You are viewing a single comment's thread from:

RE: তালের বড়া বানানোর রেসিপি

in আমার বাংলা ব্লগlast month

আপু আমার অনেক পছন্দের একটি রেসিপি আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। তালের বড়া খেতে সত্যি অনেক ভালো লাগে । আমিও এক সপ্তাহ আগে তালের বড়া তৈরি করেছিলাম খেতে বেশ মজাদার হয়েছিল। তবে আপনার এই তালের বড়া রেসিপিতে কলা ব্যবহার করাটা আমার কাছে একদমই ইউনিক মনে হয়েছে। আমি বেশিরভাগ সময়ই নারকেল দিয়েই তালের বড়া রেসিপি তৈরি করি। আপনার রেসিপিটি দেখে বোঝাই যাচ্ছে যে খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আপনি প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আমাদের মাঝে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 last month 

কলা দিলে বড়া গুলো অনেক নরম হয়ে থাকে। আর আমার কাছে নারকেল ছিল না। ধন্যবাদ আপু মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আমি কখনো কলা দিয়ে বড়া তৈরী করি নি। আপনার তৈরি করা রেসিপিটি আমার কাছে পুরাই ইউনিক ছিল। তাই একদিন বাসায় ট্রাই করে দেখবো।

 last month 

জি আপু অবশ্যই করবেন

 last month 

হুম আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58020.27
ETH 2464.76
USDT 1.00
SBD 2.37