(এসো নিজে করি) গ্লিটার আর্ট পেপার দিয়ে গিফ্ট বক্স তৈরি।(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম সবাইকে। আমার বাংলা ব্লগের বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমিও ভাল আছি আলহামদুলিল্লাহ।

আপনারাতো জানেনই গ্লিটার আর্ট পেপার দিয়ে বিভিন্ন জিনিস বানাতে আমার কাছে খুবই ভালো লাগে। আবারো হাজির হয়ে গেলাম গ্লিটার আর্ট পেপারের বক্স তৈরি করে। এভাবে ব্লক্স বানিয়ে ভিতরে কোন গিফ্ট রেখে কাউকে দিলে খুবই খুশি হবে। বক্সটি বানানোর পর দেখতে এতো কিউট লাগছিল যে কি আর বলব। আশা করি আপনাদেরও আমার আজকের বক্সটি দেখে ভালো লাগবে। গ্লিটার আর্ট পেপার দিয়ে কোন জিনিস বানাতে গেলে অবশ্যই আপনার গ্লু গান লাগবে। গ্লু গান এর আঠা ছাড়া অন্য কোন আঠা গ্লিটার আর্ট পেপারে লাগেনা। তাহলে কথা না বাড়িয়ে শুরু করি।



Polish_20220419_184457842.jpg


  • গ্লিটার আর্ট পেপার
    • স্কেল
      • কাঁচি
    • পেন্সিল
  • গ্লু গান

প্রথমে গ্লিটার আর্ট পেপার কে 5/5 সেন্টিমিটার করে এভাবে স্কেল দিয়ে এঁকে নিয়েছি। তারপর কাঁচি দিয়ে কেটে নিয়েছি।

IMG20220414111148.jpgIMG20220414111215.jpg


তারপর কাঁচি দিয়ে কেটে বাকি গুলো আলাদা করে নিয়েছি।

IMG20220414111255.jpg


প্রথমে চারকোনা আঠা দিয়ে এভাবে লাগিয়ে নিয়েছি। তারপর নিচে একটি লাগিয়েছি। তারপর উপরে আরো একটি লাগিয়ে বক্স বানিয়ে নিয়েছি।

IMG20220414111634.jpgIMG20220414111643.jpg


এখন সবুজ একটি গ্লিটার আর্ট পেপার এভাবে চারকোনা এঁকে কাঁচি দিয়ে কেটে নিয়েছি।

IMG20220414111850.jpgIMG20220414111906.jpg


নিচের পাশে এভাবে কোনা করে কেটে নিয়েছি এবং বাকি দুই পাশে একটু গোল করে ঘুরিয়ে কেটে নিয়েছি। এখন দুই পাশ ঘুরিয়ে একটি ফুলের মতো করে বানিয়ে নিয়েছি।

IMG20220414112006.jpgIMG20220414112152.jpg


এখন লম্বা চিকন করে সবুজ গ্লিটার আর্ট পেপার এভাবে কেটে নিয়েছি।

IMG20220414112258.jpg

লম্বা চিকন সবুজ আর্ট পেপার বক্সের চারপাশে ভাবে ঘুরিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিয়েছি।

IMG20220414112409.jpgIMG20220414112446.jpg


সবশেষে আগে থেকে বানিয়ে রাখা ফুলটি বক্সের উপরে আঠা দিয়ে লাগিয়ে দিয়েছি।

IMG20220414112941.jpg

এভাবেই তৈরি হয়ে গেল আমার গ্লিটার আর্ট পেপার দিয়ে বক্স। আশা করি আমার আজকের বক্স তৈরি আপনাদের ভাল লেগেছে। সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য সকলকে ধন্যবাদ। সবাই ভাল, থাকবেন সুস্থ থাকবেন। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কিছু নিয়ে।

ধন্যবাদ

@tania

Photography@tania
Phoneoppo reno5

আমি তানিয়া তমা। আমি বাংলাদেশে থাকি। ঢাকায় বসবাস করি। আমি বিবাহিত। আমার দুটি ছেলে আছে। আমার শখ রান্না করা, শপিং করা, ঘুরে বেড়ানো। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি। আমি আমার বাংলাদেশকে ভালবাসি।


animasi-bergerak-terima-kasih-0078.gif

IMG_20220106_113311.png

Sort:  
 2 years ago 

গ্লিটার আর্ট পেপার দিয়ে গিফ্ট বক্স তৈরি খুবিই ভালো হইছে,দেখতে খুবই সুন্দর দেখায়।সবাইর পছন্দ হবে আপনার এই গিফট বক্স।ধন্যবাদ আপু আমাদের মাঝে শেয়ার করার জন্য,শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

গিলিটার আর্ট পেপার দিয়ে খুব সুন্দর করে গিফট বক্স তৈরি করেছেন। যেটা তৈরি করতে অনেক দক্ষতার প্রয়োজন হয় যা আপনার মধ্যে আছে। আমি কখনো এভাবে তৈরী করার চেষ্টা করিনি কিন্তু আপনার তৈরি ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া চেষ্টা করে দেখবেন। অবশ্যই বানাতে পারবেন । খুব একটা কঠিন না। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার দিয়ে গিফ্ট বক্স তৈরি দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার কাজের প্রশংসা অবশ্যই করতে হয় আপনি। ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার কাজের প্রশংসা করার জন্য।

 2 years ago 

আচ্ছা আচ্ছা আপু তাইলে এবার ঈদ এ এই বক্স এ করে আমাকে ঈদ সালামি দিবেন। অপেক্ষায় রইলাম। বেশি করে দিয়েন। আমি আপনার ছোট ভাই বলে কথা।

 2 years ago 

ঈদ সালামি কি জিনিস? আমি তো কখনো নামই শুনিনি?

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার দিয়ে গিফ্ট বক্স তৈরি বিষয়টা আমার খুবই ইউনিক লেগেছে। খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে বর্ণনাও করেছেন আপনি। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার দিয়ে গিফ্ট বক্স তৈরি দারুন হয়েছে। আপনার দক্ষতার প্রশংসা দাবিদার। ধাপ গুলো আপনি খুবই সুন্দর ভাবে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় মন্তব্য করে পাশে থাকার জন্য । শুভকামনা রইল আপনার জন্য ও।

 2 years ago 

গ্লিটার পেপার দিয়ে খুব সুন্দর করে গিফট বক্স বানিয়েছেন যেটি খুবই চমৎকার হয়েছে। এবং সময় দিয়ে কাজটি করেছেন দেখে বোঝা যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সবসময় এই কামনা করি।

 2 years ago 

জি ভাইয়া এটি বানাতে একটু সময় লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে আপু। গ্লিটার পেপার দিয়ে তৈরি গিফট বক্স টি। আপনার তৈরি এই গিফট বক্স আমার একটু লাগতো যদি পেতাম তাহলে অনেক ভালো হতো। আপনি এর আগেও গ্লিটার পেপার দিয়ে অনেক সুন্দর জিনিস বানিয়ে আমাদের মাঝে উপহার দিয়েছেন। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর গিফট বক্স আমাদের উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু নিয়ে যান দিয়েই তো রেখেছি। ধন্যবাদ আপনাকে আমার পোস্টগুলো দেখার জন্য এবং সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

গ্লিটার আর্ট পেপার দিয়ে আপনি বরাবরই সুন্দর সুন্দর ডাই পোস্ট শেয়ার করেন। এবারেও গিফট বক্স টা বেশ সুন্দর হয়েছে। বিশেষ করে সবুজ কাগজ দিয়ে যখন গিফট বক্স টা মুড়িয়েছেন তখন আরো সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে।

 2 years ago (edited)

আপনি আমার ডাই পোস্টগুলো নিয়মিত দেখেন জেনে খুবই খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনাকেও স্বাগতম প্রিয় আপু মনি 🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33