অনলাইন থেকে টুল কেনার অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে।



আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। এতদিনে আপনারা হয়তো জেনে গিয়েছেন যে আমার শপিং করতে খুবই ভালো লাগে। ভালো লাগে বললে ভুল হবে আমার একেবারে নেশার মতো শপিং করা। কিছুদিন কেনাকাটা না করলে আমার তো পাগল পাগল লাগে। মনে হয় যে কতদিন কিছু কেনাকাটা করি না। তখন শুরু হয়ে যায় ফেসবুকে ঘাটাঘাটি। কি রেখে কি কেনা যায় খুঁজতে থাকি। তেমনি খুঁজতে খুঁজতে আজকের এই টুলটি কেনা। ফেসবুক ঘাটতে ঘাটতে হঠাৎ করে রিগাল ফার্নিচারের এই টুলগুলো চোখে পড়ে গেল। আর তখনই মনে হল যে টুলগুলো খুব সুন্দর । এগুলো আমার চাই ই চাই। টুলগুলোর ছবি আপনাদের সঙ্গে শেয়ার করছি। আপনারাই বলতে পারবেন যে এগুলো সুন্দর কিনা?


FrameArt_202293124711767.jpg



টুলগুলো ফেসবুকে দেখে ভাবলাম যে ওদের শোরুম থেকেই কিনি। তাহলে সামনাসামনি দেখে নেয়া যাবে কেমন হলো। এই টুলগুলো কেনার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে রিগালের শোরুমে যাই। শোরুমে গিয়ে টুলগুলো সামনাসামনি দেখেও খুব ভালো লাগে। কিন্তু সমস্যা হল ওদের কাছে একটি টুল আছে। আমি দুটি টুল কিনব। তাই ভাবলাম যে একটি নিয়ে আর কি করবো দুটি অনলাইন থেকেই অর্ডার দিয়ে দেই। তারপর বাসায় এসে ওদের ওয়েবসাইটে ঢুকে অনলাইনে অর্ডার দিয়ে দিলাম। অনলাইনে অর্ডার দেওয়াতে আমার দুটি সুবিধা হয়েছে। একটি হলো ৫% ডিসকাউন্ট পেয়েছি এবং ওরা ফ্রি হোম ডেলিভারি দিয়েছে। অর্ডার করার পাঁচ ছয়দিন পর ওরা বাসায় দিয়ে গিয়েছে।



IMG20220829220805.jpg



টুলগুলো বসার জন্য উপরে এমন ব্যবস্থা রয়েছে। উপরের এক সাইডে একটু বাড়তি হ্যান্ডেলের মত রয়েছে। সেটি ধরে এই টুলের উপরের অংশ খুলে ফেলা যায় এবং ভিতরে চাইলে কোন জিনিস রাখা যাবে। আমার বড় ছেলে প্রথম দিনই একটি টুল দখল করে তার প্রয়োজনীয় জিনিস এর ভিতরে রেখে দিয়েছে ।



IMG20220829220637.jpg



উপরের সিট উঠালে ভিতরে এমন বক্স এর মত করা ।



IMG20220829220655.jpg



আপনি চাইলে সিট উল্টিয়েও রাখতে পারেন । এখানে টুকটাক চা নাস্তা করার ব্যবস্থা করা যেতে পারে। এই একটি টুলের দাম ৩৭৫০ টাকা। ৫% ডিসকাউন্ট এ একটির দাম পরেছে ৩৫৬৩ টাকা। দুটি টুলের দাম পরেছে ৭১২৬ টাকা। আমি ৭২০০ টাকা দিয়ে দিয়েছি বাকিটা টিপস হিসাবে। দাম একটু বেশি টুলগুলোর কিন্তু খুব পছন্দ হয়েছে আমার সেজন্যই কেনা।



IMG20220829220558.jpg


এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।

ধন্যবাদ

@tania

Photographer@tania
Phoneoppo reno5
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আপু টুল গুলো খুবই সুন্দর হয়েছে, বিশেষ করে ভিতরে জিনিসপত্র রাখা যায় এটা আমার কাছে অনেক ভালো লেগেছে, দাম একটু বেশি কিন্তু টুলের সৌন্দর্য দেখে মনে হচ্ছে না দাম ঠিকই আছে। দাম দেওয়া সময় ৭৪ টাকা টিপস্ হিসেবে দিয়েছেন এটা ভালো করেছেন, সবমিলিয়ে আপনার অনলাইন শপিং এর অভিজ্ঞতা বেশ ভালোই ছিল। আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু টুলগুলো সুন্দর জন্যই দাম একটু বেশি হলেও কিনেছি। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু, এই সুন্দর টুলগুলোকে আমার বাংলা ব্লগের মাধ্যমে সবার মধ্যে উপস্থাপন করার জন্য। টুলগুলো আসলেই খুব সুন্দর, আর সুন্দর বলেই হয়তো বড় ভাতিজা একটা নিয়ে নিয়েছে। আমার মনে হচ্ছে দামটা একটু বেশি। দাম বেশি হলে সমস্যা নাই, সুবিধা ও কিন্তু অনেক।

 2 years ago 

ওর আর কি দোষ আমারই তো মনে হচ্ছিল যে আমি একটা দখল করে নিজের জিনিস রাখি। টুলগুলো এত সুন্দর। ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

জি আপু ঠিক বলেছেন টুল গুলো দেখতে বেশ সুন্দর। কিন্তু দাম মনে হচ্ছে একটু বেশিই নিয়েছি আপু। ভিতরে জিনিসপত্র রাখার স্পেস রয়েছে দেখে বেশ ভালো লাগলো। আপনার ছেলে কেন! আমিও যদি এমন টুল পেতাম নিজের প্রয়োজনীয় জিনিস ঢুকিয়ে ফেলতাম😁। তবে রিগেলের জিনিসগুলো কিন্তু দেখতে বেশ সুন্দর এবং ভালো মানের হয়।

 2 years ago 

ভেতরের জিনিসপত্র রাখার স্পেস এর জন্য টুলটির দাম একটু বেশি। তারপরও পছন্দ হয়েছে জন্যই নেওয়া। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

জি আপু ঠিক বলেছেন টুল গুলো দেখতে বেশ সুন্দর। কিন্তু দাম মনে হচ্ছে একটু বেশিই নিয়েছি আপু। ভিতরে জিনিসপত্র রাখার স্পেস রয়েছে দেখে বেশ ভালো লাগলো। আপনার ছেলে কেন! আমিও যদি এমন টুল পেতাম নিজের প্রয়োজনীয় জিনিস ঢুকিয়ে ফেলতাম😁। তবে রিগেলের জিনিসগুলো কিন্তু দেখতে বেশ সুন্দর এবং ভালো মানের হয়।

 2 years ago 

ওয়াও আপু আপনি সত্যিই ঠিক বলেছেন টুল গুলো দেখতে আমার কাছে ভীষণ সুন্দর লেগেছে। টুল গুলো আপনি ফেসবুকে দেখেছিলেন। টুলের দাম খুব একটা বেশি ছিল না। উপরে বসার জন্য গদি গুলো বেশ নরম ছিল দেখেই বোঝা যাচ্ছে সত্যি অনলাইন থেকে আপনি অনেক সুন্দর ভাবে টোল ক্রয় করেছেন।

 2 years ago 

টুলগুলো ছবিতে দেখতে যেমন সুন্দর সামনাসামনিও তেমনি সুন্দর। এজন্যই আর লোভ সামলাতে পারিনি। ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

টুল দুইটি দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি অনেক দামি। চুলের ফাংশনও বেশ অনেক সুন্দর লাগছে।উপরের সিট উঠালে ভিতরের অংশ সম্পূর্ণরূপে ফাঁকা একেবারেই বাক্সের মতো লাগছে দেখতে। মনে হচ্ছে এটা এক ধরনের ডিজিটাল টুল।

 2 years ago 

সুন্দর জিনিস তো দাম একটু বেশি হবেই। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

একটি হলো ৫% ডিসকাউন্ট পেয়েছি এবং ওরা ফ্রি হোম ডেলিভারি দিয়েছে

তাহলে তো খুবই ভালো কথা আপু।

জিনিসটি কেনার পরে আপনার কাছে খুবই ভালো লেগেছে এটা জেনে খুবই ভালো লাগলো আমার কাছে কেননা অধিকাংশ সময় আমরা যে ধরনের জিনিস অনলাইন থেকে কিনে অন্য রকমের জিনিস পাই। আমার সাথে বিশেষ করে এই ধরনের ঘটনা অনেকবার ঘটেছে।

 2 years ago 

ভাইয়া এই জিনিসটি অনলাইন থেকে কিনলেও আমি ওদের শোরুমে গিয়ে দেখে এসেছিলাম। তার জন্য খারাপ হওয়ার কোন সুযোগ নেই। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40