লাইফস্টাইলঃ হঠাৎ করে কেনাকাটা করতে যাওয়ার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ11 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/আদাব।

🌿আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001

আজ ০৯ জুন ২০২৪ ইং: রোজ রবিবার ।

বাংলায় ২৬ জ্যৈষ্ঠ ১৪৩০ খ্রিষ্টাব্দ


কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন । আমিও ভালো আছি পরিবার পরিজনকে নিয়ে। আজ নতুন একটি ব্লগ নিয়ে উপস্থিত হয়েছি। সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানাচ্ছি আমার আজকের নতুন ব্লগে। আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি নতুন ও ভিন্ন ভিন্ন পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে। আজকে আমি সেই ধারাবাহিকতায় একটি লাইফস্টাইল পোস্ট আপনাদের সাথে শেয়ার করবো। আমি ঠিক জানি না কতটুকু গুছিয়ে লিখতে পরবো তারপর ও যথাসম্ভব চেষ্টা করবো সুন্দর করে পোস্টটি লেখার। আশা করি আমার লেখা পোস্ট আপনাদের কাছে অনেক ভালো লাগবে। তাহলে চলুন শুরু করে দেওয়া যাক।

IMG_20240609_013131.jpg

আর কিছু দিন পরেই কুরবানির ঈদ তাই অল্প কিছু কেনাকাটা করার প্রয়োজন ছিলো।তাই আইয়ানের বাবা বলে আজ আমার অফিস নাই আজ চলো বাজার থেকে ঘুরে আসি তা না হলে এর পর তেমন একটা সময় পাবো না। তারপর আমি ও আইয়ান বাবু রেডি হয়। তারপর আমি ও আমার পরিবাবের সবাই মিলে বাইক নিয়ে সন্ধার একটু আগে বের হলাম কেনাকাটা করার উদ্দেশ্যে। আমারা বের হওয়ার জন্য প্রস্তুত নিয়ে আইয়ানের বাবার সাথে তার অফিসে গেলাম বাইক নিয়ে আসার জন্য।আইয়ানের বাবা অফিস থেকে গাড়ি বের করার পর আমরা বাজারের উদ্দেশ্যে রওনা হলাম।বাজারটা ছিলো আমার বাসা থেকে কিছুটা পথ দূরে। আমার বাসা থেকে মাএ ৫ মিনিট সময় লাগে বাজারে পৌঁছাতে।

আমরা কিছুক্ষণের ভিতর বাজার পৌঁছে গেলাম এরপর আমাদের এটিএম থেকে টাকা তোলার প্রয়োজন ছিল তাই আইয়ানের বাবা টাকা তুলে আনলো। তখন আইয়ান অনেক বায়না করতে লাগলো যে সে এখন বাইকে ঘুরতে যাবে, সে এখন কেনাকাটা করবে না। ছেলে বলতেতো বাবা পাগল তো কি আর করার ছেলে যেটা বলবে বাবা ও ঠিক সেটাই শুনবে।তারপর আইয়ান বাবুকে নিয়ে বেশ কিছুক্ষণ ঘুরাঘুরি করার পর আমরা বাজারে ফিরে আসি।এরপর আমি অনেক টুকিটাকি জিনিস কিনি সবার জন্য।জিনিস কিনতে কিনতে অনেক সময় লেগে যায়।

IMG_20240609_012835.jpg

IMG_20240609_013022.jpg

এরপর আমরা চলে আসি চশমার দোকানে। চশমা কেনার জন্য। তখন আইয়ানের বাবার একটা চশমা অনেক পছন্দ হয় আর সে আমাকে বলে তোমার জন্য একদম পারফেক্ট হবে এই চশমাটি। আমার অনেক পছন্দ হয়েছে তুমি এটা নিতে পারো সব সময় ব্যাবহার করার জন্য। তখন আমি ওই চশমাটি নিয়ে নিই নিজের জন্য। চশমাটি আমার ও অনেক পছন্দ হয়েছিলো। এরপর আইয়ানের বাবা নিজের জন্য ও চশমা দেখে এবং একটি চশমার ফ্রেম তার অনেক পছন্দ হয়। তখন সে সিদ্ধান্ত নেই যে ব্লু কাটলেন্স ফ্রেমে লাগিয়ে নিবে।তখন আর কি করারদ যেমন ভাবনা তেমনি কাজ। তার পর আমরা কিছুক্ষণ অপেক্ষা করি। যখন চশমার কাজটি সম্পূর্ণ হয়ে যায় তখন আমাদের অপেক্ষার প্রহর শেষ হলো।তার পর আমরা আমাদের জিনিসটা সুন্দর মতো বুঝে নিলাম এবং তাদের হাতে ক্যাস দিয়ে আমরা সেখান থেকে বিদায় নিলাম। তার আমরা বাসার উদ্দেশ্যে রওনা দিলাম আর তখন সামনে দেখি ঝালমুড়ির দোকান। তখন আমার সেখানে দারিয়ে ঝালমুড়ি খাই আর আইয়ান বাবু ছোলা ভাজা খায়। তারপর দেখি আকাশে অনেক মেঘ করেছে আর বাতাস ও উঠছে তাই আমার তাড়াতাড়ি করে বাসায় চলে আসি।

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজ এখানেই শেষ করছি


পোস্টের ধরনলাইফ স্টাইল
ডিভাইসরেডমি নোট ৮
লোকেশনপাবনা


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। বিবাহিত সূত্রে এখন আমার বাসা জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।



Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Sort:  
 11 days ago 

আসলে পরিবার নিয়ে কেনাকাটা করার মূহূর্তটা সবসময়ই দারুন। ঈদের আগ মুহূর্তে সবারই কিছুটা কেনাকাটার প্রয়োজন পরে, তাই পরিবার নিয়ে হঠাৎ করেই কিছুটা কেনাকাটা করে নিয়েছেন দেখে ভালো লাগলো। আর কেনাকাটার পর হালকা খাওয়া দাওয়া আনন্দটা দ্বিগুণ করে তোলে। ধন্যবাদ আপু অনূভুতি শেয়ার করার জন্য।

 11 days ago 

জি ভাইয়া ঠিকই বলেছেন ঈদ এর আগে কমবেশি সবারই কেনাকাটা থাকে তেমনি হঠাৎ করেই আমরাও কেনাকাটা করতে চলে গিয়েছিলাম। আমাদের কেনাকাটার মুহূর্ত আপনার কাছে অনেক ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 11 days ago 

পরিবেশের সবাই মিলে টুকটাক কেনাকাটার জন্য গিয়েছেন। কেনাকাটা শেষ করে হালকা খাওয়া-দাওয়া ও করেছেন। চশমাটা খুবই সুন্দর হয়েছে আপু। ফ্রেমে ব্লু কাটলেন্স আমিও ইউজ করি। আপনাদের সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 11 days ago 

জি আপু সবাই মিলে টুকিটাকি কিছু জিনিস কিনেছি আর আমার আর আইয়ানের বাবার চশমার ফ্রেমে ব্লু কাট লেন্স লাগিয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ আপু। ও আপনার লেখার ভিতরে কিছু বানান ভুল আছে আশাকরি ঠিক করে নিবেন।

 8 days ago 

ঘুরতে গিয়ে হঠাৎ করে কেনাকাটা করা হয়েছিলো আমাদের। চশমা কেনার কোন উদ্দেশ্যে আমাদের ছিল না তবে চোখের সামনে চশমার দোকান দেখতেই ইচ্ছা হলো চশমা কেনার জন্য। যাইহোক পরিবারের সাথে কেনাকাটা করার মজাটাই অন্যরকম। নতুন চশমা পরে আপনাকে অনেক সুন্দর লাগছে দুইটা চশমা খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 8 days ago 

আমার চশমাটা বেশি সুন্দর হয়েছে ধন্যবাদ অনেক সুন্দর করে আমার পোস্টে যথাযথ মতামত শেয়ার করার জন্য।

 8 days ago 

ফেসের সাথে ভালো মানিয়েছে।

 8 days ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64927.71
ETH 3517.54
USDT 1.00
SBD 2.36