চলুন ঘুরে আসি ইউনাইটেড সিটির শেফ'স টেবিলে পর্ব-১(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি আপনাদেরকে নিয়ে যাব বসুন্ধরা আবাসিক এর খুব কাছে ১০০ ফিট মাদানী এভিনিউতে অবস্থিত ইউনাইটেড সিটির শেফ'স টেবিল এ। এ জায়গাটি খুবই সুন্দর। এখানে বিভিন্ন ধরনের খাবারের পাশাপাশি বাচ্চাদের খেলাধুলা সহ অনেক ধরণের বিনোদনের ব্যবস্থা রয়েছে। জায়গাটি গুলশানের নতুন বাজার মোড় থেকে ৪/৫ মিনিটের গাড়ি চালানোর দূরত্বে অবস্থিত। ঢাকার মধ্যে এত সুন্দর খাওয়া-দাওয়া ঘোরাঘুরি এবং খেলাধুলার ব্যবস্থা এর আগে এত সুন্দরভাবে কোথাও দেখি নাই। তাই আমার কাছে এই জায়গাটি এ পর্যন্ত ঢাকার মধ্যে খুবই স্বল্প দূরত্বে ঘুরার জন্য এবং একটি দিন অতিবাহিত করার জন্য সবচেয়ে পছন্দের জায়গা বলে মনে হয়েছে। তাই আমার বিশ্বাস আপনারা যদি এই জায়গাটি ভিজিট করেন আপনাদেরও অনেক ভালো লাগবে। বিশেষ করে আপনাদের বাচ্চাদের অনেক বেশী ভালো লাগবে এবং আপনার দিন শেষে মনে হবে একটি সুন্দর দিন আপনি অতিবাহিত করলেন। আজকে আমার সাথে আপনারা জায়গাটি ঘুরে দেখতে পারবেন। জায়গাটি এত বড় যে একদিনে ছবির মাধ্যমে আপনাদের ঘুরিয়ে দেখানো সম্ভব নয়। তাই আমি কয়েকটি খণ্ডের মাধ্যমে আপনাদের দেখাবো। আশা করি আপনাদের ভালো লাগবে।



IMG_20220219_184432.jpg

এখানে গাড়ী পার্কিং এর সুব্যবস্থা রয়েছে।
IMG_20220219_184417.jpg

এটি শেফ'স টেবিলে ঢুকার প্রধান সিঁড়ি। এখান দিয়ে উঠেও আপনি ভিতরে যেতে পারেন।
IMG_20220219_184351.jpg

উপরে উঠার পর এরকম একটি সুন্দর জায়গা দেখতে পাবেন যেখানে ছোট ছোট গাছ লাগানো রয়েছে।
IMG_20220219_184340.jpg

তাছাড়া আপনারা উপরে উঠতে না চাইলে নিচ দিয়ে এই রাস্তা দিয়েও ভিতরে যেতে পারবেন।
IMG_20220219_184405.jpg

উপরে উঠার পর আপনারা এরকম একটি খোলা জায়গা দেখতে পারবেন। যার সাইডে বিভিন্ন রেস্টুরেন্ট রয়েছে। রেষ্টুরেন্টগুলো আপনাদেরকে দ্বিতীয় পর্বে দেখাবো।
IMG_20220219_184307.jpg

আপনারা চাইলে এ রাস্তা দিয়ে উপরে উঠতে পারেন। বাচ্চাদের স্ট্রলার অথবা বয়স্ক লোকের হুইলচেয়ার হলে এখান দিয়ে খুব সহজেই উপরে উঠানো যাবে।
IMG_20220219_184326.jpg

এটি হলো দ্বিতীয় ছাউনি।
IMG_20220219_184501.jpg

এই রাস্তা দিয়ে আপনারা ঐখানে যেতে পারবেন। অথবা চাইলেও নিচ দিয়েও যেতে পারবেন।
IMG_20220219_184513.jpg

IMG_20220219_184448.jpg

এ জায়গাটি খুবই নিরিবিলি। এর আশেপাশের কিছু ছবি আপনাদের সঙ্গে শেয়ার করলাম।
IMG_20220219_184528.jpg

IMG_20220219_184212.jpg

IMG_20220219_184642.jpg

IMG20220219131739.jpg

IMG_20220219_184655.jpg

IMG20220219131746.jpg

এটি দ্বিতীয় ছাউনিতে উঠার ভেতরের দিকে সিঁড়ি।
IMG20220219132203.jpg

আজ এ পর্যন্তই। আজকে আপনাদেরকে শেফ'স টেবিল এর পরিবেশের কিছু ছবি শেয়ার করলাম। এর পরের দিনে রেষ্টুরেন্টগুলোর খাবারের দাম এবং ছবি আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5
LocationLink

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

আপু,জায়গাটা তো বেশ সুন্দর। আমার কাছে এটি খুবই ভালো লেগেছে।বিভিন্ন সুযোগ সুবিধা থাকার কারণে এটি অনেকেরই পছন্দের হয়ে উঠবে। আর পরিবেশটাও খুব সুন্দর। ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি তো শুধুমাত্র খাওয়া-দাওয়ার পার্টের ছবি শেয়ার করেছি। বাকি ছবিটি শেয়ার করলে বুঝতে পারবেন যে রেস্টুরেন্টটা কত সুন্দর। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পোস্টের টাইটেল ইউনাইটেড সিটি পড়ে আমি ভেবেছিলাম এটা বুঝি ইংল‍্যান্ডের কোনো জায়গা। কিন্তু পরে দেখি না এটা বাংলাদেশে। জায়গা টা অনেক সুন্দর দেখছি। প্রাকৃতিক এবং কৃএিম উভয় পরিবেশই খুবই সুন্দর। যাইহোক দারুণ সময় অতিবাহিত করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। অনেক সুন্দর একটি পোস্ট ছিল।।

 2 years ago 

আসলে ওই জায়গায় গেলে আপনার এটি বাংলাদেশ মনে হবে না। আপনি বিদেশ এর একটি ফিলিংস পাবেন। জায়গাটি এত পরিষ্কার পরিচ্ছন্ন এবং সুন্দর ছিল।

 2 years ago 

সত্যি অনেক সুন্দর

ঢাকার মধ্যে এত সুন্দর খাওয়া-দাওয়া ঘোরাঘুরি এবং খেলাধুলার ব্যবস্থা এর আগে এত সুন্দরভাবে কোথাও দেখি নাই।

সত্যি অনেক সুন্দর সব মিলে মনে হচ্ছে কোন এক বাইরের উন্নত দেশে চিত্র।পরিবেশটাও আমার কাছে অনেক শান্ত বলে মনে হচ্ছে।অনেক সুন্দর একটি ব্লগ শেয়ার করেছেন আমাদের সাথে।শুভকামনা আপু আপনার জন্য

 2 years ago 

সত্যি অনেক সুন্দর সব মিলে মনে হচ্ছে কোন এক বাইরের উন্নত দেশে চিত্র।

এই কথাটি আমি আমার হাসবেন্ডকে বলেছিলাম। এই জায়গাটি অনেকটা বিদেশের মতো লাগছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

ঢাকা শহরে এত সুন্দর একটি জায়গা আছে তা আমি জানতাম না। জানলে যখন ঢাকায় গিয়েছি তখন একবারের জন্য হলেও জায়গাটিতে ঘুরতে যেতাম। খুবি সুন্দর একটি জায়গা। অসংখ্য ধন্যবাদ আপনাকে জায়গাটা আমাদেরকে ঘুরে দেখানোর জন্য। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম।

 2 years ago 

ভাইয়া এই সুন্দর জায়গাটা আছে আমি নিজেই জানতাম না। গতকালই প্রথম গিয়েছিলাম। গিয়ে এত ভাল লেগেছে যে মনে হয়েছে বারবার এখানে আসা যাবে। তাছাড়া আমার বাসার এত কাছে যে চাইলেই চলে যাওয়া যাবে।
এইবার যেতে পারেনি তো কি হয়েছে পরেরবার আসলে অবশ্যই যাবেন। খুব ভাল লাগবে আপনার আশা করি।

 2 years ago 

আপু বসুন্ধরা আবাসিক এর কাছে যে এত সুন্দর জায়গা আছে আপনার পোস্ট না দেখলে জানতেই পারতাম না। সত্যি বলতে কি ওই দিকটায় আমি কখনো যাইনি। ছবি দেখেই বোঝা যাচ্ছে জায়গাটা অনেক সুন্দর। আপনার উপস্থাপনা ও চমৎকার। পরবর্তী পোস্টের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আসলে ভাইয়া ওই দিকটা একটু ব্যাক সাইড। লোকজন কম যাতায়াত করে। এজন্য রেস্টুরেন্টটি মনে হয় অত বেশি পরিচিত না। কিন্তু তারপরও অনেক লোকজন ছিল রেস্টুরেন্টে। খুব সুন্দর রেস্টুরেন্টের পরিবেশ। একবার গেলে বারবার যেতে মন চাইবে। এরপরের বার একবার যাওয়ার চেষ্টা করবেন খুব ভালো লাগবে।

 2 years ago 

ওয়াও শেফস টেবিল এ জায়গাটি খুবই সুন্দর এবং মনোরম ।একটা নিরিবিলি ও দেখার মতোপরিবেশ । দেখে খুবই ভালো লাগলো । এখানে ঘুরতে যাওয়া যেতে পারে ছুটির দিনে খুব ভালো লাগবে । আপনি এখানে ঘুরতে গিয়েছেন এখানকার ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন এবং সুন্দর মুহুর্ত গুলো শেয়ার করেছেন ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

ইউনাইটেড সিটির শেফ'স টেবিলে পর্ব-১ সম্পর্কে অনেক কিছু শেয়ার করেছেন দেখছি আমার কাছে জায়গাটা দেখে মনে হচ্ছে বাহিরের কোন একটি রাষ্ট্র আমাদের দেশে এত সুন্দর একটি জায়গা আছে আপনার পোস্ট টি না দেখলে বুঝতেই পারতাম না খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখতে খুব ভালো লাগছিল পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম আপু

 2 years ago 

আসলে শেপ'স টেবিল টা একটু ব্যাক সাইডে। এ জন্য লোকজন এটি সম্বন্ধে কম জানে। আমিও ঐদিনই প্রথম গিয়েছিলাম। খুব ভালো লেগেছে তাই ভাবলাম যে আপনাদের সঙ্গে শেয়ার করি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

জায়গাটি যে অনেক সুন্দর আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে। আপনার মাধ্যমে ইউনাইটেড শেফস টেবিলের কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। কখনো যায়নি তবে দেখে তো মনে হলো একবার যাওয়া দরকার। বিনোদনের জন্য সুন্দর একটি জায়গা। তবে স্থানের নামটি আমার কাছে খুবই ইন্টারেস্টিং লেগেছে আপু। যায়হোক ভালো সময় পার করেছেন পরিবারকে নিয়ে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আপু সত্যি জায়গাটা বেশ সুন্দর ।বাচ্চাদের নিয়ে খাওয়া-দাওয়া ঘোরাঘুরির জন্য খুবই সুন্দর একটি জায়গা ।আমার কাছেতো খুবই ভালো লেগেছে ।কখনো যাওয়ার সুযোগ হলে নিশ্চয়ই একদিন যেয়ে ঘুরে আসবো ।আর আপনার প্রতিটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি একবার ঢাকায় আসেন আপনাকে ঘুরতে নিয়ে যাব। খুব ভালো লাগবে জায়গাটি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61