাই ভালো বিচক্ষণতার সাথে অর্ডার করা ভালো ধন্যবাদ আপু ভালো থাকবেন

 2 years ago 

আপু করোনার সময় থেকে আমিও অনলাইন থেকে কেনাকাটা করি। এখন অব্দি খারাপ কিছু হয়নি। ভালোই হয়েছে। আপনার ল্যাম্পটিও মাশাল্লাহ সুন্দর হয়েছে। কালারও দারুন হয়েছে। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে অনলাইন থেকে একটু দেখেশুনে কেনাকাটা করলে ভালোই পাওয়া যায়। ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

ল্যাম্পটি সত্যি দারুণ আপু। তবে অনলাইন থেকে কিছু কিনতে খুবই ভয় পাই আমি। অনেক সময় ভালো রিভিউ দেখার পর ও প্রোডাক্ট ভালো পাওয়া যায়না। যাক আপনি একদম পার্ফেক্ট প্রোডাক্টই পেয়েছেন। আর দেখতেও অনেক সুন্দর।

 2 years ago 

আমার ক্ষেত্রে এমন কখনো হয়নি। আমি যতবারই অনলাইন থেকে জিনিস কিনেছি সবারই ভালো পেয়েছি আলহামদুলিল্লাহ।

 2 years ago 

অনলাইন থেকে আমিও মাঝে মাঝে অনেক ধরনের প্রোডাক্টটি নিয়ে থাকি তার মধ্যে বিশেষ করে টি-শার্ট এবং শার্ট বেশি নেওয়া হয়।। মাঝে মাঝে ইলেকট্রনিক কিছু ছোট ছোট ডিভাইস নিয়ে থাকি।। তবে এখন পর্যন্ত কোনোটাতে প্রতারণার শিকার হয়নি।। আপনি কর্নার ল্যাম্পের সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে অনলাইন থেকে কেনার অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো।। ল্যাম্পের কালার টা অনেক সুন্দর এক কথায় ক্লাসিক্যাল।। নিশ্চয়ই ঘরে সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছে।।

 2 years ago 

ইলেকট্রনিক জিনিস অনলাইন থেকে আমার কখনো কেনা হয়নি । কারণ ইলেক্ট্রনিক জিনিস নষ্ট থাকলে চেঞ্জ করার বড় একটি ঝামেলা থেকে যায়। যাই হোক আপনি ভালো পেয়েছেন জেনে খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

বাহ আপু ল্যাম্প পোস্টটি দেখতে খুবই চমৎকার। ল্যাম্পপোস্ট্রি দেখতে খুবই সুন্দর লাগছে। এ কর্নার ল্যাম্পপোস্টের কারণে আপনার ঘরের সৌন্দর্য অনেক বেড়ে গিয়েছে। আসলে দাম হিসেবে জিনিসটা দেখতে খুবই সুন্দর আপু। আপু মাঝে মাঝে চাইলে এইভাবে কিনে আমার কাছে ও পাঠিয়ে দিতে পারেন🤪🤪।

 2 years ago 

অবশ্যই আপু আপনার কাছে পাঠিয়ে দিতে পারব ক্যাশ অন ডেলিভারি😜।

 2 years ago 

আসলেই দারুণ হয়েছে কর্ণার ল্যাম্পটা।অনলাইন থেকে জিনিস কেনার আগে অবশ্যই এমন একটু সংকোচ হয়।তাই আমি মনে করি,রেটিং দেখায় আপনি বুদ্ধিমত্তার প্রকাশ ঘটিয়েছেন।
আর এতো কম দামে পেয়েছেন, সেটা তো আরোই চমকের ব্যাপার।
সবমিলিয়ে ভালো ছিল। শুভ কামনা জানাই।

 2 years ago 

আসলেই দামটা কম জন্যই রিস্ক নিয়েছি। ভাগ্য ভালো ভালো পেয়েছি। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63643.10
ETH 2582.85
USDT 1.00
SBD 2.75