লাইফস্টাইল পোস্টঃ ঘর সাজানোর জন্য কিছু জিনিস কেনার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿👰🥀আমি তানহা তানজিল তরসা। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @tanha001


আজ ২৩ আগষ্ট রোজ শুক্রবার ২০২৪ ইং:।

বাংলায় ০৮ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ।

হ্যালো আমার বাংলা ব্লগবাসি.........

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছি।আপনারা যে যেখানে আছেন আশা করি সবাই অনেক আছেন এবং সুস্থ আছেন। আজ আমি আপনাদের মাঝে নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছে।আপনাদের সবাইকে শুভেচ্ছা ও স্বাগতম জানিয়ে শুরু করছি আমার আজকের নতুন ব্লগ।আমি প্রতিনিয়ত নিত্য নতুন পোস্ট আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। সেই ধারাবাহিকতা বজায় রেখে আজ আমি লাইফস্টাইল পোস্ট করবো।আশা করি আমার শেয়ার করা লাইফস্টাইল পোস্ট আপনাদের কাছে অনেক ভালো লাগবে।চলুন কথা না বাড়িয়ে মূল কাজে ফিরে যায়।

IMG_20240822_182633.jpg

IMG_20240822_182714.jpg

আমার বাসা সাজানোর জন্য কিছু নিত্য নতুন জিনিস কেনার প্রয়োজন ছিল। তাই আর দেরি না করে আজ বিকালে বাসা থেকে বের হই বাজারে যাওয়ার উদ্দেশ্যে। বাজারে আপনাদের ভাইয়ের সাথে যাওয়ার অনেক ইচ্ছা ছিল কিন্তু তার কর্ম ব্যস্ততার জন্য তার সাথে যেতে পারিনি। তাই আইয়ান বাবু কে নিয়ে নিজেই বের হই কেনাকাটা করার জন্য।বাজারটা আমার বাসা থেকে বেশিদূর না। বাসা থেকে বাজার যেতে দশ মিনিট সময় লাগে। যেহেতু বাজারটা বেশি দূর না বাসা থেকে, তাই আমি অনেক দ্রুতই সেখানে পৌঁছে গেলাম। প্রথমে আমি একটা কসমেটিকের দোকানে গেলাম এবং আমার কিছু প্রয়োজনীয় জিনিস কেনার ছিল আমি সেগুলো কিনে নিলাম। এরপর বাসা সাজানোর জন্য কিছু শোপিস কেনার প্রয়োজন ছিল। তারপর আমি কিছু শো-পিস দেখলাম এবং দুইটা শোপিস আমার অনেক পছন্দ হয়েছিলো।কিন্তু দাম বলছিল অনেক যার কারনে প্রথম ভাবলাম হয়তো নেওয়াই হবে না। এরপর দোকানদার ভাইয়ের সাথে একটু দাম দর করলাম এবং শোপিস দুইটা টা নিয়ে নিলাম। শোপিস দুইটা দেখতে খুবই চমৎকার লাগছিল। রাজহাঁস ও পাখি এর শোপিস দুইটা আমি নিয়ে নিলাম বাসার জন্য।

IMG_20240822_182650.jpg

আমি যে দোকানটায় গিয়েছিলাম সেখানে সব রকমের জিনিস পাওয়া যায়। যেহেতু আমার বাবু অনেক ছোট আর সে অনেক চকলেট খেতে পছন্দ করে। তাই আমার বাবুর জন্য বেশ কিছু চকলেট নিয়ে নিলাম। আমার বাবু যে চকলেট গুলো খেতে বেশি পছন্দ করে তার জন্য আমি সেই চকলেট গুলাই নিয়েছিলাম। বাবু চকলেট পেয়ে অনেক খুশি হয়েছিল। শুধু বাবু বললে ভুল হবে আমি নিজেও চকলেট খেতে অনেক পছন্দ করি। তাই বাবুর নাম করে আমি আমার নিজের জন্য কিছু চকলেট নিয়ে নিয়েছিলাম।

IMG_20240822_182434.jpg

IMG_20240822_182511.jpg

এরপর আইয়ান বাবুর জন্য কিছু খেলনা কেনার প্রয়োজন ছিল। তারপর একাক করে করে খেলনা দেখতে লাগলাম এবং আমার পছন্দমত কিছু খেলনা নিলাম আইয়ান বাবুর জন্য। কিন্তু আইয়ান বাবু ও তার নিজের জন্য কিছু খেলনা পছন্দ করে এবং বায়না করে বলে আম্মু আমাকে বাঘটা কিনে দাও। তখন আর কি করার ছেলের আবদার বলে কথা। ছেলের আবদার তো মেটাতেই হবে।তারপর আমি বাঘটা নিয়ে নিলাম ছেলের জন্য ছেলে তো অনেক খুশি। এরপর আমি পছন্দের জিনিস গুলা সব প্যাক করে নিই এবং বিল মিটায়ে আইয়ানকে নিয়ে সেখান থেকে বের হয়ে যায়। এরপর আমি একটা রিকশা ডাকি এবং বাসার উদ্দেশ্যে রওনা দিলাম।


পোস্টের বিষয়লাইফস্টাইল
পোস্টকারীতানহা তানজিল তরসা
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার ভেতর ভূল ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখেবেন।আল্লাহ হাফেজ।


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার একটা ছেলে সন্তান আছে। আমি ফটোগ্রাফি, গান গাইতে,রান্না করতে ও বাইকে ঘুরতে অনেক পছন্দ করি। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী। আমি আমার হাসবেন্ড এর চাকরির সূত্রে পাবনা চাটমোহর এ বসবাস করছি।



সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য ও সুন্দর মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্পেশালি ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের যারা আমাকে এত সুন্দর একটা কমিউনিটিতে কাজ করার সুযোগ করে দিয়েছে এবং আমাকে প্রতিনিয়ত সাপোর্ট করছেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

Banner.png

Sort:  
 last month 

আপু আপনার মত আমিও চকলেট খেতে ভীষণ পছন্দ করি। আইয়ান বাবুর নাম করে আপনিও কিছু চকলেট কিনে নিয়ে বেশ ভালো করেছেন। তারপরে আবার আইন বাবু বায়না ধরল বাঘ নেওয়ার জন্য বাঘসহ অনেক খেলনা ও কিনে দিয়েছেন। সব মিলে আপনার পোস্ট পড়ে বেশ ভালো লাগলো আপু ধন্যবাদ ।

 last month 

আপনিও আমার মত চকলেট খেতে অনেক পছন্দ করেন জেনে ভালো লাগলো আপু।জি ছেলে যখন বায়না করলো তখন তো ছেলের আবদার মেটাতেই হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

প্রয়োজনীয় কিছু কেনাকাটার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। খুব সুন্দর দুটো শোপিস কিনেছেন তাহলে। পাখি এবং রাজহাঁসের শোপিস দুইটা আসলেই খুব সুন্দর। বাচ্চার জন্য খুব সুন্দর খেলনা কিনেছেন এবং চকলেট কিনেছেন। আসলে চকলেট বড় ছোট সবাই বেশ পছন্দ করে। ধন্যবাদ আপু মুহূর্ত গুলো শেয়ার করার জন্য।

 last month 

আমার কেনা শোপিস দুইটা আপনার কাছে ভালো লেগেছে জানতে পেরে আমার নিজের কাছে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

ঘর সাজানোর জন্য চমৎকার সুন্দর কেনাকাটা করেছেন দেখছি।চকলেট আমারও খুব পছন্দের। আমিও মেয়ের নাম করে চকলেট কিনে বেশি গুলো নিজেই খাই।আপনার পাখি ও রাজহাঁসের শোপিস দুটো ভীষণ চমৎকার সুন্দর হয়েছে। এরকম শো পিস গুলো দামি হয়ে থাকে।ধন্যবাদ পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 last month 

আপু আপনিও তো দেখছি আমারই মত,আমি ছেলের নাম করে অনেক চকলেট কিনি এবং সেগুলো ভিতরে বেশিরভাগ আমি নিজেই খাই। জি আপু শোপিস দুইটার দাম একটু বেশিই ছিলো। আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

বাবু এবং বাবুর মা দুজনেই তো দেখছি চকলেট খেতে পছন্দ করেন। সত্যি আপু ঘর সাজানোর জন্য কোন কিছু কিনতে অনেক ভালো লাগে। ঘর সাজাতে সত্যিই অনেক ভালো লাগে। অনেক সুন্দর ভাবে আপনি নিজের অনুভূত তুলে ধরেছেন আপু। অনেক ভালো লাগলো আপনার পোস্ট পড়ে।

 last month 

জ্বি আপু মা ছেলে দুজনে চকলেট খেতে অনেক পছন্দ করি। আমার তো ঘর সাজাতে অনেক ভালো লাগে। উৎসাহিত মূলক মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last month 

ঘর সাজাতে অনেক কিছুর প্রয়োজন হয়ে থাকে। তবে মনের মত জিনিস দিয়ে যদি ঘর সাজাতে পারা যায় তাহলে সত্যি খুবই আনন্দ লাগে। ঠিক সেই উপলক্ষে আজকে আপনি কেনাকাটার জন্য বের হয়েছিলেন। আর সে পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মতামত শেয়ার করার জন্য।

 last month 

আজকে আপনার পোষ্টে ঘর সাজানোর মত অনেক গুলো জিনিষ দেখতে পেলাম। আসলে এগুলো ঘরের বিভিন্ন জাগায় রাখলে ঘরের ‍সুন্দর্য অনেক গুনে বেড়ে যায়। ধন্যবাদ।

 last month 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

মানুষ এমনিতে অনেক সৌখিন তার নিজের ঘরকে সাজিয়ে রাখার জন্য মানুষ নানা রকমের জিনিসপত্র কিনে থাকেন। অনেকদিন পর আপনিও ঘরে জিনিস কেনার জন্য বাজারে গিয়েছিলেন। সেখানে গিয়ে আপনি নানা রকম শো পিচ দেখতে পান। হাঁসের শো পিচ দেখতে খুবই ভালো লাগছে। ধন্যবাদ

 last month 

মানুষ তার নিজের ঘরের সৌন্দর্য বাড়ানোর জন্য অনেক রকম জিনিস কিনে থাকেন। আমার কেনা শোপিস গুলো আপনার কাছে অনেক ভালো লেগেছে জানতে পেরে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last month 

মানুষ এখন ঘর সাজানো জন্য নানা রকম আর্টিফিশিয়াল জিনিস পত্র কিনে থাকে। যা ঘরের সৌন্দর্য বৃদ্ধি করে। শুকরিয়া জানাচ্ছি

 last month 

জ্বি আপনি একদম ঠিক কথা বলেছেন। ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61434.10
ETH 2474.37
USDT 1.00
SBD 2.64