টার্গেট ডিসেম্বর সিজেন -৪|| নিজ একাউন্টে ৫০ সিস্টেম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু/আদাব।

আজ ১৬ এপ্রিল ২০২৪ খ্রি: রোজ মঙ্গলবার

কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি প্রথমবারের মতো পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। আমি লেভেল -২ তে এই পাওয়ার পর সম্পর্কে প্রথম জানতে পারি। পাওয়ার আপ কেনো করতে হয়, পাওয়ার আপ করলে কি উপকার, পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ কেন এই সব বিষয়ে আমি অবগত হয়েছিলাম। পাওয়ার আপের বিষয়টা জানার পর আমি চিন্তা ভাবনা করেছিলাম আমিও একদিন পাওয়ার আপ করবো। সেই লক্ষ্যকে পুজি করে আজ আমি আমার স্টিমিট ক্যারিয়ারের প্রথম পাওয়ার আপ করতে যাচ্ছি। পাওয়ার আপ করতে আমার কাছে বেশ ভালোই লাগলো। কেনো জানি মনে হলো আমিও নিজের সক্ষমতা একটু হলেও অর্জন করলাম। পাওয়ার আপ প্রতিযোগিতাটা আমার কাছে বেশ দারুন লেগেছে। এই ধরেনের প্রতিযোগিতা গুলা কাজের গতিকে বাড়িয়ে দেয়। ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এত সুন্দর প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

Abstract Watercolor Background Thank You Poster_20240415_184540_0000.png
ছবিটি ক্যানভা দিয়ে তৈরি করা

🌱🌱পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ারে স্টিমের পরিমান ছিলো মাত্র ২.৪৯০ স্টিম।

IMG_20240415_181143.jpg

💪পাওয়ার আপ করার মূহুর্ত গুলো।

IMG_20240415_181451.jpg

IMG_20240415_181512.jpg

IMG_20240415_181526.jpg

☘️☘️পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমের পরিমাণ।

IMG_20240415_181924.jpg

🍂🍂পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে স্টিমের পরিমান এসে দাঁড়ালো ৫২.৪৯০ স্টিম।

🏵️🏵️সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা ধরে রাখতে পারি। এবং ভালো কাজের মাধ্যমে স্টিম জমিয়ে বেশি বেশি পাওয়ার আপ করতে পারি।🌼🌼

বিষয়ঃ পাওয়ার আপ।
ডিভাইস-রেডমি নোট ৮
লোকেশন- কালিগঞ্জ।

আমার পরিচয় 👩

আমি তানহা তানজিল তরসা। আমার স্টিম আইডির নাম @tanha001। আমি বাংলাদেশের একজন নাগরিক। আমি বিবাহিতা। আমার হাসবেন্ড একজন সরকারি চাকুরিজিবী। আমার একটা ছেলে সন্তান আছে। বিবাহিতা সূত্রে বাড়ি জুগির গোফা গ্রামে। আমার জন্ম স্থান কালিগঞ্জ থানা ঝিনাইদহ জেলায়। আমি পেশায় এক গৃহিনী। পাশাপাশি আমি আমার পড়াশোনা চালিয়ে যাচ্ছি। আমি অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্রী। আমি আমার বাবা মায়ের প্রথম সন্তান। বর্তমানে হাসবেন্ড এর চাকরির সূত্রে আমি আমার ছেলেকে নিয়ে পাবনা চাটমোহরে বসবাস করছি।

Logo.png

New_Benner_ABB.png

Steem_Pro.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনাকে অভিনন্দন জানাচ্ছি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আমাদের নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়ার আপ করার বিকল্প কিছু নেই। আজকে আপনি প্রথম পাওয়ার আপ করেছেন মোট ৫০ স্টিম। আপনার জন্য দোয়া রইল আপনি যেন এই ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে পারেন। আর আপনি কিন্তু খুবই সুন্দরভাবে পাওয়ার আপ করার প্রক্রিয়াগুলি উপস্থাপন করেছেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 months ago 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। তবে টাইটেলে স্টিম লেখার জায়গায় সিস্টেম লেখা হয়ে গেছে। আশা করি এই অপ্রত্যাশিত ভুলটি সংশোধন করে দিবে। পাশাপাশি আমি আশা করি আগামী দিনে ভালো ভাবে কাজ করার মধ্য দিয়ে এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে একাউন্ট আরো বেশি শক্তিশালী করে তোলার চেষ্টা করবে।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান অভিমত ব্যক্ত করার জন্য।

 2 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্ররই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজেকে এগিয়ে নেওয়ার মত বুদ্ধিমানের কাজ আর নেই। আপনি নতুন হিসাবে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে বেশ ভালোই লাগলো। আশা করি এমন করেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজেকে এগিয়ে নেওয়ার মত বুদ্ধিমানের কাজ আর নেই। আপনি নতুন হিসাবে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে বেশ ভালোই লাগলো। আশা করি এমন করেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করা জন্য।

 2 months ago 

আপু আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমার কাছে পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে। আপনার লক্ষ্য পূরণের জন্য আপনি প্রতি সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার গঠন মূলক মতামত শেয়ার করা জন্য।

 2 months ago 

নিজের সক্ষমতা অর্জন করা জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য আমাদের সকলের উচিৎ পাওয়ার আপ করা। আপনি প্রথম বারের মতো পাওয়ার আপ করেছেন। বিষয়টা আমার কাছে বেশ ভালো লেগেছে। শুভকামনা রইল আপনি আপনার লক্ষে পৌঁছে যাবেন।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 months ago 

সু স্বাগতম।

 2 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছে। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট আমার কাছে অনেক ভালো লাগলো। আমাদের সকলের প্রয়োজন এভাবে পাওয়ার বৃদ্ধি করা। কারণ যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই ভালো হবে।

 2 months ago 

আপু আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

একাউন্টঃ @tanha001
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 2 months ago 

ভাইয়া গ্রহণযোগ্য না হওয়ার কারন কি দয়া করে যদি একটু বুঝিয়ে বলতেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65348.61
ETH 3557.74
USDT 1.00
SBD 2.45