(এসো নিজে করি) ডোরেমনের থ্রিডি আর্ট (১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।
আজকে আবার হাজির হলাম একটি থ্রিডি আর্ট নিয়ে। থ্রিডিগুলোতে আপনাদের এত উৎসাহ পাই যে আঁকার আগ্রহ আরও বেড়ে যায়। আজকে একটু অন্য ধরনের থ্রিডি আর্ট করার চেষ্টা করেছি। আজকের ডোরেমন কার্টুনের থ্রিডি আর্ট করেছি। ডোরেমন কার্টুনটি আমার খুবই পছন্দের একটি কার্টুন ছিল। একসময় সারাদিন ডোরেমন দেখতাম। আমার সময় কাটানোর একমাত্র সঙ্গী ছিল এই ডোরেমন কার্টুন। তাই ভাবলাম যে ডোরেমন কার্টুনের থ্রিডি আর্ট করলে কেমন হয়। জানিনা আজকের থ্রিডি আর্টটি কেমন হয়েছে। আশা করি আপনাদের ভালোই লাগবে। তাহলে আমি শুরু করি।



IMG_20220318_102900.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • একটি সাদা কাগজ
    • একটি পেন্সিল
      • একটি রাবার
    • একটি স্কেল
  • রং পেন্সিল
    • একটি কালো কলম

প্রথমে ডোরেমনের চোখ, মুখ, নাক এঁকে নিয়েছি। তারপর সমস্ত শরীর, পা, হাত এঁকেছি।

IMG20220309201757.jpgIMG20220309202159.jpg

ডোরেমনের মাথার গ্যাজেটটি এঁকেছি। এবং পুরো ডোরেমনকে কালো কলম দিয়ে গাঢ় করে নিয়েছি। তারপর জিহ্বা, নাক ও লেজ লাল কালার করেছি।

IMG20220309202650.jpgIMG20220309203030.jpg

এখন ডোরেমনের সমস্ত শরীর আকাশী কালার করে নিয়েছি।

IMG20220309203344.jpg

এখন ডোরেমনের নিচে ডোরেমনের একটি ছায়া এঁকেছি এবং টিস্যু দিয়ে ছায়া একটু ঘষে দিয়েছি। তারপর উপরে স্কেল দিয়ে লম্বা একটি ডাগ দিয়েছি।

IMG20220309203621.jpgIMG20220309203709.jpg

লম্বা দাগটির উপর থেকে কাঁচি দিয়ে কেটে ফেলেছি।

IMG20220309204108.jpg

IMG_20220318_102910.jpg

এখন আমি ছবি তুলে আমার আর্টটি সম্পন্ন করেছি। এভাবেই আঁকা হয়ে গেল আমার ডোরেমনের থ্রিডি আর্ট। আশা করি আপনাদের সকলের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

ডোরেমনের থ্রিডি আর্ট দেখতে খুবই সুন্দর লাগছে। অংকনের প্রতিটা ধাপ সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে ।।শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য। এভাবেই পাশে থাকবেন আশা করি।

 2 years ago 

আপনি খুবই চমৎকার হবে ডোরেমন এর থ্রিডি আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি মুগ্ধ আপনার এরকম অংকন দেখে। আপনার এই অংকন দেখেই বোঝা যাচ্ছে আপনি অঙ্কন সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন। ধন্যবাদ আপনাকে শেয়ার করার

 2 years ago 

আমার আর্টটি আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু বরাবরই থ্রিডি আর্ট গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আর আপনার ডোরেমন থ্রিডি আর্ট অত্যন্ত চমৎকার হয়েছে। খুবই নিখুঁতভাবে ডোরেমনের থ্রিডি আর্ট সম্পন্ন করেছেন। যার কারণে ডোরেমনের থ্রিডি আর্ট দেখতে অনেক অনেক ভালো লাগছে। এই থ্রিডি আর্ট কিভাবে সম্পন্ন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় নিয়ে আমার পোস্ট দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আমার কাছে খুব ভালো লাগে 3ডি আর্ট গুলো। দেখতে খুব ভালো লাগে খুব আকর্ষণীয় 3ডি গুলো। খুব সুন্দর লাগছে ডোরেমন টাকে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ডোরেমন কার্টুন আমার খুবই পছন্দের ছিল। এজন্যই ডিরেমনের থ্রিডি আর্ট করেছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এটা দুর্দান্ত ছিল আপু। ডোরেমনের থ্রিডি আর্ট আপনার কাজগুলি আমার বেশ ভালো লাগে। আপনি হাজারো ব্যস্ততার মাঝে কাজগুলি করে থাকেন। এটা অনেক ভাল ছিল। আপনার জন্য শুভকামনা রইল এবং ডোরেমনের চিত্রটি দারুন ভাবে ফুটে উঠেছে

 2 years ago 

আপনি বুঝতে পেরেছেন যে আমি অনেক ব্যস্ততার মধ্যে কাজ করি জেনে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনি এত সুন্দর আর্ট করতে পারেন তা দেখে বোঝা যাইতেছে। আপু আপনি অনেক সুন্দর করে ডোরেমনের থ্রিডি আর্ট অংকন করেছেন। সত্যি অসাধারণ হয়েছে আপু। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

থ্রিডি আর্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। এই ধরনের আর্ট গুলো আমার কাছে গোলকধাঁধার মত লাগে প্রথম দেখে বুঝাই যায় না যে আসলে কাগজের উপর আর্ট করা। মনে হয় ভাসমান অবস্থায় আছে। আমি অতি উৎসাহী হয়ে কয়েকবার আর্ট করার চেষ্টা করেছিলাম কিন্তু ব্যর্থ হয়েছি। ডোরেমন কার্টুনের থ্রিডি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আবারও চেষ্টা করে দেখতে পারেন। চেষ্টা করতে করতে একসময় সফল হবেন আশা করি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর করে ডোরেমনের থ্রিডি আর্ট করেছেন ।সেটা আমাকে অবাক করে দিয়েছে অনেক ভালো ভাবে দক্ষতার সাথে কাজটি সম্পন্ন করেছেন আপু। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু ডোরেমন কার্টুনটা মনে হয় অনেকেরই সময় কাটানোর একটা বিনোদন ছিল। আমার কাছেও অনেক ভালো লাগতো আমিও অনেক দেখতাম হঠাৎ করে বন্ধ করে দেয়াযে খারাপ লেগেছিল। আপনার ডোরেমন দেখে আগের পুরনো দিনের কথা মনে পড়ে গেল। খুবই চমৎকার করে আপনি ডোরেমন কার্টুনের থ্রিডি আর্ট করেছেন খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আমার ডোরেমন কার্টুনটি দেখে আপনার পুরনো দিনের কথা মনে পড়ে গেল জেনে খুবই খুশি হলাম আপু । ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অসাধারণ হয়েছে আপু আপনার ডোরেমনের থ্রিডি চিত্রাঙ্কন টি। পুরো চিত্রাংকন টি অনেক নিখুঁতভাবে করেছেন। অনেক সুন্দর করে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। সত্যিই এমন ভালো ভালো কাজ গুলো দেখলে মন ভালো হয়ে যায়। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সময় নিয়ে আমার পোস্ট দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32