উত্তরা মোমেন্টো রেস্টুরেন্টে একদিন

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে।


আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।


আজকে আবার হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। কিছুদিন আগে আমার হাজবেন্ডের কলিগের বাচ্চার আকিকার অনুষ্ঠান ছিল। তার দাওয়াত পরেছিল উত্তরা মোমেন্টো রেস্টুরেন্টে। রেস্টুরেন্টের খুব নাম ডাক। উত্তরায় খুব পরিচিত একটি রেস্টুরেন্ট। রেস্টুরেন্টটি ১৪ তলায়। বুফে খাবার ব্যবস্থা। ছোট খাটো অনুষ্ঠানে সবাই এখানেই যায়। কিন্তু রেস্টুরেন্টটি আমার কাছে খুব একটা ভালো লাগেনি। কারণ রেস্টুরেন্টের লোক সংখ্যা অনুযায়ী আমার কাছে অনেক ছোট মনে হয়েছে। টেবিলগুলো খুব কাছাকাছি ছিল। খাবার মান মোটামুটি ভালই। প্রায় ৩০ থেকে ৪০টি আইটেম ছিল। কিন্তু অন্যান্য বুফেগুলোতে খাবার আইটেম আরো অনেক বেশি থাকে। রেস্টুরেন্টটি ছোট হওয়ার কারণে খুব গাদাগাদি অবস্থা ছিল। এক সাইডে বৌভাতের অনুষ্ঠান হচ্ছিল। বিয়েতে এমনি একটু হৈ-হুল্লোড় বেশি হয়। খুবই হৈ-হুল্লোড় ছিল ঐদিন। এজন্য আমি আর খাবার আনার জন্য লাইনে যায়নি। আমার হাজবেন্ডই খাবার নিয়ে এসেছিলো। তা না হলে আপনাদের সঙ্গে খাবারের কিছু ছবি শেয়ার করতে পারতাম। এই রেস্টুরেন্টের সব থেকে ভালো লেগেছে যে বিষয়টি আমার কাছে সেটি হল ছাদের ডেকোরেশন। ছাদের বসার জায়গা ছিল। গুড়ি গুড়ি বৃষ্টি হওয়ার কারণে আমরা ছাদে যেতে পারিনি প্রথমে। এই রেস্টুরেন্ট এর ভিতরে এবং ছাদের কিছু ফটোগ্রাফি আপনাদের সঙ্গে শেয়ার করছি। আশা করি আপনাদের ভালো লাগবে।


4356D71A-6162-4920-94B7-68750457DA08.jpeg


571C083B-EA07-4C30-BC0A-872D407A9A37.jpeg


বাচ্চাটির নাম ছিল আরাদ রহমান ইহান। এক সাইডে বাচ্চার এরকম একটি ছবি ছিল। খুব ভালো লাগছিল দেখতে। তাই একটি ছবি তুলে নিলাম।


951F8854-3E71-4C97-BF45-7AC44E6E9800.jpeg


আমরা যখন গাড়ি থেকে নামলাম তখন গেটের সামনে এই গাড়িটি সাজানো ছিল। যে বিয়ের বৌভাত হচ্ছিল এই রেস্টুরেন্টটিতে তাদের গাড়ি এটি।


F584EDF9-C3B0-4749-8A69-AD81CDC6B68D.jpeg


DEC31EC4-0563-44C4-A146-034111F27AA7.jpeg


১৪ তলার রেস্টুরেন্ট এর ভেতরের কিছু ডেকোরেশন এর ছবি। নিচের ছবিটি বুফে খাবারের ব্যবস্থা জায়গা। তখন খাবার টাইম শেষ হয়ে গিয়েছিলো। রাতের জন্য প্রস্তুতি চলছিল। উপরের ছবিটি দেখে নিশ্চয়ই বুঝতে পারছেন যে কিরকম কাছাকাছি টেবিলগুলো রয়েছে।


51445030-A3B2-4841-A0E8-71B89E45E547.jpeg


0D0891B5-5F5C-4A26-8CE9-E2EBFE5B7694.jpeg


আমার হাজবেন্ডের এক কলিগ আছেন উনি আবার খুব ছবি তোলার জন্য অস্থির। নিচে প্রথমে বেশ কিছু ছবি তুলে লোকজন ভিড়ের জন্য সুবিধা করতে না পারায় সবাইকে নিয়ে ছাদে চলে গিয়েছিলো। ছবি তোলার জন্য ছাদে গিয়ে অবশ্য ভালো হয়েছিলো এত সুন্দর ডেকোরেশনটা দেখতে পারলাম।


0144857D-CA96-4BB1-9C69-9735143E5350.jpeg


আকাশ মেঘলা ছিল এবং গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল । এজন্য ওয়েদারটা খুবই চমৎকার ছিল।


20D095A8-2411-46C2-80B3-DA5BC5C990BF.jpeg


E921EFEA-D943-427F-A656-937AF0B1A5BA.jpeg


এই ছবিটি ১৪ তলার ছাদ থেকে তোলা। নিচের দিকে তাকালেই খুব ভয় লাগছিল। আমি ভয়ে ভয়ে এই ছবিটা তুলেছি।


E220E710-F61A-4D47-A752-63A8DAB6C2BA.jpeg


এই ছিল আমার আজকের আয়োজন। আশা করি আপনাদের সকলের ভালো লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন। পরবর্তীতে দেখা হবে আবার নতুন কিছু নিয়ে।


ধন্যবাদ

@tania

Photographer@tania
Phonei phone11
আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।

animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness witness_proxy_vote.png OR SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 2 years ago 

১৪ তলার ছাদ থেকে তোলা ঐ ফটোগ্রাফি টা বেশ চমৎকার লাগছিল আবার ভয়ও করছিল। রেস্টুরেন্টের যে বর্ণনা গুলো দিলেন সবমিলিয়ে মোটামুটি বলা যায়। লোক সমাগম আমার নিজেরও ভালো লাগে না। জায়গা কম তারপর আবার বিয়ের অনুষ্ঠান। যাইহোক ভালো ছিল আপু। ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এত ছোট একটি রেস্টুরেন্ট আবার বিয়ের অনুষ্ঠান । এর জন্যই এত বেশি লোকজন ছিল । ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাগ্যিস খাবারের ছবিগুলো তুলতে পারেননি, তা না হলে তো খাবারের ছবিগুলো দেখে এদিকে আমাদের মুখ দিয়ে জল পরা শুরু হয়ে যেত 😅। রেস্টুরেন্টের টেবিলগুলো সত্যিই খুব কাছাকাছি ছিল। আর ছাদের ভিউ টা এক কথায় চরম সুন্দর লাগছিল। ডেকোরেশন টা বেশ ভালো। এরকম সুন্দর জায়গায় একটু বৃষ্টিতে ভিজলে মন্দ হয় না আপু। আমি হলে তো ভিজেই যেতাম।

 2 years ago 

বৃষ্টি খুব বেশি ছিল না। গুড়ি গুড়ি বৃষ্টি। হালকা ভেজা তো হয়েছে এই ছবি তুলতে গিয়ে। আর খাবার ছবি তুলতে গেলে হাজবেন্ডের পিটানি খেতে হতো।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু রেস্টুরেন্টটির লোকসংখ্যা বেশি আবার তুলনামূলক ছোট ।আরো বড় হলে নিশ্চয়ই ভালো লাগতো আপনার।তবে সাদের এবং ভিতরের ছবিগুলো ভালোই ছিল।টেবিল গাদাগাদি করে দেওয়া ছোট হওয়ার কারণে।আকিকার অনুষ্ঠানের বাবুর ছবিটা সুন্দর নামটাও অনেক সুন্দর আপু।১৪ তলার ছবিটি তুলতে ভয় পাওয়ার কথা আসলেই, তবে দারুন ছিল ছবিটি।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

বাবুটার নাম আমার কাছেও খুব ভালো লেগেছে। আনকমন মনে হয়েছে। ছবিটাও খুব সুন্দর লাগছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বেশ ভালোই সময় কাটিয়েছেন ৷ আসলে গাদাগাদি পরিবেশ আমারও তেমন ভালো লাগেনা ৷ মোটামুটি ভালো একটু জায়গা থাকলে বেশ ভালো লাগতো বোধায় রেস্টুরেন্ট টি ৷ যাই হোক খাবারের ছবি না তুলে বেশ ভালোই করেছেন , লোভ লেগে যেতে খাবারের প্রতি ৷ রেস্টুরেন্টেটি ভিতরের এবং ছাদের পরিবেশটা কিন্তু আমাল কাছে ভালোই লেগেছে ৷ অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

 2 years ago 

রেস্টুরেন্টের ছাদের পরিবেশটা আমার কাছেও খুবই ভালো লেগেছে। বুফে খাবার ছাদে হলে আবার একটু সমস্যা। নিচে নেমে বারবার এসে খাবার নিয়ে যেতে হতো।

 2 years ago 

আপু উত্তরা মোমেন্টো রেস্টুরেন্টে আরাদ রহমান ইহানের আকিকার অনুষ্ঠানের বেশি কিছু ছবি দেখলাম। আর আপনার বর্ণনার সাথে রেস্টুরেন্টের খুবই মিল ছিল। ভিতরের চেয়ার গুলো খুব কাছাকাছি ছিল। আর ভিতরের পরিবেশ থেকে ছাদের পরিবেশ টা সুন্দর ছিল। ১৪ তলা থেকে যে ছবিটা সেয়ার করেছেন সেটা অনেক সুন্দর হয়েছে। সর্বপরি খুব ভাল একটি পোষ্ট ছিল। ধন্যবাদ আপু।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ভেতরের থেকে ছাদের পরিবেশটা অনেক বেশি সুন্দর ছিল। আমার কাছেও খুবই ভালো লেগেছিল ছাদটি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খাবারের ছবিগুলো না তুলে ভালই করেছেন। তুললে আমাদের অনেক বেশি লোভ লাগতো 😜। মোমেন্টো রেস্টুরেন্টের কথা আমিও খুব শুনেছি। তবে এখন পর্যন্ত যাওয়া হয়নি। রেস্টুরেন্টের ভিউ টা আসলেই খুব সুন্দর। অনেক উপর থেকে ছবি তুলতে আমারও খুব ভয় লাগে। মনে হয় কখন যেন হাত থেকে মোবাইল টা পরে যাবে😆।

 2 years ago 

আপনি মোবাইলের চিন্তা করেন আমার তো মনে হচ্ছিল যে আমিই না পরে যাই মাথা ঘুরে। যাই হোক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

১৪ তলার উপরে থেকে নিচের দিকে তাকালে আসলে ভয় লাগারই কথা। তবে রেস্টুরেন্ট আর ছাদের ডেকোরেশন মোটামুটি ভালোই লাগছে
।আপনার ছবি দেখে বুঝতে পারছি আপনার অস্বস্তি কারণটা এটার সবারই অস্বস্তি হওয়ার কথা টেবিলগুলো এতো কাছাকাছি। আকিকার বেবি টার নাম টা অনেক সুন্দর। অনেক ধন্যবাদ আপু চমৎকার মূহুর্তটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

টেবিলগুলো কাছাকাছি হলেও আমরা ভেতরে বসেছিলাম । ভেতরে আলাদা জায়গা ছিল। সেখানে বাইরের লোক ছিল না। এজন্য খুব একটা সমস্যা হয়নি । ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার হাজবেন্ডের বন্ধুর ছেলের আকিকা সত্যিই অনেক চমৎকার ভাবে অতিবাহিত করেছেন এবং নামটি অনেক চমৎকার হয়েছে। এছাড়াও উত্তরার এই রেস্টুরেন্টে কখনো যাওয়া হয়নি তবে আপনার রিভিউ দেখে যেতে ইচ্ছা করছে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া নামটি আমার কাছেও খুব ভালো লেগেছে। রেস্টুরেন্টটি আমার কাছে মোটামুটি মানের মনে হয়েছে। চাইলে ঘুরে আসতে পারেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলেই ভিতরের চাইতে আমার কাছে ছাদের ব্যবস্থাটাই বেশি ভালো লাগলো। এমন উচু জায়গায় এমনিতেও বসে থাকতে ভালো লাগে। বুফের জন্য কত খরচ করতে হবে সেটা লিখলে ভালো হতো। আর বরাবরের মতই আপনাদের ছবি না দেখে হতাশ হলাম আপু।

 2 years ago 

আমার ছবি দেখতে চাইলে কিছুদিন আগে আমি একটা পোস্ট করেছিলাম। ৩৬৫ দিনে ৩৬৫ টি পোস্ট। সেখানে গিয়ে দেখতে পারেন। হতাশ হবেন না আশা করি😜।

 2 years ago 

হতাশ হবার কি আছে!!! আপনি তো আমার আপু।

 2 years ago 

ভাইয়া আমি তো দাওয়াত খেতে গিয়েছিলাম। সেজন্য জানিনা যে একেকজনের কত করে পরেছে। জানলে জানিয়ে দিতাম। ধন্যবাদ।

 2 years ago 

যদিও এটা রেস্টুরেন্ট কিন্তু আমি প্রথমে এটা রেসর্ট ভেবেছিলাম। পরে দেখলাম ১৪ তলা রেস্টুরেন্ট। আর ছাদের উপর লাউঞ্জের ব্যাবস্থা আছে। দিনের বেলায় এই লাউঞ্জগুলো যতটা না ভালো লাগে রাতের বেলা বেগুনী-গোলাপী আলোর আভায় কেমন একটা মায়াময় পরিবেশ তৈরি করে।যদিও অনুষ্ঠান টি কিসের ছিলো সেটা বুঝলাম না। কোন বাচ্চার জন্য অনুষ্ঠান ছিলো সেটা বুঝলাম। তার জন্য অনেক শুভেচ্ছা রইলো।আর এটা একদমই ঠিক যে কোন রেস্টুরেন্টে একসাথে দুটো প্রোগ্রাম থাকলে আর যথেষ্ট জায়গা না থাকলে খুব অসুবিধা হয়।

 2 years ago 

আপু বাচ্চা হওয়ার পরে বাচ্চার আকিকা দিতে হয়। সেই আকিকার অনুষ্ঠান ছিল এটি। ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65