You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি কলমদানি তৈরি।।

in আমার বাংলা ব্লগ2 months ago

রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি কলমদানি তৈরি করেছেন ভাইয়া। কলমদানিটি দেখতে বেশ চমৎকার লাগছে।কলমদানি তৈরি করার প্রক্রিয়া আমাদের মাঝে খুব চমৎকারভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি পোষ্ট শেয়ার করার জন্য।

Sort:  
 2 months ago 

জি আপু আমি আমার পক্ষ থেকে যথাসাধ্য চেষ্টা করেছি কলমদানিটা সুন্দরভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আমার বানানো কলমদানিটা আপনার কাছে ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো। আর এভাবে আমার পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 months ago 

জি ভাই আপনার বানানো কলমদানিটা অনেক চমৎকার হয়েছে। আপনাকে স্বাগতম জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57459.91
ETH 2436.61
USDT 1.00
SBD 2.38